বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনি, মঙ্গলের আশীর্বাদে সাফল্য লাভ করেন এই রাশির জাতকরা, জেনে নিন
মকর ও কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি।
মকর ও কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি।

শনি, মঙ্গলের আশীর্বাদে সাফল্য লাভ করেন এই রাশির জাতকরা, জেনে নিন

  • পরিশ্রমের ফলে সমস্ত অসাধ্য সাধন করা গেলেও, ভাগ্যের সঙ্গকে কোনও ভাবেই উপেক্ষা করা যায় না।

কিছু কিছু জাতক সহজেই কাজে সাফল্য অর্জন করে নেন, আবার কিছু কিছু জাতকরা অত্যধিক পরিশ্রমের পর সাফল্য লাভ করেন। পরিশ্রমের ফলে সমস্ত অসাধ্য সাধন করা গেলেও, ভাগ্যের সঙ্গকে কোনও ভাবেই উপেক্ষা করা যায় না। জ্যোতিষ শাস্ত্র মতে, শনি ও মঙ্গল গ্রহের রাশিদের ভাগ্যবান মনে করা হয়। মনে করা হয়, এই রাশির ওপর শনি এবং মঙ্গলের আশীর্বাদ থাকে। ফলে ভাগ্যও এঁদের সঙ্গে থাকে।

মেষ- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মঙ্গল যে রাশির অধিপতি গ্রহ, তাঁরা উন্নতির পথে চলতে থাকেন। এই রাশির জাতকদের পিছন ফিরে তাকাতে হয় না। মেষ রাশির অধিপতি মঙ্গল। শক্তি, সাহস ও চাঞ্চল্য এই রাশির জাতকদের বৈশিষ্ট্য। প্রচলিত আছে, এই রাশির জাতকরা পরিশ্রমী ও প্রতিস্পর্ধী হয়ে থাকেন। এঁরা জন্ম থেকেই ভাগ্যবান। এঁদের সঙ্গে লড়াইয়ে জেতা খুব কঠিন।

বৃশ্চিক- এই রাশির অধিপতি গ্রহও মঙ্গল। জয়লাভের জন্যই এঁদের জন্ম। এই রাশির জাতকরা সৎ ও বিশ্বস্ত। চ্যালেঞ্জের মোকাবিলা করার জন্যও সদা প্রস্তুত থাকেন। যা বলেন, তা করে ছাড়েন এঁরা। এই রাশির জাতকদের জীবন আনন্দে ভরপুর। কথা গোপন রাখতে ওস্তাদ। এঁরা আবার ভয়ঙ্কর শত্রুও প্রমাণিত হতে পারেন। একাগ্রতা ও সততার সঙ্গে বন্ধুত্ব পালন করেন। ঠিক ততটাই সততার সঙ্গে শত্রুতা পালন করে থাকেন এই রাশির জাতকরা।

মকর- এই রাশির অধিপতি গ্রহ শনি। মকর রাশির ব্যক্তিরা ধনী ও চালাক হয়। নিজের কর্মক্ষেত্রে পারদর্শী হন এঁরা। এমনকি নিজের পরিচয় গড়ে তুলতেও সাফল্য অর্জন করেন। তবে নিজের সীমা অতিক্রম করতে সময় লাগান না। শনির আশীর্বাদে এঁরা সফল ও বুদ্ধিমান হন। এই রাশির জাতকরা শীঘ্র সাফল্য অর্জন করেন।

কুম্ভ- এই রাশির অধিপতিও শনি। শনির প্রভাবে নিজের লক্ষ্যে স্থির থাকেন এই রাশির জাতকরা। জ্যোতিষ শাস্ত্রে শনিকে নেতিবাচক প্রভাবের সঙ্গে যুক্ত করে দেখা হয়। কিন্তু নিজের রাশির জাতকদের আশীর্বাদ দিতে কোনও খামতি করেন না। সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করেন এই রাশির জাতকরা। শনির কারণে কুম্ভ রাশির জাতকরা পরোপকারী ও দয়ালু হন। কুম্ভ জাতকরা আবার পরিশ্রমীও হন।

বন্ধ করুন