বাংলা নিউজ > ভাগ্যলিপি > শীঘ্র মকর রাশিতে সৃষ্টি হবে পঞ্চগ্রহী যোগ, দুশ্চিন্তা বাড়বে এই রাশির জাতকদের
তিনটি রাশির ওপর পঞ্চগ্রহী যোগের শুভ ফলাফল পড়বে।
তিনটি রাশির ওপর পঞ্চগ্রহী যোগের শুভ ফলাফল পড়বে।

শীঘ্র মকর রাশিতে সৃষ্টি হবে পঞ্চগ্রহী যোগ, দুশ্চিন্তা বাড়বে এই রাশির জাতকদের

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পাঁচটি গ্রহের রাশি পরিবর্তন হবে। এর ফলেই সৃষ্টি হবে পঞ্চগ্রহী যোগ। মাসের শুরুতে সূর্য মকর রাশিতে প্রবেশ করেছে।

কোনও একটি রাশিতে বিভিন্ন সময় দ্বিগ্রহী, ত্রিগ্রহী বা পঞ্চগ্রহী যোগ সৃষ্টি হয়। এই যোগ সমস্ত রাশির উপরই শুভ-অশুভ প্রভাব বিস্তার করে থাকে। জ্যোতিষ অনুযায়ী সম্প্রতি মকর রাশিতে পঞ্চগ্রহী যোগ সৃষ্টি হবে, যা তিনটি রাশির জাতকদের জন্য একেবারেই শুভ প্রমাণিত হবে না।

কীভাবে পঞ্চগ্রহী যোগ সৃষ্টি হয়?

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পাঁচটি গ্রহের রাশি পরিবর্তন হবে। এর ফলেই সৃষ্টি হবে পঞ্চগ্রহী যোগ। মাসের শুরুতে সূর্য মকর রাশিতে প্রবেশ করেছে। তবে ১৩ ফেব্রুয়ারি রাত ৩ টে ১২ মিনিটে মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করে যাবে। শনি আগে থেকেই মকর রাশিতে বর্তমান। ১৬ ফেব্রুয়ারি দুপুর ২টো ৪৬ মিনিটে মকর রাশিতে প্রবেশ করবে মঙ্গল। আবার ২৭ ফেব্রুয়ারি সকাল ৯টা ৫৩ মিনিটে শুক্রও মকর রাশিতে প্রবেশ করে যাবে। এই গ্রহ যখন মকর রাশিতে গোচর করবে, সে সময় চন্দ্র ও বুধ আগে থেকেই সেখানে বিচরণ করতে থাকবে। মঙ্গল ও শুক্রের গোচরের সঙ্গে সঙ্গে মকর রাশিতে পঞ্চগ্রহী যোগ সৃষ্টি হবে।

এই রাশির জন্য শুভ

তিনটি রাশির উপর পঞ্চগ্রহী যোগের শুভ ফলাফল পড়বে। এই তিনটি রাশি হল মেষ, বৃষ ও মীন। এই রাশির জাতকদের জন্য পঞ্চগ্রহী যোগ শুভ। এই যোগের প্রভাবে আর্থিক পরিস্থিতি ও কেরিয়ারের সমস্যা দূর হতে পারে।

এই রাশির জাতকরা সতর্ক হন

তবে এই যোগের কারণে ধনু, কুম্ভ ও মিথুন রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। এ সময় স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এমনকী আর্থিক লোকসানের যোগও সৃষ্টি হচ্ছে। সাবধানে গাড়ি চালান, নাহলে আঘাত লাগতে পারে।

বন্ধ করুন