বাংলা নিউজ > ভাগ্যলিপি > হাতের রেখার কোন লক্ষণ দেখলে বোঝা যায় ব্যক্তির স্বাস্থ্য ভাল, ভিতর থেকে ফিট!
হাতে কয়েকটি লক্ষণ দেখলেই হস্তরেখাাবিদরা বলে দিতে পারেন ব্যক্তির কোন সম্ভাবনা রয়েছে। ছবি সৌজন্য-Pixabay

হাতের রেখার কোন লক্ষণ দেখলে বোঝা যায় ব্যক্তির স্বাস্থ্য ভাল, ভিতর থেকে ফিট!

  • হেলথ লাইনের দৈর্ঘ্য যদি হেড লাইন এবং ভাগ্য রেখার মধ্যে সীমাবদ্ধ থাকে তবে এটি একটি শুভ লক্ষণ। এই ধরনের স্বাস্থ্য লাইনযুক্ত ব্যক্তির স্বাস্থ্য ভাল থাকে। শুক্র পর্বতের চারপাশে যে রেখাটি শুরু হয়, জীবনরেখা এবং বুধ পর্বতের দিকে যায় তাকে স্বাস্থ্য রেখা বলে। বুধ পর্বত কনিষ্ঠ আঙুলের নিচে অবস্থান করে।

হস্ত রেখা বিচার, হস্ত রেখায় ত্রিভুজ চিহ্ন: হাতের রেখা জীবন সম্পর্কে অনেক কিছু বলে। এই লাইনগুলি সময়ে সময়ে একজন ব্যক্তির জীবনে পরিবর্তন নির্দেশ করে। অফিসার হওয়ার ব্যাপার হোক বা ব্যবসা বা উন্নতি হোক, হাতের রেখায় এই চিহ্নগুলো থাকে। আপনার হাতের রেখা কি বলে জেনে নিন।

যদি তালুতে শুক্র পর্বত শুভ, প্রশস্ত হয় এবং তাতে কোনো অশুভ চিহ্ন না থাকে, তাহলে ব্যক্তির স্বাস্থ্য ভালো থাকে। শুক্র পর্বতকে থাম্বের নিচের অংশ বলা হয়। এই পর্বতকে ঘিরে জীবন রেখা দেখা যায়।

যদি বুধ পর্বতে একটি ছোট ত্রিভুজ থাকে তবে কোনও ব্যক্তি প্রশাসনিক বিভাগে উচ্চ পদ পেতে পারেন।

হেলথ লাইনের দৈর্ঘ্য যদি হেড লাইন এবং ভাগ্য রেখার মধ্যে সীমাবদ্ধ থাকে তবে এটি একটি শুভ লক্ষণ। এই ধরনের স্বাস্থ্য লাইনযুক্ত ব্যক্তির স্বাস্থ্য ভাল থাকে। শুক্র পর্বতের চারপাশে যে রেখাটি শুরু হয়, জীবনরেখা এবং বুধ পর্বতের দিকে যায় তাকে স্বাস্থ্য রেখা বলে। বুধ পর্বত কনিষ্ঠ আঙুলের নিচে অবস্থান করে।

আপনার হাতে যদি এমন Y থাকে, তবে তা আপনার জন্য শুভ...

যদি কোনও ব্যক্তির হাতের তালুতে একটি শাখা সূর্য রেখা ছেড়ে বৃহস্পতি পর্বতের দিকে যায়, তবে ব্যক্তিটি সরকারী কর্মকর্তা হন।

যদি নখ খুব পরিষ্কার এবং পরিষ্কার দেখায় তবে এটিও একটি ভাল লক্ষণ। নখে কোন দাগ বা কালচে ভাব না থাকলে তা শুভ। ভাল নখ ভাল স্বাস্থ্য নির্দেশ করে।

যদি বুড়ো আঙুল শক্ত, লম্বা ও সুন্দর হয়, সেই সঙ্গে মাথার রেখাও শুভ হয়, তাহলে সেই ব্যক্তি চাকরিতে লাভবান হন। একটি ভাল হেড লাইন একটি ভাল লক্ষণ.

হৃৎপিণ্ডের রেখা যদি উভয় হাতের তালুতে দুর্বল এবং অস্পষ্ট হয়, তবে এই ধরনের ব্যক্তি অলস এবং অলস হয়।

ব্রেসলেটে যদি একটি মাত্র রেখা থাকে এবং সেটিও অসম্পূর্ণ থাকে, তাহলে মানুষের জীবন নিস্তেজ হয়ে যায়। তার জীবনে কোনো উৎসাহ নেই।

উভয় মঙ্গল পর্বত যদি তালুতে সমাহিত হয় তবে এমন ব্যক্তি জীবনে কোনও কৃতিত্ব অর্জন করতে পারে না। এসব মানুষ কোনো কাজেই আগ্রহী নয়।

যদি কোনও ব্যক্তির হাতের তালুতে ভাগ্যরেখার কাছে একটি প্লাস চিহ্ন থাকে তবে জীবনে অনেক সমস্যা দেখা দেয়।

মাথার রেখা খুব ছোট হলে মানুষ জীবনে মৃত্যুর মতো কষ্ট পায়।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন