বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aajker Rashifal: আজ এই রাশিগুলির হবে অর্থলাভ, মীনের জাতকরা হবেন ভাগ্যবান - কার দিন কেমন কাটবে?
আজ কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Aajker Rashifal: আজ এই রাশিগুলির হবে অর্থলাভ, মীনের জাতকরা হবেন ভাগ্যবান - কার দিন কেমন কাটবে?

  • Aajker Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে। কেউ কেউ আবার কিছুটা সমস্যায় পড়েন। সেভাবেই বুধবার (১৮ মে) কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

মেষ রাশি- বিপদ কাটিয়ে উঠেছেন। আটকে থাকা কাজ ফের গতি পারে। কিছুটা শারীরিক সমস্যা হতে পারে। অতিরিক্ত ব্যয় হবে। তাতে চিন্তিত থাকবেন। প্রেম ও সন্তানের অবস্থা ভালো হবে। ব্যবসাও ভালো চলবে।

বৃষ রাশি- আয়ের অভাবনীয় বৃদ্ধি হবে। একটু সতর্ক থাকতে হবে। সন্তান ও প্রেমের অবস্থা তেমন ভালো থাকবে না। ব্যবসা ভালো চলবে।

মিথুন রাশি- বাবার স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। এখনই নয়া ব্যবসা শুরু করবেন না। যে ব্যবসা চলছে, তাতেই মুনাফা আসবে। শারীরিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশি- শত্রুদের পরাজিত করবেন। আটকে থাকা কাজ এগিয়ে যাবে। শারীরিক অবস্থা মোটামুটি থাকবে। সন্তান, প্রেম ও ব্যবসার অবস্থার উন্নতি হবে। জীবন নিজস্ব ছন্দে এগিয়ে যাবে।

সিংহ রাশি - কঠিন পরিস্থিতির মুখে পড়বেন। প্রেম এবং ভাগ্য মোটামুটি থাকবে। স্বাস্থ্যের অবস্থা ভালো হবে। ব্যবসা ভালো চলবে।

কন্যা রাশি- জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। চাকরিতে উন্নতি হবে। সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারে ঝামেলা হতে পারে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

তুলা রাশি- সাহসিকতার ফল পাবেন। চাকরিতে উন্নতি হবে। আপনার আধিপত্য বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম এবং ব্যবসার পরিস্থিতি অনুকূল থাকবে।

বৃশ্চিক রাশি- কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখতে হবে। এখন বিনিয়োগ করবেন না। সুস্বাস্থ্যের জন্য বিশ্রাম নিন। প্রেম ও ব্যবসার অবস্থা ভালো হবে। এটা ভালো সময় বলা যায়।

ধনু রাশি- উদ্যমী থাকবেন। জমি এবং গাড়ি কিনতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম এবং ব্যবসার দিক থেকে খুব ভালো দিন। এটা সুখকর সময় বলা যাবে।

মকর রাশি- উদ্বেগে থাকবেন। অতিরিক্ত ব্যয় হবে। তা নিয়ে চিন্তিত থাকবেন। সাহসিকতা বাড়বে। তার ফলে ব্যবসায়িক দিক থেকে ভালো সময় কাটবে। প্রেমের নিরিখে ভালো দিন।

কুম্ভ রাশি- প্রত্যাশা ছাপিয়ে আয় বাড়বে। আটকে টাকা ফেরত পাবেন। প্রেম, ব্যবসা এবং স্বাস্থ্যের দিক থেকে ভালো কাটবে।

মীন রাশি- ভাগ্যের পুরো সমর্থন পাবেন। শাসক দলের সহযোগিতা আছে। স্বাস্থ্য, প্রেমের দিক থেকে খুব ভালো দিন। ব্যবসাও ভালো চলবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন