HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ

টি২০ বিশ্বকাপ

বড় খবর

পয়েন্ট তালিকা

গ্রুপ এ
TeamsMWLTNRPTSNRR
Sri Lanka330006+3.754
Namibia321004-0.523
Ireland312002-0.853
Netherlands303000-2.460
গ্রুপ বি
TeamsMWLTNRPTSNRR
Scotland330006+0.775
Bangladesh321004+1.733
Oman312002-0.025
Papua New Guinea303000-2.655
সুপার ১২ গ্রুপ ১
TeamsMWLTNRPTSNRR
England541008+2.464
Australia541008+1.216
South Africa541008+0.739
Sri Lanka523004-0.269
West Indies514002-1.641
Bangladesh505000-2.383
সুপার ১২ গ্রুপ ২
TeamsMWLTNRPTSNRR
Pakistan5500010+1.583
New Zealand541008+1.162
India532006+1.747
Afghanistan523004+1.053
Namibia514002-1.890
Scotland505000-3.543
6

সুযোগ বুঝে ভারতকে তুলোধোনা করলেন নাইটদের ফ্লপ প্রাক্তন ক্যাপ্টেন

ওয়ানডে বিশ্বকাপজয়ী প্রাক্তন ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান অবশ্য টি-২০ বিশ্বকাপে ভারতের খেলার ধরণ নিয়ে একেবারেই সন্তুষ্ট নন। মর্গ্যান ভারতীয় ব্যাটারদের সমালোচনা করেছেন। ভারতীয় ব্যাটারদের ব্যাটিং ধরণ যে তাঁর কাছে একেবারেই বোধগম্য ছিল না তাও স্পষ্ট করে দিয়েছেন তিনি।

6

ওটা কার্তিক বা পান্ডিয়া মারলে কষ্ট হত- কোহলিকে কুর্নিশ জানাচ্ছেন হ্যারিস রউফ

হ্যারিস রউফ আরও বলেছেন, ‘দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়া যদি সেই ছক্কা মারতেন, আমি দুঃখিত হতাম, কিন্তু এটি কোহলির ব্যাট থেকে এসেছিল। এটা সম্পূর্ণ আলাদা ক্লাস।’

6

আমরা হিরে খুঁজতে গিয়ে কি সোনা হারাচ্ছি- ভারতীয় দল নিয়ে মহম্মদ কাইফের বড় প্রশ্ন

 ভুবনেশ্বর কুমার কেন দলে নেই, আমি জানি না। তিনি একজন ভালো বোলার, কিন্তু তিনি দলের সদস্য নন। নতুন খেলোয়াড়ের খোঁজে আমরা পুরনো খেলোয়াড়দের হারাচ্ছি। একটি প্রবাদ আছে, হিরার সন্ধানে গিয়ে আমরা আমাদের সোনা হারিয়ে ফেলেছি।’

6

২০২৪-র বিশ্বকাপে ২০ দল, হেভিওয়েটদের খেলতে হবে প্রথম থেকেই, উঠে যাচ্ছে সুপার ১২!

T20 World Cup 2022 New Rules: গত দু'বার বিশ্বকাপে ‘সুপার ১২’ পর্যায় ছিল। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পুরো অন্য ফর্ম্যাটে খেলা হবে। বাড়ছে দলের সংখ্যাও।

6

T20 WC-এর সেমিফাইনালে হারের পর বোলারদের দোষারোপ রোহিতের- পাল্টা জবাব অশ্বিনের

নিজের ইউটিউব চ্যানেলে অশ্বিন জানিয়েছেন, টি-টোয়েন্টিতে পাওয়ার প্লে-তেই নির্ধারিত হয় ভাগ্য। আর ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে সেখানেই মার খেয়েছে। যা নিয়ে তীব্র সমালোচনাও হয়েছে।

