বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৬ দিন পর থেকেই বাজে সময় শুরু হবে কয়েকটি রাশির জাতকদের, কষ্টে কাটবে দিন

আগামী ১২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন রাহু। প্রবেশ করবেন মেষ রাশিতে। তার ফলে কয়েকটি রাশির জাতকদের বাড়তি সতর্ক থাকতে হবে। কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা দেখে নিন -

• মেষ- মেষ রাশিতেই প্রবেশ করবেন রাহু। তার ফলে মেষ রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব পড়বে। তাই তাঁদের সতর্কতা অবলম্বন করতে হবে। কোনও ভুল কাজ করবেন না। আত্মসংযমী থাকতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে কোনও ঝুঁকি নেবেন না।

• তুলা- রাহুর গোচরের সময় তুলা রাশির জাতকদের সাবধান থাকতে হবে। আপাতত তুলা রাশিতে অবস্থান করছেন কেতু। তাই আপনার সমস্যা বাড়তে পারে। ছোটোখাটো বিষয়ের জন্য কঠোর পরিশ্রম করতে হবে তুলা রাশির জাতকদের। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন।

আরও পড়ুন: ৩১ মার্চের মধ্যে সুসংবাদ পেতে চলেছেন এই রাশির জাতকরা, চাকরিতে উন্নতি নিশ্চিত

• মকর- রাহুর রাশির পরিবর্তনের বিষয়টি মকর রাশির জাতকদের জন্য কষ্টদায়ক হবে। এই সময় আপনার কাজে বাধা আসতে পারে। আপনি বাজে শব্দ প্রয়োগ করতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। যাঁরা বেকার, তাঁদের খরচ বাড়তে পারে।

তবে রাহুর রাশি পরিবর্তনের ফলে যে শুধু বিভিন্ন রাশির জাতকদের উপর খারাপ পড়বে, তেমনটা নয় মোটেও। রাহুর গোচরের ফলে একাধিক রাশির জাতকরা লাভবানও হবেন। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

• মিথুন- রাহুর রাশি পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতকরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। যাঁরা চাকরি করেন, তাঁদের সামনে আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। নয়া সুযোগ আসবে। আয় বাড়বে। রাহু এবং কেতুর গোচর আপনার জন্য লাভজনক হতে পারে।

• কর্কট- কর্কট রাশির জাতকদের জীবনে সুখ বাড়বে। আর্থিক অবস্থা মজবুত হবে। যাঁরা ব্যবসা করেন, তাঁদের মুনাফা হবে। উন্নতির যোগ তৈরি হচ্ছে। যাঁরা চাকরি করেন, তাঁরা কর্মক্ষেত্রে মান-সম্মান লাভ করবেন। রাহু এবং কেতুর গোচরের বিষয়টি কর্কট রাশির জাতকদের জন্য লাভজনক বলে বিবেচিত হবে।

• কন্যা- আচমকা হাতে টাকা আসার যোগ তৈরি হবে। যাঁরা শেয়ার বাজারে বিনিয়োগ করেন, তাঁরা লাভবান হবেন। চাকরি পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের ভালো মতো মুনাফা হবে। তবে এই সময় বড় কোনও বিনিয়োগ এড়িয়ে চলুন। রাহুর গোচের কন্যা রাশির জাতকদের জন্য লাভজনক বলে বিবেচিত হবে।

আরও পড়ুন: শনি কুম্ভে এলেই এই রাশির জাতকরা পাবেন কুবেরের আশীর্বাদ, চাকরি-রাজনীতিতে সাফল্য

• বৃশ্চিক- গোচরের সময় দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। কেরিয়ারে উন্নতির একাধিক সুযোগ পাবেন। শত্রুদের পরাজিত করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা শুভ খবর পেতে পারেন। শত্রুদের পরাজিত করবেন।

বন্ধ করুন