বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu tips for home: এ দিকে পা রেখে ঘুমোলে হবে ভয়ানক ক্ষতি, জেনে নিন বাস্তু ও জ্যোতিষের নিয়ম

Vastu tips for home: এ দিকে পা রেখে ঘুমোলে হবে ভয়ানক ক্ষতি, জেনে নিন বাস্তু ও জ্যোতিষের নিয়ম

দক্ষিণ দিকে পা রাখলে মানুষের শারীরিক শক্তি ক্ষয় হতে থাকে। 

Vastu tips for home: কোন দিকে পা করে রাত্রে শুলে হয় ধন হানি, রোগ ব্যাধি, জেনে নিন এখান থেকে। 

ভারতীয় জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু নিয়ম অনুসারে, যদি কোনও ব্যক্তি তার দৈনন্দিন রুটিনে কিছু প্রয়োজনীয় নিয়ম না মেনে চলেন, তাহলে তিনি অনেক ধরনের ক্ষতির সম্মুখীন হন। সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে ঘুমানো পর্যন্ত অনেক ধরনের নিয়ম বলা হয়েছে, যা মেনে চললে আপনার জন্য উপকারী হবে। এসব নিয়ম উপেক্ষা করলে ক্ষতির মুখে পড়তে হয়। ভারতীয় জ্যোতিষ শাস্ত্র, বাস্তু এবং হিন্দু ধর্মীয় শাস্ত্র অনুসারে, দক্ষিণ বা পূর্ব দিকে পা রেখে ঘুমানো উচিত নয়। আসুন জেনে নিই দক্ষিণ বা পূর্ব দিকে পা রেখে ঘুমালে কী কী ক্ষতি হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, দক্ষিণ দিক অনেক কারণে শুভ বলে মনে করা হয় না। দক্ষিণমুখী বাড়িগুলিও শুভ নয়। কখনও দক্ষিণ দিকে পা রেখে ঘুমাবেন না। প্রকৃতপক্ষে মৃত ব্যক্তির পা দক্ষিণ দিকে এবং মাথা উত্তর দিকে রাখা হয়। এই অবস্থান থেকে তার শরীরের সমস্ত শক্তি বেরিয়ে আসে। এই দিকে যম এর বাস।

দক্ষিণ দিকে পা রাখলে মানুষের শারীরিক শক্তি ক্ষয় হতে থাকে। সকালে ক্লান্ত বোধ হয়। এই পরিস্থিতি ক্রমাগত চলতে থাকলে একজন ব্যক্তির মধ্যে হতাশাবাদী অনুভূতি তৈরি হয়। প্রকৃতপক্ষে, বৈজ্ঞানিক কারণগুলি দেখায় যে চৌম্বকীয় প্রবাহ পৃথিবীর উত্তর এবং দক্ষিণ মেরুতে বিদ্যমান। দক্ষিণ দিকে পা রেখে ঘুমালে স্মৃতিশক্তি লোপ পায়, স্মৃতি বিভ্রান্তি, মৃত্যু ভয় ও রোগ হয়।

বাস্তুশাস্ত্র অনুসারে, একজন পুরুষের পূর্ব দিকে অর্থাৎ সূর্যোদয়ের দিকে পা রেখে ঘুমানো উচিত নয়। পূর্ব দিককে দেবতাদের দিক হিসাবে বিবেচনা করা হয়। পূর্ব দিকে পা রেখে ঘুমানো সূর্য দেবতার অপমান। একই সময়ে, পশ্চিম দিকে মাথা রেখেও ঘুমানো উচিত নয়। এরও নেতিবাচক প্রভাব পড়ে শরীরে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, দক্ষিণ বা পূর্ব দিকে পা রেখে ঘুমালে একজন ব্যক্তির জীবনে হতাশা, ভয়, শঙ্কা, অলসতা, খারাপ স্বপ্নের মতো নেতিবাচক চিন্তাভাবনা আসে।

দক্ষিণ দিকে মঙ্গল এর দিক। মঙ্গল ক্রুর গ্রহ। এই দিকে পা রেখে ঘুমালে মঙ্গল দোষেরও সম্ভাবনা থাকে। দক্ষিণ দিকে পা রেখে ঘুমালে মস্তিষ্কে রক্ত ​​সঞ্চালন কমে যায়। তাই দক্ষিণ দিকে পা রেখে ঘুমানো উচিত নয়।

 

ভাগ্যলিপি খবর

Latest News

দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ 'এটা চাকরিজীবীদের অধিকার', মামলাকারী সরকারি কর্মীদের মুখে হাসি ফোটাল আদালত আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স বিরল রোগ এড়াতে চান! আপনার খাদ্যাভাস বজায় রাখুন এইভাবে, টিপস দিচ্ছে ICMR চেলসিতে শেষ হল মরিসিও পচেতিনো অধ্যায়, দল ছাড়লেন টিমের হেড কোচ এখনও শেষ হয়নি ভোট, এর মাঝেই আরও একদফা ডিএ বাড়ল! নির্দেশ জারি অর্থ দফতরের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল

Latest IPL News

মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.