বাংলা নিউজ > ভাগ্যলিপি > স্বার্থপর নাকি সৎ, আপনার পরিচিতরা আদতে কেমন? জানতে পারবেন পায়ের আঙুল দেখেই
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের পায়ের আঙুলের মাঝে বেশি দূরত্ব থাকে না, তারা অত্যন্ত সৎ হন।
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের পায়ের আঙুলের মাঝে বেশি দূরত্ব থাকে না, তারা অত্যন্ত সৎ হন।

স্বার্থপর নাকি সৎ, আপনার পরিচিতরা আদতে কেমন? জানতে পারবেন পায়ের আঙুল দেখেই

সমুদ্র শাস্ত্রে ব্যক্তির শরীরের গঠন দেখে তাঁদের ভবিষ্যৎ জানা যায়। এই শাস্ত্র মতে পায়ের আঙুল দেখে ব্যক্তির ব্যক্তিত্ব জানা যায়।

ব্যক্তির শরীরের আকার ও গঠন তাঁর ভবিষ্যৎকে প্রভাবিত করে। আবার শারীরিক গঠন ব্যক্তিকে কেমন পরিস্থিতির মুখে এনে দাঁড় করাবে তাও জানা যায়। সমুদ্র শাস্ত্রে ব্যক্তির শরীরের গঠন দেখে তাঁদের ভবিষ্যৎ জানা যায়। এই শাস্ত্র মতে পায়ের আঙুল দেখে ব্যক্তির স্বভাব জানা যায়।

পাতলা আঙুল- যে ব্যক্তির পায়ের আঙুল পাতলা, তাঁরা অত্যন্ত কৃপণ হন। এমন ব্যক্তির মধ্যে আবেগের অভাব রয়েছে। অন্যের উপর নিজের সিদ্ধান্তকে চাপিয়ে দেন তাঁরা। রাজকীয় জীবনযাপন করার ইচ্ছা পোষণ করেন এমন ব্যক্তি।

মোটা আঙুল- সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের পায়ের আঙুল মোটা হয়, তাঁরা নিজের আত্মীয়, বন্ধু ও পরিবারের সদস্যদের কাছ থেকে প্রচুর ভালোবাসা লাভ করে থাকেন। হাসিখুশি থাকেন এবং তাঁদের রাগও কম। অন্যকে কষ্ট দিতে চান না এই জাতকরা।

আঙুলের মাঝের দূরত্ব- যে ব্যক্তিদের আঙুলের মাঝে বেশি দূরত্ব থাকে, তাঁরা স্বার্থপর স্বভাবের হন। এই ব্যক্তিদের মধ্যে আবেগের অভাব রয়েছে। তবে সমাজে সকলের সঙ্গে থাকতে ভালোবাসেন তাঁরা। সমাজের বিষয় চিন্তাভাবনা করেই কোনও সিদ্ধান্ত নেন। 

আঙুলের মাঝে বেশি দূরত্ব না হওয়া- সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের পায়ের আঙুলের মাঝে বেশি দূরত্ব থাকে না, তাঁরা অত্যন্ত সৎ হন। সমাজ থেকে দূরত্ব বজায় রাখতে ভালোবাসেন তাঁরা। যাঁদের সঙ্গে আনন্দ অনুভব করেন, শুধু তাঁদের সঙ্গেই থাকতে ভালোবাসেন এই জাতকরা।

বন্ধ করুন