বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry Lines : ধন-সম্পদ, পদ-মর্যাদা সবই পায় এ ধরনের মানুষরা,যাদের হাতে এই চিহ্ন থাকে

Palmistry Lines : ধন-সম্পদ, পদ-মর্যাদা সবই পায় এ ধরনের মানুষরা,যাদের হাতে এই চিহ্ন থাকে

হস্ত রেখা বিচার

Palmistry Lines : সামুদ্রিক শাস্ত্রে সূর্য পর্বতে Y চিহ্নের কথা বলা হয়েছে। হাতে Y চিহ্নের শুভ বা অশুভ অবস্থান ফলাফলকে প্রভাবিত করে।

যদি সূর্য রেখা থেকে একটি শাখা বের হয়ে Y চিহ্ন তৈরি করে এবং শনি পর্বতের দিকে যেতে দেখা যায় বা সেখানে পৌঁছাতে দেখা যায়, তাহলে এমন ব্যক্তি বিশেষ ক্ষমতার অধিকারী হন। এই লোকেরা কাজ করতে স্মার্ট হয় এবং তারা যে কাজই করুক না কেন সফল হন তাতে।

যদি সূর্য রেখা থেকে একটি শাখা বের হয় এবং বুধ পর্বতের দিকে গিয়ে Y চিহ্ন তৈরি করে, তবে এটি সফল ব্যবসা দেখায়। এই ধরনের লোকেরা সম্পদ এবং প্রতিপত্তি উভয়ই পায়।

যদি সূর্য রেখা শেষ পর্যন্ত দুই ভাগে বিভক্ত হয়ে Y-এর মতো চিহ্ন তৈরি করে, তবে এটি একটি শুভ চিহ্ন, তবে এটি সম্পূর্ণ সাফল্য দেয় না। 

যদি সূর্যরেখা তিন ভাগে ভাগ হয়ে ত্রিশূলের মতো গঠন দেখা যায় তবে তা খুবই শুভ। এই ধরনের লোকেরা সম্পদ ও প্রতিপত্তি লাভ করে। 

যদি সূর্য রেখা মস্তিষ্ক রেখায় পৌঁছায় এবং এর একটি শাখা মস্তিষ্ক রেখার সাথে মিলিত হয়, তবে এমন ব্যক্তিও তার বিচক্ষণতার ভিত্তিতে সাফল্য পান। 

একইভাবে, যদি সূর্যরেখা থেকে একটি শাখা বের হয়ে হৃদয়রেখার সাথে মিলিত হয়, তবে এই ধরনের ব্যক্তিরা নিজের প্রচেষ্টায় সাফল্য পান।

 ( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.