বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal: আজ আপনার ভাগ্য়ে টেনশন রয়েছে নাকি দিনভর থাকবেন ফুরফুরে মেজাজে? জানুন রাশিফলে
আজকের রাশিফল দেখুন।

Ajker Rashifal: আজ আপনার ভাগ্য়ে টেনশন রয়েছে নাকি দিনভর থাকবেন ফুরফুরে মেজাজে? জানুন রাশিফলে

  • আজ রাজনীতিকদের জন্য সামান্য সংগ্রামের দিন। টাকা আসতে পারে। চাকরিতে পদোন্নতির দিকে অগ্রসর হবে। নীল ও কমলা রং শুভ। চন্দ্র ও গুরুর বীজ মন্ত্র জপ করুন। এমন ভাগ্য আর কাদের রয়েছে?

আজকের রাশিফল ​​২০ জুন ২০২২: আজ তুলা ও মকর রাশির লোকেরা ব্যবসায় সাফল্য অর্জন করবে। মীন ও ধনু রাশির জাতক জাতিকারা গাড়ি চালানোর ব্যাপারে অসতর্ক না হলেই ভালো। আজ চাঁদ পূর্বা ফাল্গুনী নক্ষত্রে এবং এটি কুম্ভ রাশিতে রয়েছে। সূর্য মিথুন রাশিতে এবং শনি কুম্ভ রাশিতে। বৃহস্পতি মীন রাশিতে রয়েছে। বাকি গ্রহের অবস্থান একই।কর্কট ও মিথুন রাশির জাতকরা চাকরিতে নতুন সুযোগ পাবেন। আজ মেষ ও মীন রাশির জাতক জাতিকারা চন্দ্র ও শনির গমনের কারণে ব্যবসার প্রতি অবহেলা করবেন না। চলুন এবার জেনে নেই আজকের রাশিফল সম্পর্কে।

মেষ রাশির জাতকদের চাকরি নিয়ে টেনশন থাকবে। সিংহ রাশির জাতকরা কাছে শ্রী সুক্ত পড়ুন। মকর রাশি স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

মেষ রাশিফল-

আজ রাশির অধিপতি মঙ্গল শুভ। চন্দ্র ও একাদশে শনি চাকরিতে নতুন দায়িত্ব দিতে পারে। চাকরি নিয়ে টেনশন থাকবে। সম্পর্কের ক্ষেত্রে বিবাদের সম্ভাবনা রয়েছে। আনন্দদায়ক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। লাল এবং সাদা শুভ রং।

.বৃষ রাশিফল-

আজ রাজনীতিকদের জন্য সামান্য সংগ্রামের দিন। টাকা আসতে পারে। চাকরিতে পদোন্নতির দিকে অগ্রসর হবে। নীল ও কমলা রং শুভ। চন্দ্র ও গুরুর বীজ মন্ত্র জপ করুন।

 মিথুন রাশিফল-

এই দিনে, ব্যবসায়িক পরিবর্তন সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত সাবধানে চিন্তা করে নিন। নতুন ব্যবসার দিকে অগ্রসর হতে পারেন। সবুজ ও আকাশী রং শুভ। রাহু, তিল ও উরদের তরল দান করুন।

 কর্কট রাশিফল-

চন্দ্র মনের কারক গ্রহ যা আজ অষ্টম ঘরে রয়েছে। ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন। লাল এবং হলুদ শুভ রং। কোনো বকেয়া টাকা পাওয়া যাবে। দুর্গা জির পূজা করুন। গুরুর চরণ ছুঁয়ে আশীর্বাদ নিন।

 সিংহ রাশিফল-

এই রাশি থেকে সপ্তম চন্দ্র ও একাদশ সূর্য ব্যবসায় নতুন চুক্তিতে লাভবান হবে। আজ কোনো ধর্মীয় পরিকল্পনা স্থগিত করা ঠিক নয়। লাল ও কমলা রং শুভ। শ্রী সূক্ত পাঠ করুন। তিল দান করুন।

 কন্যা রাশিফল-

এই রাশি থেকে চন্দ্র সপ্তমে এবং বৃহস্পতি সপ্তমে। ব্যবসায় সাফল্যে খুশি হবেন। গণেশকে দূর্বা অর্পণ করুন। নীল ও বেগুনি ভালো রং। গরুকে পালং শাক খাওয়ান। তিল দান করুন।

তুলা রাশিফল-

পঞ্চম চন্দ্র এবং শনিও একই ট্রানজিটে রয়েছে। ব্যবসায় বড় লাভের সম্ভাবনা। শ্রী বিষ্ণু সহস্রনাম পাঠ করুন। আজ আপনি মেষ এবং মকর রাশির বন্ধুদের সমর্থন পাবেন। নীল এবং সবুজ শুভ রং। যানবাহনের ব্যবহার নিয়ন্ত্রণ করুন।

 বৃশ্চিক রাশিফল-

চন্দ্র চতুর্থ এবং বৃহস্পতি শুভ। আজ ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্যের দিন। কর্কট এবং কন্যা রাশির বন্ধুরা আজ আপনার জন্য সহায়ক। লাল এবং কমলা ভাল। গুরুর তরলে ছোলার ডাল ও হলুদ ফল দান করুন।

 ধনু রাশিফল-

আজ, চন্দ্র শনি তৃতীয়, সূর্য সপ্তমে এবং চন্দ্র এই ঘরে রয়েছে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত ভালো খবর পাবেন। নতুন চুক্তি নিয়ে ব্যবসায় অগ্রগতির লক্ষণ রয়েছে। নীল ও আকাশী রং শুভ। উরদ দান করুন।

 মকর রাশিফল-

চন্দ্র থাকবে ধনু রাশিতে এবং বৃহস্পতি থাকবে তৃতীয় স্থানে। শনি দ্বিতীয়া শুভ। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি রয়েছে। ব্যবসায় সফল হবেন। সবুজ এবং বেগুনি ভালো রং।

. কুম্ভ রাশিফল-

এই রাশি থেকে গুরু দ্বিতীয় শুভাকাঙ্খী করছেন। এই রাশির চন্দ্র শুভ লাভ দেবে। চাকরিতে নতুন কাজ শুরু হবে। পঞ্চম সূর্য আত্মবিশ্বাস বাড়াবে।সবুজ ও নীল রং শুভ। ভগবান বিষ্ণুর পূজা করা এবং খাদ্য দান করাই উত্তম।

মীন রাশিফল-

এই রাশিতে বৃহস্পতি ও দ্বাদশ চন্দ্রের গমন শুভ ফল দেবে। চতুর্থ সূর্য থেকে শুভ বাড়ে। অর্থ আগমনের চিহ্ন। স্বাস্থ্য নিয়ে খুশি থাকবেন। পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। লাল এবং সাদা শুভ রং।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন