বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry Reading: আপনার হাতেও কি আছে এই চিহ্ন! তাহলে আপনার অর্থ ভাগ্য হবে মজবুত
হস্তরেখা বিচার করে বহু অজানা কথা জানা যেতে পারে। 

Palmistry Reading: আপনার হাতেও কি আছে এই চিহ্ন! তাহলে আপনার অর্থ ভাগ্য হবে মজবুত

Palmistry Reading: হাত দেখেও ভবিষ্যৎ জানা যায়। হাতের কোথায় তিল থাকলে কি নির্দেশ করে? হাতের রেখা যদি কূর্ম আকৃতির হয় তাহলে তার কি প্রভাব পড়ে জীবনে? জেনে নিন এখান থেকে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মনে করা হয় যে হস্তরেখা বিচার করে বহু অজানা কথা জানা যেতে পারে। বলা হয়ে থাকে মানুষ যেমন কর্ম করেন তার প্রভাব তার হাতে পড়ে।

 হাতের ভাঁজে লেখা থাকে একজন ব্যক্তির সম্পর্কে নানান ধরনের অজানা কথা। একনজরে দেখা যাক, কারোর অর্থভাগ্য জানতে গেলে হাতে কোন কোন চিহ্নগুলি থাকা প্রয়োজন। 

জ্যোতিষ মতে, শুক্র, বুধ ও বৃহস্পতির অবস্থান যাঁদের হাতের মধ্যে সঠিকভাবে অবস্থান করছে ,তাঁরা অর্থবান হতে পারেন খুব সহজে। এই যোগকে রাজলক্ষ্মী যোগ বলা হয়। যাঁদের হাতে এই যোগ থাকে,তাঁরা খুবই পরিশ্রমী হয়ে থাকেন । জ্যোতিষ শাস্ত্র অনুসারে , হাতের মধ্যে যদি কূর্ম আকারের কোনও চিহ্ন থাকে, তাহলে তা ব্যক্তিকে ধনী করে তুলতে পারে। এছাড়া হাতে যদি স্বস্তিকা চিহ্নের মতো কোনও ধরনের চিহ্ন থাকে, তাহলে তা ব্যক্তিকে ভাগ্যশালী করে তোলে। এই চিহ্ন সনাতন ধর্ম অনুসারে অত্যন্ত শুভ।

হস্তরেখা বিচারে যদি ডান হাতের বুধের উঁচু অংশে সাদা তিল থাকে, তাহলে তা ভাগ্যকে তুঙ্গস্থ রাখতে সাহায্য করে। তাছাড়া ভাগ্য রেখা যদি সোজাসুজি ভাবে অবস্থান করে, তাহলে অর্থবান হওয়ার সম্ভাবনা প্রবল হয়। অনেক সময় হাতের উঁচু অংশে যদি দেখা যায় যে কোনও রেখা বিনা বাধায় অর্থাৎ কাটাছেঁড়া ছাড়াই এগিয়ে চলেছে, তাহলে বুঝতে হবে যে সেখানে সৌভাগ্য যোগ তুঙ্গে অবস্থান করছে এই যোগ কে গজলক্ষী যোগ বলা হয় এবং যদি কোন ব্যক্তির হাতে গজলক্ষ্মী যোগ থাকে,তাহলে সাধারণ ঘরে জন্মেও একজন ব্যক্তি বিখ্যাত হয়ে যেতে পারেন।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

 

বন্ধ করুন