বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 5 August: ৫ অগস্ট: আটকে থাকা কাজ মিটতে পারে, হঠাৎ পেতে পারেন ভালো খবর, জানুন আজকের রাশিফল
কেমন কাটবে আজকের দিন?

Daily Horoscope 5 August: ৫ অগস্ট: আটকে থাকা কাজ মিটতে পারে, হঠাৎ পেতে পারেন ভালো খবর, জানুন আজকের রাশিফল

  • Daily Horoscope Today: আজ আপনি যে কাজেই হাত দেবেন সেই কাজে সাফল্য লাভ করবেন। আপনার সততা ও কাজের প্রতি নিষ্ঠা আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। জেনে নিন, কোন রাশির কেমন কাটবে দিন।

মেষ- আজকের দিনটি আপনার জন্য বিশেষ হতে চলেছে। কাজের ক্ষেত্রে আপনি অন্যদের থেকে আজ সাহায্য পাবেন। পিতা-মাতার সঙ্গে তীর্থ স্থানে যাওয়ার একটা যোগ রয়েছে। যাঁরা ভ্রমণের ব্যবসা করেন, তাঁরা আজকে প্রত্যাশার থেকে বেশি লাভবান হবেন। নতুন গাড়ি কেনার জন্য অবশ্যই আপনি আপনার স্ত্রীর পরামর্শ নিন।

বৃষ- আজ আপনি আপনার জীবনের সমস্ত ক্ষেত্রে উন্নতি করতে সক্ষম হবেন। ব্যবসায় অগ্রগতি হবে। আর্থিক অবস্থাও আজকে যথেষ্ট ভালো অবস্থায় থাকবে। ঊর্ধ্বতনদের কাছ থেকে আপনি সমর্থন পাবেন। আজকের দিনটা আপনার জন্য সুখপ্রদ।

মিথুন- অফিসের কাজে আজ আপনার আগ্রহ থাকবে। চাকরি ব্যবসা ক্যারিয়ারের দিক থেকে আপনার এগিয়ে যাওয়ার সময় এটা। সুনাম এবং পদমর্যাদা দুইই বৃদ্ধি পাবে। পরিকল্পনা করে আপনাকে কাজ শেষ করতে হবে। আপনার সততা ও কাজের প্রতি নিষ্ঠা  আপনাকে আরোও এগিয়ে নিয়ে যাবে।

কর্কট- আজ হঠাৎ পুরোনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে এবং পুরনো বন্ধুর সঙ্গে এই যোগাযোগ আপনার কাজেও লাগতে পারে। ধর্মীয় স্থানে ভ্রমণের কোনও পরিকল্পনা করতে পারেন। যে কাজটি আপনার জন্য জরুরি সেটা আজই শেষ করার চেষ্টা করুন। দিনটি আজ শান্তিপূর্ণভাবে কাটবে। আপনার পরিশ্রম কিছুটা কম হবে অন্যদিনের তুলনায়। যদি ব্যক্তিগত সমস্যা কোনও থেকে থাকে তাহলে আজ এটি সম্পর্কে কোন গুরুত্বপূর্ণ তথ্য আপনি পেতে পারেন।

সিংহ- আজ আপনার দিনটি ভালো যাবে। তবে কাজে আত্মবিশ্বাসের অভাব পরিলক্ষিত হতে পারে। আপনার আত্মবিশ্বাস যাতে ক্ষুন্ন না হয় তার জন্য নিরলস ভাবে কাজ করে যান। যথাযথ পরিশ্রমের সাথে আপনি আপনার কাজের বাধা অবশ্যই অতিক্রম করতে পারবেন আজ। যারা কোথাও যেতে চাইছেন, তাদের পরিকল্পনা কোন কারণে আজ শেষ মুহূর্তে বাতিল হয়ে যাওয়ার একটা প্রবল সম্ভবনা দেখা যাচ্ছে।

