বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই ৩ রাশির জাতকদের ভুলেও নিজের মনের গোপন কথা জানাবেন না, সমস্যায় পড়বেন আপনিই

এই ৩ রাশির জাতকদের ভুলেও নিজের মনের গোপন কথা জানাবেন না, সমস্যায় পড়বেন আপনিই

মেষ রাশির জাতকদের সঙ্গে তর্ক করে বা ছোটখাটো কোনও কথা বললেও সমস্যায় পড়তে পারেন আপনি।

আপনার কোনও গোপন রহস্য বা মনের কথা জেনে, কেউ কেউ হয়তো তা রাষ্ট্র করে বেড়াবে, আবার কেউ কেউ আপনার গোপনীয়তা জানার পর তা দিয়েই আপনাকে ব্ল্যাকমেল করে যাবে। উভয় পরিস্থিতিতেই আপনিই সমস্যায় পড়েন।

প্রতিটি ব্যক্তির জীবনে কোনও না কোনও রহস্য থাকে, যা তাঁরা কোনও বিশেষ ব্যক্তিকেই জানিয়ে থাকেন। কিন্তু অনেক সময় আমরা এমন ব্যক্তি নির্বাচন করতে ভুল করে বসি। ফলে তাঁদের নিজের মনের কথা বলার পর সারাজীবন অনুতাপ করে যাই। 

আপনার কোনও গোপন রহস্য বা মনের কথা জেনে, কেউ কেউ হয়তো তা পুরো দুনিয়া করে বেড়াবে, আবার কেউ কেউ আপনার গোপনীয়তা জানার পর তা দিয়েই আপনাকে ব্ল্যাকমেল করে যাবে। উভয় পরিস্থিতিতেই আপনিই সমস্যায় পড়েন। তবে কাকে নিজের মনের কথা বললে সমস্যায় পড়তে পারেন কী ভাবে বুঝবেন? এ ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র আপনার সাহায্য করবে। জ্যোতিষে এমন কয়েকটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁদের ভুলেও নিজের মনের কথা জানাতে নেই—

মেষ- এই রাশির জাতকদের সঙ্গে তর্ক করা বা ছোটখাটো কোনও কথা বললেও সমস্যায় পড়তে পারেন আপনি। তাঁরা কোনও কথাই হজম করতে পারেন না। কারও গোপন রহস্য অন্যকে জানানো থেকে নিজেকে আটকাতে পারেন না তাঁরা। তাই এই রাশির জাতকরা আপনার খুব ভালো বন্ধু হলেও তাঁদের নিজের মনের কথা জানানো থেকে বিরত থাকুন। 

মিথুন- এই রাশির জাতক আপনার বন্ধু, সঙ্গী বা আত্মীয় হলে তাঁদের ভুলেও নিজের কোনও গোপন তথ্য জানাবেন না। গসিপ করতে খুব ভালোবাসেন তাঁরা। নিজের অজান্তেই অপরকে সমস্ত গোপন কথা জানিয়ে দেন এই রাশির জাতকরা। পরবর্তী কালে নিজের এমন কাজের জন্য অনুতাপ করেন তাঁরা।

তাঁদের কোনও কথা বললেই তা গ্যারান্টি সহকারে রাষ্ট্র হবে। কারণ অন্যের কোনও গোপন রহস্য বা তথ্য যতক্ষণ না তাঁরা কোনও তৃতীয় ব্যক্তিকে জানাচ্ছেন, ততক্ষণ তাঁদের মনে শান্তি থাকে না। কোনও কথাই নিজের মনে চেপে রাখতে পারেন না এই রাশির জাতকরা। ছোটোখাটো কথাও অন্যকে জানিয়ে স্বস্তি নেন এই রাশির জাতকরা। আপনার কোনও গোপন কথা ফাঁস করে আপনাকে সমস্যা ফেলে দিতে পারেন এই রাশির জাতকরা।

বন্ধ করুন