বাংলা নিউজ > ভাগ্যলিপি > সবচেয়ে বেশি মিথ্যে কথা বলেন এই ৪ রাশির জাতকরা, আপনিও কী আছেন তালিকায়?
মিথুন রাশির জাতকরা মিথ্যে কথা বলতে ওস্তাদ।
মিথুন রাশির জাতকরা মিথ্যে কথা বলতে ওস্তাদ।

সবচেয়ে বেশি মিথ্যে কথা বলেন এই ৪ রাশির জাতকরা, আপনিও কী আছেন তালিকায়?

  • এই ১২টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশি রয়েছে, যাঁরা অধিকাংশ সময় মিথ্যে কথা বলে থাকেন।

জ্যোতিষের ১২টি রাশির সাহায্যে প্রতিটি ব্যক্তির স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়। এই ১২টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশি রয়েছে, যাঁরা অধিকাংশ সময় মিথ্যে কথা বলে থাকেন। আমরা প্রত্যেকেই কোনও না-কোনও সময় মিথ্যে বলে থাকি। তবে কিছু কিছু ব্যক্তি এটিকে নিজের অভ্যেসে পরিণত করে ফেলেন। এখানে জানুন, কোন রাশির জাতকরা সবচেয়ে বেশি মিথ্যে কথা বলে—

মিথুন- জ্যোতিষ অনুযায়ী মিথুন রাশির জাতকরা মিথ্যে কথা বলতে ওস্তাদ। প্রতিটি বিষয়ের প্রতি নিজের পৃথক দৃষ্টিভঙ্গী রাখেন এঁরা। 

তুলা- এই রাশির জাতকরা প্রায়শই সংশয়ে ভরপুর থাকেন। তাই মিথ্যের আশ্রয় নিয়ে থাকেন। অনেক সময় এই রাশির জাতকরা সত্য থেকে পলায়ন করে মিথ্যের আশ্রয় নিয়ে থাকেন। পরে তাতে এমন ভাবে জড়িয়ে পড়েন যে, সেখান থেকে বেরোনো মুশকিল হয়ে যায়। মিথ্যে কথা বলা এই রাশির জাতকদের জন্য খুবই সহজ।

বৃশ্চিক- এই রাশির জাতকরা সত্য ঘটনা প্রকাশ করতে ও সত্য দেখতে পছন্দ করেন না। তাই এঁরাও মিথ্যের আশ্রয় নিয়ে থাকেন। সত্যি কথা বলে অপমানিত হওয়ার ভয় এঁদের মনে চলতে থাকে। তাই এই পরিস্থিতি থেকে বাঁচতে মিথ্যের সঙ্গ নেন।

কুম্ভ- এই রাশির জাতকরা নিজের কাজ হাসিল করার জন্য মিথ্যে কথা বলে থাকেন। একবার কাজ হাসিল হয়ে গেলে সেখান থেকে সরে আসেন এঁরা। এভরিথিং ইস ফেয়ার ইন লাভ এন্ড ওয়ারের মতাদর্শে বিশ্বাসী কুম্ভ জাতকরা। তাই মিথ্যে কথা বলতে পিছ পা হন না।

বন্ধ করুন