বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য, কেরিয়ারে লাভ হবে এই ৩ রাশির জাতকদের
১৩ ফেব্রুয়ারি থেকে ভালো দিনের সূচনা হবে মিথুন রাশির জাতকদের।
১৩ ফেব্রুয়ারি থেকে ভালো দিনের সূচনা হবে মিথুন রাশির জাতকদের।

১৩ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য, কেরিয়ারে লাভ হবে এই ৩ রাশির জাতকদের

কিছু রাশির জাতকরা এই গোচরের ফলে লাভান্বিত হবেন, আবার কিছু কিছু রাশির জাতকদের এই গোচর কষ্ট দেবে। গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করলে একাধিক গ্রহের ওপর শুভ-অশুভ প্রভাব পড়ে।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী, কোনও গ্রহ রাশি পরিবর্তন করলে সমস্ত রাশির উপর এর সরাসরি প্রভাব পড়ে। কিছু রাশির জাতকরা এই গোচরের ফলে লাভবান হবেন, আবার কিছু কিছু রাশির জাতকদের এই গোচর কষ্ট দেবে। 

গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করলে একাধিক গ্রহের উপর শুভ-অশুভ প্রভাব পড়ে। আগামী ১৩ ফেব্রুয়ারি সূর্য শনি রাশি কুম্ভে গোচর করবে। এর ফলে তিনটি রাশির জাতকরা বিশেষ ভাবে লাভান্বিত হবেন।

মিথুন- ১৩ ফেব্রুয়ারি থেকে ভালো দিনের সূচনা হবে। ভাগ্য স্থানে সূর্যের গোচর হবে। এ সময় ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন মিথুন রাশির জাতকরা। ব্যবসায় বড়সড় ডিল চূড়ান্ত হতে পারে। কেরিয়ারে নতুন সুযোগ পাবেন। বুধ এই গ্রহের অধিপতি। সূর্য ও বুধের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে এই রাশই পরিবর্তনের ফলে শুভ ফলাফলে বৃদ্ধি হবে।

কর্কট- সূর্যের রাশি পরিবর্তনের ফলে আপনাদের লাভ হবে। আপনার কোষ্ঠির দশম অর্থাৎ কর্ম স্থানে সূর্যের গোচর হবে। এ সময় চাকরির নতুন প্রস্তাব পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবন সুখে কাটবে।

কুম্ভ- সূর্যের গোচর আপনার জন্য লাভজনক। রাশির দ্বিতীয় অর্থাৎ অর্থ স্থানে সূর্য প্রবেশ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। কাজে সাফল্য লাভ করবেন কুম্ভ রাশির জাতকরা। আয় বৃদ্ধির যোগ রয়েছে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। আকস্মিক অর্থ লাভ হতে পারে।

বন্ধ করুন