বাংলা নিউজ > ভাগ্যলিপি > সিংহে প্রবেশ করবে সেনাপতি মঙ্গল, এই ৬ রাশির জাতকরা ৬ সেপ্টেম্বর পর্যন্ত সাবধান
জ্যোতিষে মঙ্গলকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মনে করা হয়।
জ্যোতিষে মঙ্গলকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মনে করা হয়।

সিংহে প্রবেশ করবে সেনাপতি মঙ্গল, এই ৬ রাশির জাতকরা ৬ সেপ্টেম্বর পর্যন্ত সাবধান

  • মঙ্গলকে ভূমি পুত্রও বলা হয়। জমি, রক্ত, সৈন্য শক্তি, যুদ্ধ ও ক্রোধের কারক গ্রহ মঙ্গল।

২০ জুলাই রাশি পরিবর্তন করবে গ্রহের সেনাপতি মঙ্গল। কর্কট রাশিতে নিজের যাত্রা সম্পূর্ণ করে সিংহ রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ৬ সেপ্টেম্বর পর্যন্ত সিংহ রাশিতেই বিরাজ করবে এই গ্রহ। মঙ্গলকে ভূমি পুত্রও বলা হয়। জমি, রক্ত, সৈন্য শক্তি, যুদ্ধ ও ক্রোধের কারক গ্রহ মঙ্গল। জ্যোতিষ মতে যে জাতকের কোষ্ঠিতে মঙ্গল শুভ স্থানে থাকে, তাঁরা অত্যন্ত বুদ্ধিমান, প্রতাপী ও প্রাণশক্তিতে ভরপুর হন। জ্যোতিষে মঙ্গলকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মনে করা হয়। মঙ্গল কর্কট রাশিতে নীচস্থ ও মকর রাশিতে উচ্চস্থ। সিংহ রাশিতে মঙ্গলের গোচরের ফলে কয়েকটি রাশির সমস্যা বাড়তে পারে। কেমন কাটবে এই রাশির সময় জেনে নিন—

মেষ- মঙ্গলের গোচর এই রাশির জাতকদের জন্য শুভ নয়। এ সময় পরিজনদের মধ্যে পারস্পরিক মতভেজ থাকবে, ফলে গৃহ কলহ বাড়তে পারে। সাবধানে গাড়ি চালান, না-হলে দুর্ঘটনা ঘটতে পারে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করতে হবে।

কন্যা- এই সময় আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। ভেবেচিন্তে আর্থিক লগ্নি করুন, না-হলে লোকসান হতে পারে। কর্মক্ষেত্রের জন্য চ্যালেঞ্জপূর্ণ সময়। এ সময় নানান সমস্যার সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক- মঙ্গলের গোচর এই রাশির জাতকদের স্বাস্থ্যে বিপরীত প্রভাব বিস্তার করবে। হঠাৎই স্বাস্থ্য দুর্বল হয়ে যেতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। তবে কিছু কিছু ক্ষেত্রে এই গোচরের ফলে লাভ হবে। কাজ ও ব্যবসায় লাভের পরিস্থিতি সৃষ্টি হবে।

মকর- এই সময়কাল মকর রাশির জাতকদের জন্য শুভ নয়। এ সময় গাড়ি অত্যন্ত সাবধানে চালান। দুর্ঘটনার শিকার হতে পারেন। পরিবারে সমস্যা আসতে পারে। এই সমস্যার কারণে চিন্তিত থাকবেন। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। তবে নিজের বোধ-বুদ্ধির সাহায্যে সেই সমস্যা নিয়ন্ত্রণে আনবেন। স্বভাবে রাগ দেখা দিতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন ও সংযমী হন। অফিসের সহকর্মীরা আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারেন।

মীন- আর্থিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আকস্মিক ব্যয় বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। পাশাপাশি পরিবারের সদস্যদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। শত্রু সক্রিয় থাকার পূর্ণ প্রচেষ্টা করবে।

বন্ধ করুন