বাংলা নিউজ > ভাগ্যলিপি > নভেম্বরে আর্থিক সমস্যা বাড়তে পারে ৪ রাশির, আর্থিক লেনদেন এড়িয়ে যাওয়াই ভালো
নভেম্বরে গ্রহ গোচরের কারণে কয়েকটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে।
নভেম্বরে গ্রহ গোচরের কারণে কয়েকটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে।

নভেম্বরে আর্থিক সমস্যা বাড়তে পারে ৪ রাশির, আর্থিক লেনদেন এড়িয়ে যাওয়াই ভালো

  • মাসের শুরুতেই রাশি পরিবর্তন করবে গ্রহের যুবরাজ বুধ। আবার মাসের মধ্যভাগে গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করবে।

নভেম্বর শুরু হতে মাঝে মাত্র কয়েকদিন। মাসের শুরুতেই রাশি পরিবর্তন করবে গ্রহের যুবরাজ বুধ। আবার মাসের মধ্যভাগে গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করবে। নভেম্বরে গ্রহ গোচরের কারণে কয়েকটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। কারণ নানান আর্থিক জটিলতার মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা।

মেষ- মঙ্গলের আধিপত্য সম্পন্ন এই রাশির জাতকদের ব্যয় নভেম্বর মাসে বাড়তে পারে। নভেম্বরের শুরুতে আর্থিক দিক দিয়ে শক্তপোক্ত থাকবেন এই রাশির জাতকরা। মাসের মধ্যভাগে সূর্যের রাশি পরিবর্তনের ফলে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। নভেম্বরে ঋণের লেন-দেন করবেন না।

মিথুন- এই রাশির জাতকরা নভেম্বর মাসে কিছু কেনাকাটা করতে পারেন। তবে আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। এই রাশির অধিপতি বৃশ্চিক রাশিতে গোচর করবে, যার ফলে ঋণ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

ধনু- এই রাশির দ্বাদশ স্থানে সূর্য ও বুধের গোচর হবে। গ্রহ গোচরের কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। এ সময় মা ও বোনের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। তবে চাকরিজীবীদের আর্থিক লাভের সম্ভাবনা আছে।

মীন- এই রাশির অধিপতি গ্রহ নভেম্বরে একাদশ স্থান থেকে বেরিয়ে দ্বাদশ কক্ষে গোচর করবে। বৃহস্পতির এই পরিস্থিতির কারণে আর্থিক বিষয় সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানেক পিছনে অর্থ ব্যয় করতে হবে। নভেম্বরে অযথা ব্যয় হবে মীন জাতকদের।

বন্ধ করুন