বাংলা নিউজ > ভাগ্যলিপি > অন্যের সাফল্যে ঈর্শান্বিত হন এই রাশির জাতকরা, জানুন হিংসুটে রাশির তালিকা
জ্যোতিষে এমন চারটি রাশি সম্পর্কে জানানো হয়েছে, যাঁরা অন্যের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে পড়েন।
জ্যোতিষে এমন চারটি রাশি সম্পর্কে জানানো হয়েছে, যাঁরা অন্যের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে পড়েন।

অন্যের সাফল্যে ঈর্শান্বিত হন এই রাশির জাতকরা, জানুন হিংসুটে রাশির তালিকা

  • কেউ কেউ এই কথাগুলি মেনে চললেও, কিছু কিছু ব্যক্তি এমনও আছে যাঁরা হিংসা করা ছাড়তে পারেন না। এর ফলে তাই অসুরক্ষিত, অসন্তুষ্ট  ও অখুশি থাকেন।

অন্যের সাফল্যে আনন্দিত হওয়ার শিক্ষা দেওয়া হয় আমাদের প্রত্যেককে। হিংসা, দ্বেষ ত্যাগ করার কথাও শোনা যায় অনেকের মুখে। কেউ কেউ এই কথাগুলি মেনে চললেও, কিছু কিছু ব্যক্তি এমনও আছে যাঁরা হিংসা করা ছাড়তে পারেন না। এর ফলে তাই অসুরক্ষিত, অসন্তুষ্ট  ও অখুশি থাকেন। জ্যোতিষে এমন চারটি রাশি সম্পর্কে জানানো হয়েছে, যাঁরা অন্যের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে পড়েন। কী এই রাশিগুলি, জেনে নিন--

মেষ- এই রাশির জাতকরা অত্যন্ত প্রতিযোগী মনোভাবাপন্ন। অন্য কোনও ব্যক্তি সফল হলে বা কেউ তাঁদের পিছনে ফেলে এগিয়ে গেলে এই রাশির জাতকরা খুশি হতে পারেন না। অন্যের সাফল্য এঁদের করে তোলে ঈর্শান্বিত।

কন্যা- যতক্ষণ না এঁদের পিছনে ফেলে কেউ এগিয়ে যাচ্ছে, এই রাশির জাতকদের কোনও সমস্যা হয় না। কিন্তু এমন হলে এই রাশির জাতকরা ষড়যন্ত্র করে সফল ব্যক্তিকে ছোট করার চেষ্টা করেন।

বৃশ্চিক- এই জাতকরাও অন্যের আনন্দে নিজের আনন্দ খুঁজে পান না। অন্য কোনও ব্যক্তির কিছু ভালো হলে এঁরা তা সহ্য করতে পারেন না। ব্যাকুল ও ঈর্ষান্বিত হয়ে পড়েন। পরে সেই অপর ব্যক্তিটির সঙ্গে ছোটখাটো কথায় রেগে যেতে শুরু করেন।

কুম্ভ- অন্যের সাফল্য সম্পর্কে না-জানা পর্যন্ত এই রাশির জাতকরা তাঁদের কাজে নাক গলান না। এই রাশির জাতকরা নিজের জীবন সম্পর্কে নিরাপত্তাহীনতায় ভোগেন এবং নিজের সঙ্গে অপরের তুলনা শুরু করেন।

 

বন্ধ করুন