বাংলা নিউজ > ভাগ্যলিপি > আত্মবিশ্বাসে টইটম্বুর থাকেন এই রাশির জাতকরা, সমস্যা মোকাবিলায় পারদর্শী
বৃষ রাশির ব্যক্তিরা দৃঢ় নিশ্চয়ী হন।
বৃষ রাশির ব্যক্তিরা দৃঢ় নিশ্চয়ী হন।

আত্মবিশ্বাসে টইটম্বুর থাকেন এই রাশির জাতকরা, সমস্যা মোকাবিলায় পারদর্শী

  • কোনও কোনও রাশির জাতক মানসিক দিক দিয়ে মজবুত থাকে, এঁরা শীঘ্র নিজের সমস্যার সমাধান খুঁজে নেন।

জ্যোতিষ মতে গ্রহ-নক্ষত্রের দশার কারণে প্রতি ব্যক্তির স্বভাবও পৃথত পৃথক হয়। কোনও কোনও রাশির জাতক মানসিক দিক দিয়ে মজবুত থাকে, এঁরা শীঘ্র নিজের সমস্যার সমাধান খুঁজে নেন। নিজের অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখতে পারেন এঁরা, সহজে নিজের অনুভূতি প্রকাশ করেন না। আত্মবিশ্বাসী ব্যক্তি সহজে নিজেকে সমস্যা থেকে বার করে নেয়। আবার যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারে। এখানে এমন কয়েকটি রাশি সম্পর্কে জানানো রইল, যাঁরা আত্মবিশ্বাসে ভরপুর থাকেন—

বৃষ- এই রাশির ব্যক্তিরা দৃঢ় নিশ্চয়ী হন। নেতৃত্ব ক্ষমতাও প্রবল থাকে এই রাশির জাতকদের মধ্যে। যে কোনও সমস্যার মোকাবিলা করতে পারদর্শী হন। সাহস ও আত্মবিশ্বাসের জোরে সমস্ত কিছু লাভ করা যায় বলে মনে করেন বৃষ রাশির জাতকরা।

বৃশ্চিক- অধিকাংশ কথাই নিজের মধ্যে সীমাবদ্ধ রাখেন এই রাশির জাতকরা। যে ব্যক্তির সঙ্গে একাত্ম বা স্বচ্ছন্দ অনুভব করেন না, তাঁদের থেকে দূরত্ব বজায় রাখেন এঁরা। নিজের অনুভূতি চেপে রাখার জন্য রাগের সাহায্য নেন। সাহসিকতার সঙ্গে জীবনের সমস্ত সমস্যার মোকাবিলা করেন।

সিংহ- কঠিন সময়ে অধিক আত্মবিশ্বাসী থাকেন এই রাশির জাতকরা। এঁদের চিন্তাভাবনা করার ক্ষমতা অত্যন্ত মজবুত। নিজের দুর্বলতা কমই প্রকাশ করেন এই রাশির জাতকরা।

কুম্ভ- মানসিক ক্ষমতা মজবুত হয় কুম্ভ রাশির জাতকদের। আত্মবিশ্বাসে ভরপুর এই জাতকরা। খুব সহজে খারাপ কিছু ভুলে গিয়ে জীবনে এগিয়ে যেতে ভালোবাসেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন এঁরা।

বন্ধ করুন