বাংলা নিউজ > ভাগ্যলিপি > অসাধারণ সেন্স অফ হিউমার রয়েছে এই ৪ রাশির জাতকদের, আপনিও কী এই তালিকায়?
নিষ্ঠুর ও কঠোর সত্য বলতে ভয় পান না ধনু রাশির জাতকরা।
নিষ্ঠুর ও কঠোর সত্য বলতে ভয় পান না ধনু রাশির জাতকরা।

অসাধারণ সেন্স অফ হিউমার রয়েছে এই ৪ রাশির জাতকদের, আপনিও কী এই তালিকায়?

  • তবে কিছু কিছু ব্যক্তি অনায়াসেই নানান কৌশলে সকলকে হাসিয়ে থাকেন। জ্যোতিষে এমন কিছু রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁদের সেন্স অফ হিউমার খুবই ভালো।

লোককে হাসানো একটি শিল্প। সকলের এই গুণ থাকে না। তবে কিছু কিছু ব্যক্তি অনায়াসেই নানান কৌশলে সকলকে হাসিয়ে থাকেন। জ্যোতিষে এমন কিছু রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁদের সেন্স অফ হিউমার খুবই ভালো। এঁরা সহজেই অন্যকে হাসিয়ে দিতে পারেন।

মিথুন- এই রাশির জাতকদের লোককে হাসানোর চেষ্টা করারও প্রয়োজন পড়ে না। এঁদের ছোট ছোট কাণ্ড দেখেই সকলে হেসে গড়াগড়ি খান। এই রাশির জাতকদের এই ক্ষমতার কারণেই সকলে এঁদের সঙ্গে থাকতে স্বচ্ছন্দ অনুভব করেন।

সিংহ- এই রাশির জাতকদের মধ্যে আতম-চেতনা প্রায় নেই বললেই চলে। নিজেরে মূর্খ প্রতিপন্ন করতেও এঁদের কোনও সমস্যা হয় না। এই রাশির জাতকদের এই বেপরোয়া স্বভাবই তাঁদের ঠাট্টাবাজ ও বিনোদনে পটু করে তোলে। কারণ এঁরা কখনও বোকা বোকা কাজ করতে লজ্জা পান না।

কন্যা- এঁরা তীক্ষ্ম ও চৌকস হয়ে থাকেন। সঠিক সময় সঠিক টিপ্পণী করতে সক্ষম হন এঁরা। এঁদের কাজে হাস্যরসের অভিজাত ও বুদ্ধিমান ভাবনা রয়েছে। খুব কম লোকই তা বুঝে উঠতে পারে।

ধনু- নিষ্ঠুর ও কঠোর সত্য বলতে ভয় পান না ধনু রাশির জাতকরা। যে কোনও বিষয়কে হাস্যকৌতূক রস মাখিয়ে পরিবেশন করতে ওস্তাদ হন ধনু রাশির জাতকরা।

বন্ধ করুন