বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- এ সপ্তাহে এই রাশিতেই চন্দ্র গোচর করবে। আয় বৃদ্ধির পাশাপাশি নতুন কাজ পাবেন, যার ফলে লাভ হবে। নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে, যার ফলে আপনার পরিকল্পনা সফল হবে। কর্মক্ষেত্রে নিজের শত্রু ও বিরোধীদের পরাস্ত করতে সফল হবেন। এ সপ্তাহে যে কোনও ধরনের ভয় ও চিন্তা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে আধিকারিকদের সমর্থন পাওয়ায় আপনার লাভ হবে। ছাত্র-ছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে। প্রেম জীবনে বিবাদ দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

কন্যা- রাশিতে দ্বাদশ স্থানে চন্দ্রের উপস্থিতির ফলে ব্যয় বৃদ্ধি হবে। সোমবার কারও সঙ্গে অনাবশ্যক বিবাদ হতে পারে। বুধবার ও বৃহস্পতিবার আপনার জন্য ভালো। পরিবার ও কর্মস্থলে প্রতিষ্ঠা বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে নিজের পরিকল্পনায় সফল হবেন। যাত্রা করতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। চোখ জ্বালার সমস্যা দেখা দিতে পারে। প্রেমিক-প্রেমিকা ও দম্পতিদের জন্য সপ্তাহ ভালো।

তুলা- রাশির একাদশে চন্দ্রের উপস্থিতির কারণে আয় স্থির থাকবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা বিবাদ থেকে এ সপ্তাহে মুক্তি পাবেন। এ সপ্তাহে প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এই সাক্ষাতের ফলে ভবিষ্যতে লাভ পেতে পারেন। মঙ্গলবার ও বুধবার অবসাদ অনুভব করতে পারেন। পরিবারের সঙ্গে কোনও মঙ্গল অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর কোনও কথায় ক্ষুব্ধ হতে পারেন। 

বৃশ্চিক- সমস্ত কাজে সাফল্য লাভ করবেন, যার ফলে আয় বৃদ্ধি হবে। চাকরিজীবীরা কর্মস্থলে প্রশংসা এবং আধিকারিকদের সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সন্তানের তরফেও সুখ পাবেন। নতুন সম্পর্কের ফলেও লাভ হবে। বৃহস্পতিবার ও শুক্রবার সাবধানে থাকুন। এই দু'দিন বিপরীত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যয় বাড়তে পারে বা বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা নিজের লক্ষ্য পূরণ করবেন। পেটে জ্বালা ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা দেখা দিতে পারে। প্রেম ও দাম্পত্য জীবন— দুইয়ের ক্ষেত্রেই অবসাদ থাকবে।

বন্ধ করুন