বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাতটি রাশির সম্পত্তি-গাড়ির স্বপ্নপূরণ ২০২১ সালে, আপনিও কি আছেন এই তালিকায়?
বৃষ, কন্যা, বশ্চিক-সহ সাতটি রাশির সম্পত্তি, গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে এ বছর।
বৃষ, কন্যা, বশ্চিক-সহ সাতটি রাশির সম্পত্তি, গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে এ বছর।

সাতটি রাশির সম্পত্তি-গাড়ির স্বপ্নপূরণ ২০২১ সালে, আপনিও কি আছেন এই তালিকায়?

  • গাড়ি কেনা বা নিজের সম্পত্তি গড়ে তোলার ইচ্ছা সকলেরই থাকে। সেই স্বপ্ন পূরণ হতে অনেকেরই সময় লেগে যায়। তবে এ বছর এমন কয়েকটি রাশি রয়েছে, যাঁদের এই স্বপ্নপূরণ হতে পারে।

গাড়ি কেনা বা নিজের সম্পত্তি গড়ে তোলার ইচ্ছা সকলেরই থাকে। সেই স্বপ্নপূরণ হতে অনেকেরই সময় লেগে যায়। তবে চলতি বছর এমন কয়েকটি রাশি রয়েছে, যাঁদের এই স্বপ্নপূরণ হতে পারে।

বৃষ- অর্থ, গাড়ি ও সম্পত্তির ক্ষেত্রে এই রাশির জাতকদের ২০২১ সাল লাভজনক প্রমাণিত হবে। কারণ এ বছর স্থাবর সম্পত্তিতে লগ্নির জন্য সময় অনুকূল। আবার গাড়ি কেনার ইচ্ছে থাকলে এপ্রিল, মে মাসে তা সম্ভব হবে। এ সময় ভালো সম্পত্তি গড়ে তুলতে পারবেন, আবার আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। তবে লগ্নির জন্য সাবধানে বাজেট চূড়ান্ত করুন। এমনকি কোনও বড় পদক্ষেপের পূর্বে বিশেষজ্ঞদের পরামর্শ অবশ্যই নেবেন।

কর্কট- দীর্ঘদিনের পারিবারিক বিবাদের কারণে যদি, পৃথক সম্পত্তি ক্রয় করতে চান, তা হলে এ বছর তা সম্ভব। আবার গাড়ি কেনার পরিকল্পনা থাকলে, বছরের শেষ ছমাস তার জন্য উপযুক্ত। এই রাশির কোনও জাতক যদি নিজের সম্পত্তি বিক্রি করতে চান, তা হলে বছরের প্রথম ছমাসে তা সম্ভব। নতুন সম্পত্তি বা গাড়ি কেনার লোন, সহজেই পেয়ে যাবেন। তবে লগ্নির ক্ষেত্রে সতর্ক থাকুন। কারণ এ বছর অনিচ্ছা সত্ত্বেও নানান কারণে ব্যয় হতে পারে। 

কন্যা- এ বছর অর্থ, সম্পত্তি, গাড়ি কেনার জন্য শুভ। তবে, জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত সম্পত্তি সংক্রান্ত বিষয় সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই এ সময় সম্পত্তি সাবধানতা অবলম্বন করুন। স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য বছর অনুকূল। ৬ এপ্রিলের পর পরিস্থিতি আরও উন্নত হবে। সম্পত্তি বা গাড়ি কেনার ইচ্ছা থাকলে, বছরের শেষের চার মাস লাভজনক।

তুলা- সম্পত্তি বন্ধক রাখার পরিকল্পনা থাকলে, বছর আপনার জন্য অনুকূল। এই রাশির চলতি বছরের আর্থিক রাশিফল অনুযায়ী, ঋণ নিয়ে সম্পত্তি বা গাড়ি কিনতে চাইলে, ঋণ বা লোনও সহজেই পেয়ে যাবেন। গাড়ি কিনতে চাইলেও বছর শুভ। তবে সম্পত্তির লেন-দেনে জটিলতা থাকলে তা এড়িয়ে যাওয়াই ভালো। যথাযথ যাচাই না-করে কোনও সম্পত্তির ক্রয়-বিক্রয়ে হাত দেবেন না, ক্ষতি হতে পারে।

বৃশ্চিক- এ বছর অর্থ সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। বৃহস্পতির কুম্ভ রাশিতে প্রবেশের ফলে, বছর আপনার জন্য শুভ। সম্পত্তি, গাড়ি, সঞ্চয়ে এই গোচর আপনার সাহায্য করবে। এমনকি এ বছর নিজের পছন্দের সম্পত্তিতে লগ্নি করতে পারবেন। দীর্ঘ সময় ধরে লগ্নির বিচার করে থাকলেও, তা সম্ভব। আবার ভালো কোনও সম্পত্তির খোঁজে থাকলে, ৬ এপ্রিলের পর তা-ও পুরো হবে। এ বছর বাড়ি ও গাড়ি কেনার পরিকল্পনা পুরো হবে।

ধনু- আয় ও লাভের কক্ষে শনির পাশাপাশি বৃহস্পতির গোচর ২০২১-এ সম্পত্তি ও অর্থ বৃদ্ধিতে সহায়ক হবে। গাড়ি ও বাড়ির স্বপ্ন পূরণ হবে। এ ছাড়া, এ বছরের লগ্নির ফলে ভালো লাভ হবে। তবে তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। ভালোভাবে যাচাই করে, কোনও লগ্নি ও লেন-দেন করবেন। ৬ এপ্রিল থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত সময় অনুকূল।

মকর- অর্থবৃদ্ধিতে জোর দেবেন। শনির গোচর আপনার লক্ষ্যকে আরও স্পষ্ট করে তুলবে, অন্য দিকে বৃহস্পতির গোচর লাগাতার আয় বৃদ্ধির কারণ হয়ে দাঁড়াবে। ৬ এপ্রিলের পর থেকে সময় অত্যন্ত অনুকূল। এ বছর খুব সহজেই লোন পাবেন। আবার দীর্ঘদিন ধরে চলতে থাকা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলা সহজে সমাধান হবে। নতুন গাড়িও কিনতে পারেন।

বন্ধ করুন