বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ভাষা ও ব্যবহারে বিশেষ নজর দিন। সপ্তাহের শুরুতে পরিবার, আত্মীয় ও বন্ধুদের সঙ্গে মন কষাকষি দেখা দিতে পারে। মন অস্থির থাকবে। ব্যবসায়ীরা লগ্নিতে সাবধানতা অবলম্বন করুন। শেয়ার বাজারে ঝুঁকি নেবেন না। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হবে। পড়ুয়াদের জন্য সময় ঠিক থাকবে। জীবনসঙ্গীর অনুভূতিগুলি এড়িয়ে যাবেন না। সপ্তাহের শেষে দূরের যাত্রা করতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা- এই রাশির জাতকরা ইচ্ছামতো সাফল্য লাভ করবেন। বিদেশী কাজের সঙ্গে যুক্ত জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক ও মানসিক চাপ কমবে। আর্থিক সমস্যা সমাধানের পরিবেশ সৃষ্টি হবে। ব্যবসায়ীরা বকেয়া আদায় করতে পারেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পরিবর্তন ও নতুন দায়িত্ব লাভের সম্ভাবনা রয়েছে। ভেবে-চিন্তে নতুন কাজ শুরুর পদক্ষেপ করুন। অংশীদারীত্বের কাজের আগে শুভাকাঙ্খীদের পরামর্শ নিতে ভুলবেন না। 

তুলা- সপ্তাহের শুরুতে কোনও বিশেষ ব্যক্তির সহযোগিতায় বড় কোনও প্রকল্প কার্যকর করার সুযোগ পাবেন। কেরিয়ার ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। অতীতের লগ্নির ক্ষতিপূরণ হতে পারে। চার্টাড অ্যাকাউন্টেন্ট, ফান্ড ম্যানেজার ও ম্যানেজমেন্ট কনসালটেন্টদের জন্য সময় অনুকূল। সন্তানের তরফে সুখবর পাওয়ায় পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে কাজে বাধা দেখা দিতে পারে। তবে সপ্তাহের শেষে নিজের বিবেক-বুদ্ধিতে সমস্ত বাধা পেরিয়ে সাফল্য লাভ করবেন। সপ্তাহের মধ্যভাগে কোনও বরিষ্ঠ ব্যক্তির সহযোগিতায় পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। জমি-বাড়িতে লগ্নির পূর্বে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। পড়ুয়া, যুবক ও মহিলাদের জন্য সময় অনুকূল।

বন্ধ করুন