কন্যা- আজ আপনি আপনার ব্যবসা এবং আর্থিক দিক থেকে যথেষ্ট লাভবান হবেন। পুরনো কোন বিনিয়োগ থেকেও আপনি সুবিধা পেতে পারেন। আপনি আপনার পছন্দের জায়গায় আজ ঘুরতে যেতে পারেন। ব্যবসায় আজ অগ্রগতি হবে এবং নতুন কোন চুক্তি স্বাক্ষরও হতে পারে। যদি আপনার বিদেশি যোগাযোগ থাকে বা রপ্তানি আমদানির সাথে আপনি জড়িত থাকেন তাহলে আজ বিদেশ ভ্রমণের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে।

তুলা- আজ আপনাকে কোনোও কাজের জন্য  ধৈর্য ধরতে হবে। আপনার বোঝাপড়া এবং প্রচেষ্টা অবশ্যই আপনাকে সাফল্য দেবে। অর্থনৈতিক অবস্থা আজ মজবুত থাকবে। আপনি যদি কোনও ঘরোয়া দায়িত্ব উপেক্ষা করেন তবে বাড়ির লোক অসন্তুষ্ট হতে পারে। তাই মাথা ঠান্ডা রেখে কাজ এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। উত্তেজনামূলক পরিস্থিতি পরিহার করুন।

বৃশ্চিক​​- আজ আপনি কোন বিবাদ বা জটিল বিষয় সমাধানের চেষ্টা করতে পারেন, কারণ আজ আপনার এতে সফলতা পাওয়ার একটা সম্ভাবনা রয়েছে। তবে পুরনো জিনিস থেকে বেরিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। এমন কোন পরিস্থিতি আজ আপনার সামনে আসতে পারে যা আপনার চিন্তাভাবনাকে বদলে দেবে।

ধনু- আর দিনটি আপনার খুশিতে কাটবে, নিজের চিন্তা ভাবনাকে আরো পরিষ্কার রাখুন। আপনার কল্পনা শক্তি তাতে  প্রসারিত হবে। আপনার অনেক ভিন্ন অভিজ্ঞতা আজ হতে পারে। তবে সব দিক থেকে বিবেচনা করে আপনার দিনটি ভালোই কাটবে।

মকর- আজ ভাগ্য আজ আপনাকে বিপরীত দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবে , তাই তাড়াহুড়ো করে আজ কোন সিদ্ধান্ত নেবেন না। তাহলে ক্ষতির মুখে পড়তে হতে পারে। তাই সিদ্ধান্ত নেওয়ার সময় অবশ্যই ধৈর্য ধরুন। মহিলাদের দিক থেকে আপনি আজ সমর্থন পাবেন। তাদের পরামর্শে কোনো কাজ করলে আজ সেটা আপনার দিক থেকে লাভ কারি হবে।

কুম্ভ- ব্যবসায়িক কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি বিশেষ ভালো। তবে প্রয়োজনীয় জিনিসপত্র সময়ে না পাওয়ার জন্য একটা টেনশন থাকবে আজকে। আয়ে নিশ্চয়তা রয়েছে আজ। আপনি কেমন অনুভব করছেন সেটা অন্যদের সাথে শেয়ার করুন। চাকরির ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য বিশেষ ভালো নয়। কোন প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। তাই সে ব্যাপারে একটু বিশেষ সতর্ক থাকবার চেষ্টা করুন।

মীন- আজ আপনি সময়মতো সমস্ত কাজ শেষ করতে পারবেন। বন্ধুদের সাথে কোনও জায়গায় ঘুরতে যাওয়ার একটা প্রোগ্রাম করতেই পারেন। আর্থিক অবস্থার উন্নতির আরেকটু চেষ্টা করুন, সাফল্য পাবেন। আজ কোনও বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। নতুন ব্যবসার কোন সুযোগ আজ আপনার সামনে আসবে।

বন্ধ করুন