বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবনে কাজ পুরো করার জন্য সময় ভালো। কোনও নতুন লগ্নি বা প্রোজেক্টের বিষয়ে ভেবে থাকলে, তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন ভালো কাটবে, ভাই-বোনদের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। এ সপ্তাহে নিজের সুখ-সুবিধার ওপর খরচ করবেন। এর ফলে আপনার ওপর অতিরিক্ত আর্থিক চাপ বাড়তে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কযুক্ত কিছু সমস্যার সম্ভাবনা রয়েছে। প্রেম সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। বিবাহিতদের জন্য সময় ভালো।   

বৃষ- এই সপ্তাহে একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আর্থিক লেন-দেনের সময় সাবধানতা অবলম্বন করুন, না-হলে ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে প্রতিকূল পরিস্থিতি উৎপন্ন হবে, যার ফলে মা-বাবার সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। তবে কর্মক্ষেত্রে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে, যার ফলে বিরোধীদের সহজেই পরাস্ত করতে পারবেন। সন্তানের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন। প্রেম সম্পর্কের জন্য সময় ভালো। বিবাহিতদের জন্য এই সপ্তাহ শুভ পরিবর্তনের সূচনা হবে।

মিথুন- স্বাস্থ্য সংক্রান্ত শুভ পরিবর্তন ঘটবে। কোনও রোগগ্রস্ত থাকলে, তা থেকে নিস্তার পাবেন। নিজেকে স্বাস্থ্যবান রাখার জন্য যোগ, ব্যায়ামের সাহায্য নেবেন। এর ফলে আত্মবিশ্বাস বাড়বে ও আধ্যাত্মিকতার দিকে মন ঝুঁকবে। ভাষায় মিষ্টতার কারণে সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। কোনও বিষয়ে নির্ণয়ের জন্য নিকটের ব্যক্তিদের পরামর্শ নেবেন। পারিবারিক জীবনে আর্থিক সমস্যা উৎপন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম সম্পর্কের জন্য সপ্তাহ ভালো। দাম্পত্য জীবন ঠিক-ঠাক থাকবে।

কর্কট- এই সপ্তাহ প্রতিকূল থাকবে। তাই জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। ধন-সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ সম্ভব। পারিবারিক শান্তির জন্য নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। যাঁরা বিদেশযাত্রার চিন্তা-ভাবনা করছেন, তাঁদের জন্য সময় অনুকূল। আবার কেউ বিদেশে গিয়ে পড়াশোনার স্বপ্ন দেখে থাকলে, তাঁরাও এ সপ্তাহে সুসংবাদ পেতে পারেন। প্রেম সম্পর্কে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর ভালোবাসা ও সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন