বাংলা নিউজ > ভাগ্যলিপি > সূর্যের কর্কটে প্রবেশে ভাগ্য ফিরবে এই ৫ রাশির জাতকদের, জেনে নিন
জ্যোতিষে সূর্যকে আত্মার কারক গ্রহ মনে করা হয়।
জ্যোতিষে সূর্যকে আত্মার কারক গ্রহ মনে করা হয়।

সূর্যের কর্কটে প্রবেশে ভাগ্য ফিরবে এই ৫ রাশির জাতকদের, জেনে নিন

১৬ জুলাই সূর্য মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। ১৭ অগস্ট পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে সূর্য।

জ্যোতিষে সূর্যকে আত্মার কারক গ্রহ মনে করা হয়। ১৬ জুলাই সূর্য মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। ১৭ অগস্ট পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে সূর্য। জ্যোতিষ অনুযায়ী ৫টি রাশির জন্য এই গোচর অত্যন্ত শুভ। অন্যান্য রাশির ওপর এর মিশ্র প্রভাব পড়বে। কোন কোন রাশির জন্য সূর্যের গোচর শুভ, তা জেনে নেওয়া যাক—

মেষ- এ সময় পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। সমাজে মান-সম্মান বাড়বে। সরকারি চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। সরকারি চাকরিতে সাফল্য লাভ করতে পারেন। তবে এ সময় স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

বৃষ- ভালো ভাবে সমস্ত কাজ পূর্ণ করবেন। কর্মক্ষেত্রে ভালো পরিণাম লাভ করবেন। বদলির আশায় থাকলে এ সময় সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হতে পারে। অংশীদারীর কাজে লাভ হবে।

মিথুন- আর্থিক লাভের জন্য সময় ভালো। ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা সংক্রান্ত বড় সড় চুক্তি চূড়ান্ত হতে পারে। 

কন্যা- এই গোচরের ফলে লাভ হবে। এ সময় অর্থাভাব থাকবে না। অর্থ ব্যয় হবে, তবে আয় বৃদ্ধিও হতে পারে। সমাজে আপনার পরিস্থিতি ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে।

তুলা- কর্মক্ষেত্রে নাম ও প্রসিদ্ধি লাভ করতে পারেন। সরকারি চাকরির খোঁজে থাকলে ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি লাভ করবেন। কাজ প্রশংসিত হবে। সুখ-সুবিধায় পরিপূর্ণ থাকবেন।

বন্ধ করুন