বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২১-এ ভাগ্যোদয় হবে এই ৫টি রাশির, আপনিও কী আছেন এই তালিকায়?
এই বছর রাহু বৃষ রাশিতে, কেতু বৃশ্চিক রাশিতে, শনি মকর ও বৃহস্পতি মকর এবং কুম্ভ রাশিতে বিচরণ করবে।
এই বছর রাহু বৃষ রাশিতে, কেতু বৃশ্চিক রাশিতে, শনি মকর ও বৃহস্পতি মকর এবং কুম্ভ রাশিতে বিচরণ করবে।

২০২১-এ ভাগ্যোদয় হবে এই ৫টি রাশির, আপনিও কী আছেন এই তালিকায়?

  • জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ২০২১ সাল ৫টি রাশির জন্য অধিক লাভজনক প্রমাণিত হবে। জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২১-এ বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অধিক প্রভাব থাকবে।

২০২০ শেষ হতে বাকি মাত্র কয়েকদিন, এর পরই নববর্ষের আগমন। ২০২১ কেমন কাটবে, তা এখন সকলেই জানতে চায়। বিশেষত করোনা সংক্রমণের যুগে শরীর-স্বাস্থ্য ও চাকরি জীবন কেমন কাটবে, তা নিয়ে এখন সকলেরই চিন্তা। তবে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ২০২১ সাল ৫টি রাশির জন্য অধিক লাভজনক প্রমাণিত হবে। জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২১-এ বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অধিক প্রভাব থাকবে। এই বছর রাহু বৃষ রাশিতে, কেতু বৃশ্চিক রাশিতে, শনি মকর ও বৃহস্পতি মকর এবং কুম্ভ রাশিতে বিচরণ করবে। এই সমস্ত গ্রহগতির ফলে কোন ৫টি গ্রহ লাভবান হবে, তা জানুন এখানে—

কর্কট- বছরের প্রথম তিন মাসের পর থেকে সময় অধিক অনুকূল থাকবে। ভেস্তে যাওয়া কাজও সম্পূর্ণ হবে। এমনকি নতুন চাকরির প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় লাভ ও উন্নতির সম্ভাবনা রয়েছে। জমি ও বাড়ি কেনার ইচ্ছা থাকলে প্রচেষ্টা শুরু করে দিন। এ বছর জমি-সম্পত্তিতে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদেশ যাত্রার সম্ভাবনাও সৃষ্টি হচ্ছে।

কন্যা- ২০২১-এ এই রাশির জাতকদের পারিবারিক জটিলতা বাড়বে। তবে আটকে থাকা অসম্পূর্ণ কাজও এ বছর সম্পূর্ণ হবে। আর্থিক উন্নতি হবে। বিদ্যা, বুদ্ধির বিকাশ হবে, শিক্ষাক্ষেত্রেও প্রগতি হবে। ব্যবসায় উন্নতি হবে। বৃহস্পতি, শনি, রাহু, কেতুর মিশ্র প্রভাব থাকবে এ বছর।

ধনু- এই রাশির জাতকদের বছর ভালো কাটবে। আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। সুসংবাদও লাভ করবেন। শুভ কাজের জন্য যাত্রা হতে পারে। এমনকি তীর্থযাত্রায়ও যেতে পারেন। তবে লাভের পাশাপাশি বড়-সড় ব্যয়েরও সম্ভাবনা রয়েছে। গাড়ি-বাড়ি কেনার ইচ্ছা থাকলে, স্বপ্নপূরণ হবে। বিবাহে ইচ্ছুক জাতকদের বিয়ের যোগও সৃষ্টি হচ্ছে।

মকর- এ বছর মকর রাশির জাতকদের অধিক পরিশ্রম করতে হবে, কিন্তু অবশেষে পরিশ্রমের ফল পাবেন। সামাজিক ক্ষেত্রে প্রভাব ও গুরুত্ব বাড়বে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। সামাজিক ও রাজনৈতিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উন্নতির পথে অগ্রসর হতে পারবেন। শুভ কাজে ব্যয় হবে। বাড়ি-জমি নেওয়ার কথা ভেবে থাকলে এ বছর ইচ্ছাপূরণ হতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন।

মীন- ২০২১-এ ব্যয় বাড়বে, তবে লাভ ও ধন আগমনের ফলে এই ব্যয় চাপ সৃষ্টি করবে না। ২০২১ সালে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশে শিক্ষা ও বিদেশের সঙ্গে জড়িত কাজে উন্নতি হবে। বিদেশ যেতে চাইলে, এ বছর তা-ও পুরো হবে। আত্মীয়দের মধ্যে অবসাদ থাকবে। তাঁদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখলে আখেরে আপনারই ভালো।

বন্ধ করুন