বাংলা নিউজ > ভাগ্যলিপি > কাল স্বরাশি বৃষে প্রবেশ করবে শুক্র, ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের
সমস্ত ধরণের সুখ-সুবিধার কারক গ্রহ শুক্র ৪ মে রাশি পরিবর্তন করবে।
সমস্ত ধরণের সুখ-সুবিধার কারক গ্রহ শুক্র ৪ মে রাশি পরিবর্তন করবে।

কাল স্বরাশি বৃষে প্রবেশ করবে শুক্র, ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের

  • মেষ রাশি থেকে স্বরাশি বৃষে প্রবেশ করবে শুক্র। ২৯ মে পর্যন্ত এই রাশিতেই বিরাজমান থাকবে এই গ্রহ।

সমস্ত ধরণের সুখ-সুবিধার কারক গ্রহ শুক্র ৪ মে রাশি পরিবর্তন করবে। মেষ রাশি থেকে স্বরাশি বৃষে প্রবেশ করবে শুক্র। ২৯ মে পর্যন্ত এই রাশিতেই বিরাজমান থাকবে এই গ্রহ। জ্যোতিষ অনুযায়ী, শুক্র বিলাসবহুল জীবনযাপন, ভালোবাসা, রোম্যান্স ইত্যাদির কারক গ্রহ। বৃষে শুক্রের প্রবেশের ফলে এই ৬ রাশির জাতকরা অসাধারণ ফল লাভ করবেন।

মেষ- আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। অনেক দিন আগে কোনও টাকা ঋণ দিয়ে থাকলে, তা ফিরে পেতে পারেন। জমি-সম্পত্তির মামলা পূর্ণ হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। ভাষা মধুর ও ব্যবহার খুব ভালো থাকবে। পারিবারিক দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। স্বাস্থ্য, বিশেষত ডান চোখের সমস্যা দেখা দিতে পারে, সতর্ক হন।

বৃষ- শুক্রের গোচর এই রাশির জন্য আশীর্বাদ স্বরূপ। যে কোনও বড় কাজ বা ব্যবসা শুরু বা নতুন চুক্তিতে সাক্ষর করতে চাইলে সময় অনুকূল। কেন্দ্র বা রাজ্য সরকারের বিভাগে প্রতিক্ষীত কাজ সম্পন্ন হবে। সরকারি টেন্ডার লাভ করতে চাইলে সময় অনুকূল। বিদেশি কোম্পানিতে চাকরি বা নাগরিকত্ব লাভের প্রচেষ্টা সফল হতে পারে।

কর্কট- আয়ের উৎস বৃদ্ধি হবে। বড় ভাইয়ের সহযোগিতা লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অবতীর্ণ হতে চাইলে, ছাত্র-ছাত্রীদের জন্য সময় অনুকূল। কাজ ও ব্যবসায় উন্নতি হবে, তাই সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। পরিকল্পনা চূড়ান্ত করুন। বিবাহ বার্তা সফল হবে। সন্তানের চিন্তা দূর হবে। নবদম্পতিরা সন্তান সুখ লাভ করতে পারে।

সিংহ- কাজ ও ব্যবসায় উন্নতি হবে। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভাগে চাকরির আবেদনের জন্য সময় অনুকূল। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। জমি-সম্পত্তির মামলার সমাধান হবে। বাড়ি-গাড়ি কেনার জন্য সময় অনুকূল। উচ্চআধিকারিকদের সহযোগিতা বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। 

কন্যা- এই গোচরের সময় ভাগ্যোন্নতি হবে। ধর্ম ও আধ্যাত্মের প্রতি রুচি বাড়বে। ধর্মীয় ট্রাস্ট বা অনাথালয়ে দান-পুণ্য করবেন। আপনার সিদ্ধান্ত ও কাজের প্রশংসা হবে। পরিবারে মাঙ্গলিক কাজের সুযোগ আসবে। বিবাহ বার্তা সফল হবে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্বের জন্য আবেদন করতে চাইলে সময় অনুকূল।

মকর- বিদ্যার্থীরা শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য লাভ করবেন। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতিরা সন্তান সুখ লাভ করবেন। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল। ধর্ম ও আধ্যাত্মের প্রতি রুচি বাড়বে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সহযোগিতা লাভ করবেন। কেন্দ্র বা রাজ্য সরকারের অফিসে আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

বন্ধ করুন