বাংলা নিউজ > ভাগ্যলিপি > জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা, শরীর খারাপ - আগামী বুধবার থেকে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের
বিভিন্ন রাশির জাতকদের সুখ প্রদান করে থাকেন শুক্র। সেই গ্রহের প্রভাবে বিভিন্ন রাশির জাতকরা লাভবান হন।

জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা, শরীর খারাপ - আগামী বুধবার থেকে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের

  • আগামী বুধবার থেকে সময় ভালো কাটবে না। তালিকায় কি আপনিও আছেন?

বিভিন্ন রাশির জাতকদের সুখ প্রদান করে থাকেন শুক্র। সেই গ্রহের প্রভাবে বিভিন্ন রাশির জাতকরা লাভবান হন। শুক্রের প্রভাব থাকা রাশির জাতকরা আঁকা, নাচ, গান, সিনেমার মতো বিষয়ে পারদর্শী হন।

সেই শুক্র আগামী বুধবার (৮ ডিসেম্বর) রাশি পরিবর্তন করবেন। প্রবেশ করবেন মকর রাশিতে। সেখানেই থাকবেন ৩০ ডিসেম্বর পর্যন্ত। শুক্র মকর রাশিতে প্রবেশের ফলে শনির সঙ্গে যুতি তৈরি হবে। তার ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। তবে  কয়েকটি রাশির জাতকদের ক্ষেত্রে আবার সময় খুব একটা ভালো কাটবে না। একনজরে দেখে নিন কোন কোন রাশির সময় আগামী সোমবার থেকে কিছুটা খারাপ কাটতে পারে -

মেষ- শরীর খারাপ হবে। মানসিক অশান্তি বাড়বে। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। স্ত্রী অপমান করতে পারেন। সমাজ এবং পরিবারের বিরোধিতার মুখে পড়তে হতে পারে।

কর্কট- জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। তাঁরা অসুস্থ হয়ে পড়তে পারেন। গোপন রোগে কষ্ট পাবেন। আপনাকে বেশি ঘুরতে হতে পারে। 

সিংহ- বিরোধীদের সঙ্গে আপস করতে বাধ্য হবেন। জীবনসঙ্গী মুখ ফিরিয়ে নিতে পারেন। অংশীদারিত্বের সম্পর্কে বিঘ্ন ঘটতে পারে। আপনাকে বেশি ঘুরতে হতে পারে।

মকর- শত্রুদের বিনাশ হবে। অনৈতিক রাস্তায় যেতে পারেন। তবে সুখ মিলবে। তবে তরল পদার্থ, ইলেকট্রনিক্স, বিউটি পার্লার এবং কাপড়ের দোকানে যাঁরা করেন, তাঁরা লাভবান হবেন।

বন্ধ করুন