বাংলা নিউজ > ভাগ্যলিপি > আরও দুদিনে রাশি পরিবর্তন করবে বুধ, কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে? জেনে নিন
২২ সেপ্টেম্বর সকাল ৭টা ৫২ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে বুধ।
২২ সেপ্টেম্বর সকাল ৭টা ৫২ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে বুধ।

আরও দুদিনে রাশি পরিবর্তন করবে বুধ, কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে? জেনে নিন

  • বুধের তুলা রাশিতে গোচর পেশাদার, ব্যবসায়ী ও সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ প্রমাণিত হবে।

এবার স্বরাশি কন্যা থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে গ্রহের যুবরাজ বুধ। বুধের তুলা রাশিতে গোচর পেশাদার, ব্যবসায়ী ও সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ প্রমাণিত হবে। জ্যোতিষে বুধকে ঈশ্বরের দূত বলা হয়। তুলায় বুধের গোচরের ফলে জাতক নতুন বিচার জন্ম নেবে, বাক পটুতা ও লেখন কৌশলও বৃদ্ধি পাবে। এর ফলে কিছু নতুন পরিবর্তনও দেখা যাবে।

২২ সেপ্টেম্বর সকাল ৭টা ৫২ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। ২ অক্টোবর দুপুর ৩টে ২৩ মিনিট পর্যন্ত এই রাশিতেই থাকবে গ্রহের যুবরাজ। বুধের গোচর কোন কোন রাশির জন্য অত্যন্ত শুভ জেনে নিন। 

মেষ- বুধোর গোচরের ফলে মেষ রাশির জাতকরা সৌভাগ্য লাভ করবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সন্তানের কারণে আনন্দিত হবেন। যে দম্পতি সন্তান লাভের কামনা করছেন, তাঁরা এ সময় সুখবর পাবেন।

বৃষ- পর্যটন শিল্পের সঙ্গে জড়িত বৃষ রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। কেউ কেউ আবার নতুন চাকরিও লাভ করতে পারেন। তবে বুধের গোচরের ফলে ব্যয় বৃদ্ধি হবে।

মিথুন- এ সময় সুব্যবস্থিত পদ্ধতিতে নিজের বিচারধারা অভিব্যক্ত করতে পারবেন। অধিক স্পষ্টতা জন্য নিজের বিচারধারা নোট করে রাখতে পারেন। এ সময় আপনার শক্তি ও উৎসাহ বৃদ্ধি পাবে। 

কর্কট- এ সময় এই রাশির জাতকদের বাক পটুতা বৃদ্ধি পাবে। অভিব্যক্তি ও ভাষণের ক্ষমতা বৃদ্ধি পাবে। বুধের গোচরের সময় শান্ত ও সংযমী হয়ে পারিবারিক বিষয় মনযোগ দিন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

সিংহ- এ সময় বাকপটুতা বৃদ্ধি পাবে। আর্থিক লাভ হবে। কবে লগ্নির পূর্বে সতর্কতা অবলম্বন করুন।

কন্যা- সময় অনুকূল। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। পরিবারের সদস্যদের দেখাশোনা করতে পারবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনে অর্থ ব্যয় সংকোচ করবেন না।

তুলা- এই রাশিতেই বুধের গোচর হতে চলেছে। এ সময় তুলার জাতকদের আর্থিক লাভ হবে। নিজের প্রচেষ্টায় কর্মক্ষেত্রে জয়লাভের তীব্র ইচ্ছা জাগ্রত হবে। তবে নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখবেন।

বৃশ্চিক- এই সময়কালে অত্যন্ত সাবধানে কথা বলুন। এ সময় বুধ আপনাকে অধিক উচ্চাকাঙ্খী করে তুলবে, যা আপনার জন্য একদমই ভালো নয়।

ধনু- এই গোচরের সময় নতুন অংশীদারী করতে পারেন। ব্যবসা বৃদ্ধি সম্ভব। এ সময় যে কোনও কাজ পূর্ণ করতে সফল হবেন।

মকর- কেরিয়ারের জন্য সময় অনুকূল। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। কোনও শিল্প বা সংস্থার সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত থাকলে উন্নতি পেতে পারেন।

কুম্ভ- এ সময় দূরের যাত্রা করতে হবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক, পাবলিসিং, উচ্চ শিক্ষায় মনযোগ দিন। আবেগপ্রবণ দায়িত্ব থেকে এ সময় মুক্তি পেতে পারেন।

মীন- ব্যবসায়ী ও চাকরিজীবীদের চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। জীবনে ওঠা-নামা দেখা দেবে। পেশাভিত্তিক জীবনে বাধা আসতে পারে।

বন্ধ করুন