বাংলা নিউজ > ভাগ্যলিপি > মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে ১২ রাশির উপরই, আপনার ভাগ্য জানুন?
মঙ্গল গোচরের সময় অনায়াসেই অর্থ লাভ হবে মেষ জাতকদের।
মঙ্গল গোচরের সময় অনায়াসেই অর্থ লাভ হবে মেষ জাতকদের।

মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে ১২ রাশির উপরই, আপনার ভাগ্য জানুন?

তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে এই গ্রহ। মঙ্গলের এই গোচর সমস্ত ১২ রাশির উপর প্রভাব বিস্তার করবে।

আজ সকালেই রাশি পরিবর্তন করেছে গ্রহের সেনাপতি মঙ্গল। তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে এই গ্রহ। মঙ্গলের এই গোচর সমস্ত ১২ রাশির উপর প্রভাব বিস্তার করবে। কেমন থাকবে এই রাশির জাতকদের সময়, জানুন—

মেষ- মঙ্গল গোচরের সময় অনায়াসেই অর্থ লাভ হবে। তবে এ সময় স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। বিবাহিত জাতকরা জীবনসঙ্গীর কারণে চিন্তিত হয়ে পড়তে পারেন।

বষ- দাম্পত্য জীবনে আনন্দ আসবে। তবে জীবনসঙ্গীর সঙ্গে কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। প্রেমিক বা প্রেমিকার মানসিক অবসাদ বা চিন্তা থাকবে।

মিথুন- অতীতের পরিশ্রমের পূর্ণ লাভ পাবেন। সন্তানের কারণে চিন্তিত থাকবেন। এই গোচরের সময় আপনার শত্রুরা অধিক শক্তিশালী থাকবেন। সতর্ক থাকুন।

কর্কট- গোচরের সময় জীবনসঙ্গীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয় ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। প্রেম জীবনে পারস্পরিক মতভেদ দেখা দেবে।

সিংহ- কর্মজীবনে উন্নতি হবে। ব্যক্তিগত জীবনে শুভ জিনিস আপনার পক্ষে আসবে। নতুন গাড়ি কেনার জন্য গোচর শুভ। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

কন্যা- পুরনো ঋণের কারণে অবসাদ গ্রস্ত হয়ে পড়তে পারেন। শত্রু পরাজিত হতে পারে। রোম্যান্টিক থাকবেন। প্রেম জীবন ও দাম্পত্য জীবনে উন্নতি হবে।

তুলা- এ সময় নিজের রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। কারণ অধিক রাগের কারণে আপনজনদের থেকে দূরত্ব সৃষ্টি হতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলুন।

বৃশ্চিক- গোচরের প্রভাবে স্বাস্থ্য ভালো থাকবে। সমস্ত কাজ সুষ্ঠু ভাবে পূর্ণ করবেন। গোচরের সময় উৎসাহে ভরপুর থাকবেন। আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন।

ধনু- ব্যয় বাড়বে। বদঅভ্যাস ত্যাগ করাই স্বাস্থ্য সম্মত। আর্থিক চ্যালেঞ্জের মুখে পড়বেন। আত্মবিশ্বাস দৃঢ় হবে।

মকর- ব্যবসায়ীদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ। ব্যবসায় উন্নতি হবে। প্রেম জীবনে ভুল বোঝাবুঝির কারণে পারস্পরিক মনোমালিন্য হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ- পরিবারের সঙ্গে পারস্পরিক সম্পর্ক মধুর হবে। চাকরিতে পদোন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসা বৃদ্ধি হবে। শারীরিক কষ্ট হতে পারে।

মীন- জীবনসঙ্গীর সঙ্গে রোম্যান্টিক ট্রিপে যেতে পারেন। বাড়ি ও অফিসে আপনার ভূমিকা প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। আর্থিক দিক দিয়ে গোচর শুভ।

বন্ধ করুন