6

সেমিতে গিয়েছিলাম, হতাশাজনক ফল নয়- লজ্জার হারের পরেও গলাবাজি অশ্বিনের

নিজের ইউটিউব চ্যানেলে কথা বলার সময় ক্যারাম-বল বিশেষজ্ঞ উল্লেখ করে বলেছেন, ‘টিম ইন্ডিয়া টুর্নামেন্ট জিততে না পারা বা ফাইনালে পৌঁছাতে না পারা দেখে প্রত্যেকেরই খারাপ লাগত। আমি একমত, আমারও মন ভেঙেছে। আমি মনে করি না যে এর জন্য কোনও অজুহাত আপনাকে তৈরি করতে হবে। এটা ভুলে যান।’

6

দ্রাবিড়ের ছুটি নিয়ে কটাক্ষ শাস্ত্রীর, প্রাক্তন কোচকে পাল্টা অশ্বিনের

দ্রাবিড়ের কোচিংয়ে সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবি হয়েছে ভারতের। বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরে বিদায় নিতে হয় দ্রাবিড় ব্রিগেডকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই নিউজিল্যান্ড সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। তবে এই সফরে কোচ হিসেবে দ্রাবিড় দলের সঙ্গে যাননি।

6

ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে খেলা হবে না, শুনে কেঁদে ফেলেছিলেন মালান

ইংল্যান্ড শিরোপা জিতলেও ফাইনালে খেলা হয়নি তাঁদের বাঁ হাতি ব্যাটার ডেভিড মালানের। ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে যে তিনি খেলছেন না তা তাঁকে টিম ম্যানেজমেন্টের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল।

6

ICC T20 WC 2022: চাহালকে কেন একটা ম্যাচও খেলায়নি রোহিত-রাহুল? উত্তর দিলেন ডিকে

দীনেশ কার্তিক বলেছিলেন, ‘তারা একবারও রাগ করেনি বা বিরক্ত হয়নি কারণ তারা (চাহাল এবং হার্ষাল) খুব আত্মবিশ্বাসী ছিল। টুর্নামেন্টের শুরুতে তাঁদের বলা হয়েছিল, এই কন্ডিশনে আমরা তোমাদের খেলাতে পারব না। কারণ এটা না করলে খেলাটা একটু কঠিন হতে পারে।’

6

কীভাবে ভারতীয় দলে নিয়মিত হতে পারেন উমরান? পথ বাতলে দিলেন জাহির

জাহির খান আরও বলেন, ‘যদি সবকিছু একটা প্যাকেজে থাকে, তবে এর থেকে ভালো আর কিছুই হয় না। উমরান একজন খুব উত্তেজনাপূর্ণ প্রতিভা এবং এই ধরনের এক্সপোজার অবশ্যই তাঁকে সাহায্য করবে, যদি সে ধারাবাহিকভাবে জায়গাটি দখল করতে চায় তবে সে কীভাবে জিনিসগুলিকে এগিয়ে নিয়ে যায় সেটাই দেখার।’

6

ICC T20 WC 2022-এ ভারতের ‘ভুলের’ ব্যাখ্যা দিতে পারবেন রোহিত-রাহুল: মহম্মদ কাইফ

ভারতীয় দলের সমালোচকদের তালিকায় এবার যুক্ত হয়েছে প্রাক্তন ভারতীয় তারকা মহম্মদ কাইফের নাম। তাঁর মতে টি-২০ বিশ্বকাপে যুজবেন্দ্র চাহালের মতন একজন লেগ স্পিনারকে না খেলানোটা ভারতের বড় ভুল। আর এই ভুলের ব্যাখ্যা দিতে পারবেন ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা।

6

শাদাব, রিজওয়ানরা রয়েছে: বাবরকে টি-২০ অধিনায়কত্ব ছাড়ার পরামর্শ আফ্রিদির

বিশ্বকাপ শেষ হওয়ার পরে আপাতত বিশ্রামে রয়েছে গোটা দল। আর এমন আবহেই বাবরকে তাঁর অধিনায়কত্ব উপভোগ করার উপদেশ দিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি। তাঁর বক্তব্য তোমার দলে শাদাব খান, মহম্মদ রিজওয়ানের মতন ক্রিকেটার রয়েছে ফলে তুমি মুক্তমনে খেলতে পার।

