বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।
সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। মিশ্র ফলাফল লাভ করবেন। অধিকারের লড়াইয়ে জয় আপনার হবে। বাবার সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নিজের অহংকার বোধ নিয়ন্ত্রণে রাখুন। আপনার শুভ সংখ্যা ১০ ও রং সাদা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। উৎসাহিত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। অকারণে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং রুপোলি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে সুফল লাভ করবেন। রাজনীতির সঙ্গে জড়িতরা সাফল্য অর্জন করবেন। বিবাহিতদের জন্য দিন ভালো। নতুন বন্ধু বা প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। আপনার শুভ সংখ্যা ৪২ ও রং সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। পড়ুয়ারা পরীক্ষায় ভালো ফল লাভ করবেন। বিদেশী কোম্পানিতে চাকরিজীবীদের জন্য ব্যাকুলতা পূর্ণ দিন। বাচ্চাদের সঙ্গে অধিক সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ৭ ও রং ধূসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। সন্দেহের কারণে প্রেমিকের সঙ্গে দূরত্ব সৃষ্টি হবে। ছেলের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং লেমন।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। কর্মক্ষেত্রে নতুন প্রকল্পে কাজ করতে পারেন। অনুষ্ঠানে খাওয়া-দাওয়া উপভোগ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম সম্পর্কের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। সুখ-সুবিধার সামগ্রী আপনার দৃষ্টি আকর্ষণ করবে। জীবনসঙ্গী অসুস্থ হয়ে পড়তে পারেন। সঞ্চিত অর্থ কমতে পারে। আপনার শুভ সংখ্যা ২৭ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কাজ ও ব্যবসায় উন্নতি হতে পারে। নতুন চাকরির খোঁজে থাকলে সাফল্য লাভ করতে পারেন। পড়ুয়ারা নতুন কিছু শিখতে চাইবেন। পেটে গ্যাসের সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ২১ ও রং রুপোলি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আধিকারিকদের প্রশংসা অর্জন করবেন। পরিশ্রমের লাভ পাবেন। আটকে থাকা কাজ শুরু হবে। নতুন সম্পর্ক বা প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং হলুদ।

বন্ধ করুন