বাংলা নিউজ > ভাগ্যলিপি > 21 June Rashifal: এই রাশির গুলির ভাগ্য ২১ জুন সূর্যের মতো উজ্জ্বল হবে, মেষ থেকে মীন রাশির ফলাফল
এই রাশির গুলির ভাগ্য ২১ জুন সূর্যের মতো উজ্জ্বল হবে

21 June Rashifal: এই রাশির গুলির ভাগ্য ২১ জুন সূর্যের মতো উজ্জ্বল হবে, মেষ থেকে মীন রাশির ফলাফল

  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্রের চিহ্ন একটি গ্রহ দ্বারা শাসিত হয়। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা গণনা করা হয়। এদিন মঙ্গলবার। মঙ্গলবারকে হনুমানজিকে উৎসর্গ করা হয়।

রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা মূল্যায়ন করা হয়। ২১শে জুন মঙ্গলবার। মঙ্গলবার কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য স্বাভাবিক।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্রের চিহ্ন একটি গ্রহ দ্বারা শাসিত হয়। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা গণনা করা হয়। এদিন মঙ্গলবার। মঙ্গলবারকে হনুমানজিকে উৎসর্গ করা হয়। এই দিনে আচার-অনুষ্ঠান সহকারে বজরঙ্গবলীর পূজা করলে মনের ইচ্ছা পূরণ হয়। জেনে নিন ২১শে জুন, ২০২২ তারিখে কোন রাশির চিহ্নটি লাভবান হবে এবং কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা পড়ুন...

মেষ- মায়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। খরচ বাড়বে। আরও দৌড়াদৌড়ি হবে। ব্যবসায়ী বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পারিবারিক সমস্যার দিকে মনোযোগ দিন। ধৈর্য ধরে রাখুন। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। মনে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে। প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। খরচ বেশি হবে।

বৃষ - শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ থাকতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ পরিস্থিতির উন্নতি হবে। আয়ের আরেকটি উৎস হতে পারে। সম্মান পাবেন। মনটা খুশি হবে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। চাকরির ক্ষেত্রে পরিবর্তন হতে পারে। কাজ বেশি হবে। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। ভালো আকারে থাকা. বিতর্ক থেকে দূরে থাকুন।

মিথুন - চাকরিতে উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। ভাইবোনের সহযোগিতাও পেতে পারেন। মনে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে। আয়ে ব্যাঘাত ঘটতে পারে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। বন্ধুদের সাথে দেখা হবে।

কর্কট- মন খুশি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। কাজে বাধা আসতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। মনে শান্তি থাকবে। কর্মক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন।

সিংহ রাশি - আপনার সন্তানদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। আরও দৌড়াদৌড়ি হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। পিতার সহযোগিতা পাবেন। মন খারাপ হবে। খরচ বেশি হবে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ পেতে পারেন। ধৈর্য কমে যাবে। ভাইদের সাহায্য পাবেন।

কন্যা রাশি- মনে শান্তি থাকবে। তবুও স্বাবলম্বী হোন। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। পারিবারিক জীবন কঠিন হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। ধর্মীয় সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে।

তুলা রাশি- মনে হতাশা ও অতৃপ্তি থাকতে পারে। চাকরিতে অন্য জায়গায় যেতে পারেন। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। কথাবার্তায় মাধুর্য থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। স্বাস্থ্যের যত্ন নিন। প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। বাড়তি কিছু দায়িত্ব থাকতে পারে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ যোগব্যায়াম।

বৃশ্চিক - আত্মবিশ্বাসের প্রাধান্য থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মক্ষেত্র বাড়বে। আয় বাড়বে। যানবাহনও পাওয়া যাবে। অস্বস্তি মুহূর্ত মনের অবস্থা থেকে যাবে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। খরচ বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। কোনো ধর্মীয় স্থানে যেতে হতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

ধনু- মন খুশি থাকবে। তারপরও ধৈর্য ধরুন। পরিবারে সম্মান ও সম্মান থাকবে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন। বিল্ডিং সুখ বাড়তে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। বাহন সুখের সুবিধা পাবেন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আত্মবিশ্বাস কমে যাবে। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। পারিবারিক সমস্যা এখন আপনাকে বিরক্ত করবে।

মকর- শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। বন্ধুর সাহায্যে ব্যবসায় উন্নতি হবে। দৌড়াদৌড়ি বাড়বে, তবে লাভের সুযোগও থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। ভালো আকারে থাকা. ধর্মীয় সঙ্গীতে আগ্রহী হতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। ভ্রমণ উপকারী হবে। অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়িয়ে চলুন।

কুম্ভ- কথাবার্তায় মাধুর্য থাকবে। মনে নেতিবাচকতার প্রভাব এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুর সাহায্যে আপনি আয়ের মাধ্যম হয়ে উঠতে পারেন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। পিতার সহযোগিতা পাবেন। খরচ বেশি হবে। আত্মবিশ্বাসের সাথে আত্মবিশ্বাসী হোন, তবে অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে।

মীন- মন খুশি থাকবে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। সম্মান অর্জিত হবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। অবস্থান পরিবর্তন সম্ভব। পোশাকের প্রতি ঝোঁক বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবেন। একাডেমিক কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে দেখা হবে।

বন্ধ করুন