বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Today : স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন, হতে পারে আর্থিক হানি, দেখে নিন ৯ অগাস্টের রাশিফল
স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন, হতে পারে আর্থিক হানি

Daily Horoscope Today : স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন, হতে পারে আর্থিক হানি, দেখে নিন ৯ অগাস্টের রাশিফল

  • Daily Horoscope Today : আজ একটু সতর্ক থাকার চেষ্টা করুন। অফিসে চাপের সম্মুখীন হতে পারেন। তবে যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের জন্য নতুন কোনও চাকরির সুযোগ আজ অপেক্ষা করছে।

মেষ রাশি: আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল নয়, কর্মস্থলে সহকর্মী ও অধস্থানদের সাথে বিবাদ এর একটা সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেন এবং বিনিয়োগের ক্ষেত্রে আজকের দিনটি এড়িয়ে চলাই আপনার জন্য শ্রেয় হবে।

বৃষ রাশি:  আজ আপনি নতুন কিছু শিখতে পারেন, সে দিক থেকে আজকের দিনটি আপনার জন্য অনুকূল। কাজের প্রতিও আজকে আপনার আগ্রহ বাড়বে, আর্থিক দিক আগের থেকে আরও বেশি মজবুত হবে। পরিবারের পরিবেশও আনন্দদায়ক থাকবে। বাচ্চাদের নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। লাভের বড় সুযোগ আছে আজ। বিশেষ কোনোও কাজ আজ সম্পন্ন হতে পারে। আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন আপনি। ব্যবসায় উন্নতির জন্যও আজকের দিনটি অনুকূল। আজ পুরনো বন্ধুদের সাথে দেখা হওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: আজ আর্থিক লেনদেনের সময় একটু সাবধানতা অবলম্বন করুন। মানসিক দিক থেকে সর্বদা ইতিবাচক চিন্তা বজায় রাখুন। একাগ্রতার সাথে আজকে কাজ করলে সাফল্য পাবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ বিচক্ষণতার সাথে পদক্ষেপ গ্রহণ করুন।

কর্কট রাশি: ব্যবসায়িক লেনদেনের জন্য আজকের দিনটি আপনার জন্য অনুকূল। ব্যবসা থেকে আজকে আয়ও বৃদ্ধি পাবে। কর্তৃপক্ষের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন আজ। তবে পারিবারিক জীবনে একটু সতর্ক থাকুন, ঝামেলা ঝঞ্ঝাট হওয়ার একটা সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি শুভ নয়, স্বাস্থ্যের বিষয়ে সর্দি কাশি এবং চোখের সমস্যায় ভুগতে হতে পারে।

সিংহ রাশি: আজ কোনও সুখবর পেতে পারেন। পড়াশুনার দিক থেকে যদি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে তা আপনার জন্য ভবিষ্যতে লাভকারী প্রমাণিত হবে। অফিসের পরিবেশ একটু ভিন্ন হতে পারে, যার কারণে কিছুটা অস্বস্তি হয়তো আপনি বোধ করবেন। খাদ্যাভ্যাসের ব্যাপারে একটু সতর্ক থাকুন। বাইরের খাওয়া থেকে আজকের দিনটা একটু বিরত থাকবার চেষ্টা করুন। ভ্রমণের একটা সম্ভাবনা রয়েছে। আজকে সন্ধ্যায় পরিবারের সদস্যদের সাথে ঘুরতে যাওয়ার কোনও পরিকল্পনা রাখতে পারেন।

কন্যা রাশি: আজকের দিনটি আপনার জন্য অনুকূল। কর্মক্ষেত্রে আপনি আপনার কাজের জন্য প্রশংসিত হতে পারেন। নতুন কোনও বন্ধু আজ আপনার জীবনে আসবে। আজকে আপনি সমস্ত কাজ সময় মতো সম্পন্ন করতে পারবেন। বিনিয়োগের জন্যও আজকের দিনটি আপনার জন্য ভালো। তাই নতুন কোথাও বিনিয়োগ করতে পারেন। মনে সব সময় ইতিবাচক চিন্তা পোষণ করবেন। নিজেকে আশাবাদী রাখুন, এতে করে আপনি আজকে ভেতর থেকে আরোও শক্তিশালী থাকবেন।

