HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ

টি২০ বিশ্বকাপ

বড় খবর
ছবিতে সেরা মুহূর্ত
অন্দরমহলের সেরা ভিডিয়ো
7
২০২১ টি-২০ বিশ্বকাপে হিটম্যানকে আউট করার জন্য বাবরকে টোটকা দিয়েছিলেন এই পাক কর্তা

  • রোহিত শর্মাকে কীভাবে তাড়াতাড়ি আউট করা যায় তা নাকি বাবর আজমকে জানিয়েছিলেন রামিজ রাজা। সম্প্রতি এমনটাই জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান।

7
বিরাট কোহলি, রবি শাস্ত্রী ও বিসিসিআইয়ের সম্পর্কে চিড় ধরেছিল! ইনজামাম উল হকের বড় দাবি 

  • বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে ভারতের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব থেকে কোহলির সরে যাওয়ার সিদ্ধান্ত ঠিক ছিলনা। এমন সময় যখন শাস্ত্রীও দলের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন, সব মিলিয়ে সেই সময়টাকে কেন্দ্র করেই ভারতীয় দল নিয়ে নিজের বিশ্লেষণ প্রকশ করলেন ইনজামাম উল হক।

7
খেলা শুরুর আগেই ভয় পেয়েছিল কোহলিরা! T20 বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ইনজামামের কটাক্ষ

  • প্রায় এক মাস পরে এবার সেই ম্যাচ নিয়ে এক বড় মন্তব্য করে বসলেন ইনজামাম। ম্যাচ শুরুর আগেই ভয় পেয়ে যায় বিরাটের দল। ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি নিয়ে অনেক কিছু লেখা ও বলা হয়েছে।

7
IND vs NZ: ৭৩ রানে জিতল ভারত, রোহিতের নেতৃত্বে হোয়াইটওয়াশ করল কিউয়িদের

  • বড় সাফল্য রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়ের। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালিস্টদের একেবারে হোয়াইটওয়াশ করল ভারত। যা বিশ্বকাপের ব্যর্থতা কাটাতে ভারতকে সাহায্য করব। সেই সঙ্গে কিছু তরুণ প্লেয়ারও নজর কাড়লেন। দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য দল নির্বাচনের আগে এই প্লেয়ারদের দেখে নেওয়াটাও অত্যন্ত জরুরি ছিল।

7
রোহিত, রাহুল, কোহলিকে একসঙ্গে খেলালে সমস্যা, বিতর্ক উস্কে দিলেন পন্টিং 

  • টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হতাশাজনক পারফরম্যান্সের পর, বেশকিছু ক্রিকেট বিশেষজ্ঞ বিরাট কোহলি, রোহিত শর্মা এবং কেএল রাহুলকে টার্গেট করেছিলেন। তাদের নিয়ে সমালোচনা করা হয়েছিল।

7
ফাইনালে ওয়ার্নার দেখিয়ে দিয়েছে কেন ও এখনও বিশ্বের অন্যতম সেরা ব্যাটার: লক্ষ্মন

  • ভারতের কিংবদন্তি ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণের দাবি বিশ্বকাপ দেখিয়ে দিয়েছে কি কারণে ওয়ার্নার এখনও বিশ্বের অন্যতম সেরা ব্যাটার।

7
কতটা সফল কোহলি-শাস্ত্রী জুটি? বিরাটদের রিপোর্ট কার্ড প্রকাশ করলেন কপিল দেব

  • দলের পারফরম্যান্সের 'রিপোর্ট কার্ড' উপস্থাপন করলেন তিনি। কপিল জানিয়েছেন যদিও এই জুটি কোনও আইসিসি টুর্নামেন্ট জিততে পারেনি তবু এই দল অনেক সাফল্য পেয়েছে। যা ভারতীয় ক্রিকেটে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

7
' আশা করি খুব বেশি দিন বাবলে থেকে খেলতে হবে না', করোনা মুক্ত পৃথিবীর আশায় সাউদি

  • সাউদি মনে করেন, বাবলে দীর্ঘদিন থেকে খেলার ফলে তা ক্রিকেটারদের শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলছে। দুবাইতে টি-২০ বিশ্বকাপের ফাইনাল খেলার ৭২ ঘন্টার মধ্যে ভারতে এসে পৌঁছেছেন সাউদিরা। মাত্র ৩ দিনের ব্যবধানে ভারতের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে তারা। উল্লেখ্য আইপিএলের দ্বিতীয় পর্বে খেলার কারণে সেপ্টেম্বর মাস থেকেই বাবলে রয়েছেন সাউদি।