বাংলা নিউজ > ভাগ্যলিপি > মে মাসে চারটি গ্রহের রাশি পরিবর্তন, প্রবল রাজযোগে ভাগ্য ফিরবে এই ৩ রাশির
রাজযোগের কারণে ভাগ্য চমকাবে কর্কট রাশির জাতকদের।
রাজযোগের কারণে ভাগ্য চমকাবে কর্কট রাশির জাতকদের।

মে মাসে চারটি গ্রহের রাশি পরিবর্তন, প্রবল রাজযোগে ভাগ্য ফিরবে এই ৩ রাশির

  • ১৪ মে শুক্রের স্বরাশি বৃষে প্রবেশ করবে সূর্য। এর পর ১৭ মে মীন রাশিতে গ্রহের সেনাপতি মঙ্গলের প্রবেশ ঘটবে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী গ্রহ গোচরের প্রভাব সরাসরি মানব জীবন ও পৃথিবীর ওপর গিয়ে পড়ে। মে মাসে ৪টি গ্রহ নিজের গতি পরিবর্তন করতে চলেছে। ১৪ মে শুক্রের স্বরাশি বৃষে প্রবেশ করবে সূর্য। এর পর ১৭ মে মীন রাশিতে গ্রহের সেনাপতি মঙ্গলের প্রবেশ ঘটবে। ২৩ মে অর্থ ও বৈভব দাতা শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। ১০ মে বুধ বক্রি হবে। ৪ গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির ওপর পড়বে। এই গ্রহ গোচরের ফলে তিনটি রাশির রাজ যোগ সৃষ্টি হচ্ছে। 

মেষ- মে মাসে এই রাশির জাতকদের রাজযোগের প্রবল যোগ রয়েছে। সূর্য এ মাসে প্রথম স্থান থেকে বেরিয়ে দ্বিতীয় কক্ষে প্রবেশ করবে। এটি অর্থ ও বাণীর স্থান। আকস্মিক অর্থ লাভ হবে। পরিশ্রমের জোরে যে কাজই করবেন, তাতেই সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। আটকে থাকা টাকা লাভ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। শুক্র মেষ রাশির প্রথম স্থানে থাকবে। বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পাবেন। সপ্তম স্থানে শুক্রের দৃষ্টি পড়বে। তাই জীবনসঙ্গীর পূর্ণ সঙ্গ লাভ করবেন মেষ জাতকরা। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন।

কর্কট- রাজযোগের কারণে ভাগ্য চমকাবে কর্কট রাশির জাতকদের। সূর্য ও বুধের কারণে একাধিক উৎস থেকে লাভ করবেন। সরকারি কাজ করে থাকলে পদোন্নতি হতে পারে। চাকরির খোঁজে থাকলে চাকরি পেতে পারেন। চাকরিজীবীরা পছন্দমতো পদোন্নতি লাভ করবেন। ব্যবসায় বড়সড় চুক্তি চূড়ান্ত হবে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। ব্যবসায়ীদের লাভ হবে।

সিংহ- রাজযোগ এই রাশির জাতকদের ভাগ্যোন্নতি ঘটাবে। আপনার কোষ্ঠির দশম স্থানে সূর্যের গোচর হবে। এটি চাকরি ও কর্মক্ষেত্রের স্থান। নতুন চাকরির প্রস্তাব পাবেন। নতুন চাকরির সুযোগ পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। চাকরিজীবীদের কাজের কারণে বিদেশযাত্রা করতে হতে পারে। এর ফলে লাভ হবে। এই রাশির নবম স্থানে শুক্রের গোচর হবে। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। ব্যবসায় ভালো লাভ হবে। অসম্পূর্ণ মনস্কামনা পূর্ণ হবে।

বন্ধ করুন