তুলা রাশি: আজ সম্পত্তি জনিত কোনও বিনিয়োগ এড়িয়ে চলাই আপনার জন্য শ্রেয় হবে। চাকরিতে উন্নতির সুযোগ আছে আজ। বিদেশি যোগাযোগের মাধ্যমে আজ আপনি কোনভাবে উপকৃত হতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ ব্যবসার জন্য আপনাকে বিদেশ ভ্রমনে যেতে হতে পারে। আপনার ভ্রমণ সফল এবং আনন্দদায়ক হবে। সন্তানের দিক থেকেও ভালো অনুভূতি থাকবে আজ। অফিসে কোনও গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন, যেটা আপনার জন্য লাভকারী হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। অর্থনীতির ক্ষেত্রেও আজ আপনার স্থিতিশীলতা বজায় থাকবে। পরিবারের পরিবেশে মনোরম থাকবে। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের আজকের দিনটি চমৎকার কাটবে। স্বাস্থ্যও আগের তুলনায় অনেক ভালো থাকবে।

 ধনু রাশি: আজ প্রয়োজনীয় কাজ আপনার সময় মতোই সম্পন্ন হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। অতীতের কোনও ব্যক্তির সাথে আজ আপনার যোগাযোগ ঘটবে এবং দিনটি সেই জন্য আজ বিশেষ যাবে। ছোটখাটো কোনও বিষয়ে ঝগড়া এড়িয়ে চলুন। আজকে আপনার মানসিক অশান্তি থাকতে পারে, তবে আজ পুরো কাজ সম্পন্ন করে তারপরেই নিষ্কৃতি নেবেন। সঙ্গীর ব্যাপারে সতর্ক থাকুন। আজ ঘরোয়া কাজে পরিবারের সাথে বেশি সময় দেওয়া আপনার জন্য শ্রেয় হবে।

মকর রাশি: আজ আপনি স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। মানসিক দিক থেকেও নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক প্রেক্ষাপটে আজ আপনাকে আরোও সতর্ক থাকতে হবে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে পারিবারিক জীবন আনন্দময় কাটবে। আজ স্ত্রীর সঙ্গে ঝামেলা অশান্তি এড়িয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি: আজ আপনি পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। বন্ধুরা আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে। অফিসে কাজের প্রশংসা পাবেন। আজ হঠাৎ অর্থ লাভের একটা যোগ রয়েছে। পিতা-মাতার স্বাস্থ্য আজ ভালো থাকবে আপনার। কর্মদক্ষতাও আজ আপনার বৃদ্ধি পাবে। দাম্পত্য সম্পর্ক মধুরতায় ভরপুর থাকবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। হঠাৎ অর্থ লাভের সুযোগ আসবে। নিজের ইষ্ট দেবতাকে আজ ফুল নিবেদন করবেন অবশ্যই। বন্ধুদের সাথে সম্পর্ক আরোও ভালো হবে।


মীন রাশি: আজকের দিনটি আপনার আনন্দে কাটবে। কঠোর পরিশ্রম করার চেষ্টা করুন, কারণ পরিশ্রমের কোন বিকল্প হয় না। কঠোর পরিশ্রম আজ আপনাকে কোন সুযোগ এনে দিতে পারে। গাড়ি চালাবার সময় অবশ্যই আজ সাবধানতা অবলম্বন করুন। রাস্তা পার হওয়ার সময়ও আজ সাবধানতা অবলম্বন করবেন। নিজের ভুল লুকাবার জন্য কোন মিথ্যা ব্যবহার করবেন না। পরিবারে কোনও মাঙ্গলিক কাজ হতে পারে। কোনও ব্যাপারে ভাই বোন ও বন্ধুদের সাহায্য পেতে পারেন আজ।

 



বন্ধ করুন