বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩০ বছর পর হতে চলেছে এই ঘটনা, ২০২২ সালে সমস্যা বাড়বে এই ৪ রাশির জীবনে
৩০ বছর পর হতে চলেছে এই ঘটনা, ২০২২ সালে সমস্যা বাড়বে এই ৪ রাশির জীবনে

৩০ বছর পর হতে চলেছে এই ঘটনা, ২০২২ সালে সমস্যা বাড়বে এই ৪ রাশির জীবনে

আগামী বছর ২৯ এপ্রিল মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। ৩০ বছর পর কুম্ভ রাশিতে শনির গোচর হবে।

জ্যোতিষে শনির রাশি পরিবর্তনকে বিশেষ গুরুত্ব প্রদান করা হয়। এর ফলে কোনও রাশির জাতকদের জীবনে সাড়েসাতি শুরু হয়, আবার কোনও রাশির জাতকদের উপর শনির আড়াইয়ের প্রভাব পড়ে।

আগামী বছর ২৯ এপ্রিল মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। ৩০ বছর পর কুম্ভ রাশিতে শনির গোচর হবে। এর ফলে কোনও রাশির সমস্যা বাড়বে, আবার কোনও রাশি সমস্যা থেকে মুক্তি পাবে। শনির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির সমস্যা বাড়তে চলেছে জেনে নিন—

কর্কট- ২০২২-এ কুম্ভ রাশিতে গোচর করবে শনি। এর ফলে কর্কট রাশির জাতকদের উপর অশুভ প্রভাব পড়তে পারে। এর ফলে আর্থিক সমস্যা বৃদ্ধি পাবে চাকরি ও ব্যবসায় কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। লগ্নির বিষয় বিশেষ নজর দিন। ভাবনাচিন্তা না করে লগ্নি করা উচিত হবে না। এ সময় তাড়াহুড়ো করে কোনও নতুন কাজ শুরু করবেন না, এর ফলে লোকসান হতে পারে।

তুলা- এই রাশির জাতকদের জন্যও শনির রাশি পরিবর্তন শুভ প্রমাণিত হবে না। আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তির কারণে পরিবারের সদস্যদের মধ্যে মনোমালিন্য হতে পারে। ব্যবসা ও চাকরিজীবীদের জন্য বছরের প্রথম কয়েকমাস সমস্যায় কাটবে।

বৃশ্চিক- ২০২২ সালে শনির কারণে কষ্ট ভোগ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। যে কোনও কাজে সাফল্য লাভের জন্য প্রচুর সময় ব্যয় হতে পারে। কঠিন পরিশ্রম সত্ত্বেও প্রত্যাশিত ফলাফল লাভ করবেন না। চাকরিতে মনোযোগ করতে পারবেন না। এর ফলে মানসিক সমস্যায় পড়তে পারেন। ব্যয় বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে।

কুম্ভ- বড়সড় সিদ্ধান্ত গ্রহণের ফলে ক্ষতি হতে পারে। অসুস্থতা আপনাকে বিরক্ত করবে। তাই স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক সমস্যা বাড়তে পারে, তাই ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পরিবারে বিবাদ বাড়তে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন।

বন্ধ করুন