6

আর্শদীপ প্রতিভাবান, তবে আক্রমের সঙ্গে অহেতুক তুলনা চাপ বাড়াবে: জন্টি রোডস

সেই আর্শদীপ যে প্রতিভাবান ক্রিকেটার সেই বিষয়ে যে তাঁর কোন সন্দেহ নেই তা জানিয়ে দিলেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান তারকা জন্টি রোডস। তবে তিনি মনে করিয়ে দিতে ভোলেননি ওয়াসিম আক্রমের মতন কিংবদন্তির সঙ্গে আর্শদীপের এক্ষুণি তুলনা করলে তা অহেতুক তাঁর উপর চাপ সৃষ্টি করবে।

6

ICC T20 WC 2022-এ ওয়েস্ট ইন্ডিজের লজ্জার হারের পর্যালোচনা করবেন লারা-আর্থার

এখন রিপোর্ট বলা হয়েছে যে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা এবং মিকি আর্থার ওয়েস্ট ইন্ডিজের প্রথম রাউন্ড থেকে বেরিয়ে যাওয়ার পর্যালোচনা করার জন্য সিডব্লিউআই দ্বারা গঠিত একটি স্বাধীন প্যানেলের অংশ হয়ে উঠেছেন।

6

মাত্র ১১ দিনেই ধর্ষণ মামলায় জামিন পেলেন শ্রীলঙ্কার দনুষ্কা, খসল ১ কোটি টাকা

Danushka Gunathilaka granted bail: আদালতে পুলিশের পেশ করা নথিতে দাবি করা হয়েছে, ঘটনার দিন দনুষ্কা গুণতিলকের হাত ছাড়ানোর চেষ্টা করেছিলেন অভিযোগকারী। কিন্তু গলার কাছে চেপে ধরেছিলেন দনুষ্কা।

6

সূর্য থেকে ফিলিপ্স- আসল সময়েই ফ্লপ,গ্রুপ লিগে ভালো খেলেও নকআউটে ব্যর্থ হলেন যাঁরা

সুপার টুয়েলভের ৫ ম্যাচে মোট ২২৫ রান করেছিলেন সূর্য। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে তিনি করেন ১৪ রান। ভারতের তখন রাহুল, রোহিতরা ফিরে গিয়েছেন, রানরেটের অবস্থাও শোচনীয়, সেই সময়ে চারে নেমে হাল ধরার কথা ছিল সূর্যের, যেটা গ্রুপ লিগের ম্যাচে করেও এসেছিলেন তিনি। কিন্তু সেমিতে চূড়ান্ত ব্যর্থ হন।

Read more

Latest News

বিজেপি MLA'র ভিডিয়োতে কারসাজির অভিযোগ, অসমে কংগ্রেস প্রার্থী বিরুদ্ধে মামলা মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে বিভিন্ন বুথে ইভিএম বিভ্রাট, বোরখা পরিহিত ভোটারদের হেনস্থার অভিযোগ উত্তরপ্রদেশে বিপদের আঁচ পেতেই সরে যান মৌনি! সুশান্তের মৃত্যুর পর সন্দীপের সঙ্গে কী করেন তিনি? টিপ্রা মোথার প্রতিষ্ঠাতাকে শোকজ করল নির্বাচন কমিশন, কারণটা জেনে নিন যেন ম্যাজিক, নিমেষে নিয়ন্ত্রণে আনা হয় বন্যা বিধ্বস্ত দুবাই-এর পরিস্থিতি: রোহিত কৃত্রিম বৃষ্টির কারণে কি প্লাবিত দুবাই? জানুন সত্যিটা শেষ ৪ মাসে ৮০ মাওবাদী নিকেশ, ১২৫ গ্রেফতার শুধু ছত্তিশগড়েই! রইল কিছু পরিসংখ্যান ‘‌কংগ্রেস–সিপিএম এখানে বিজেপি করে’‌, মুর্শিদাবাদের মাটি থেকে তোপ দাগলেন মমতা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা, কী বার্তা জ্যোতির

Latest IPL News

মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.