বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ১০ বছর শনির সাড়েসাতির আওতায় আসবে না একটি রাশি, আপনারও কি সেই রাশিই?

আগামী ১০ বছর শনির সাড়েসাতির আওতায় আসবে না একটি রাশি, আপনারও কি সেই রাশিই?

২০২৩-২০২৪ এ শনির কোনও রাশি পরিবর্তন হবে না।

জন্মছকে শনি দুর্বল থাকলে জাতকরা সমস্যার মুখে পড়ে। আবার শনি উচ্চস্থ হলে শনির সাড়েসাতির ফলে লাভও হতে পারে।

প্রতিটি রাশিই এক সময় শনির সাড়েসাতির আওতায় আসে। শনির সাড়েসাতি মহাদশা সাত বছরের জন্য হয়ে থাকে। জন্মছকে শনি দুর্বল থাকলে জাতকরা সমস্যার মুখে পড়ে। আবার শনি উচ্চস্থ হলে শনির সাড়েসাতির ফলে লাভও হতে পারে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আগামী ১০ বছর একটি রাশি শনির সাড়েসাতির আওতায় আসবে না। 

বর্তমানে মকর, ধনু ও কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতি মহাদশা চলছে। মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াইয়ের প্রকোপে দিন কাটাচ্ছেন। ধনু রাশির জাতকদের উপর শনির সাড়েসাতির শেষ পর্যায়, মকর রাশিতে দ্বিতীয় ও কুম্ভে প্রথম পর্যায় চলছে। 

২০২২-২০৩১ পর্যন্ত শনির কেমন পরিস্থিতি থাকবে?

  • আগামী ১০ বছর সিংহ রাশিতে শনির সাড়েসাতি থাকবে না। তবে শনির আড়াইয়ের প্রকোপে আসতে পারে এই রাশি। সিংহের অধিপতি সূর্য। ২৯ এপ্রিল ২০২২-এ শনি মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর ফলে মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের জীবনে শনির সাড়েসাতির প্রভাব থাকবে। কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির আড়াই২০২৩-২০২৪ এ শনির কোনও রাশি পরিবর্তন হবে না।
  • ২০২৫-এর ২৯ মার্চ শনি মীন রাশিতে গোচর করবে। এর ফলে কুম্ভ, মীন ও মেষ রাশিতে শনির সাড়েসাতি চলবে।
  • ২০২৭ সালে শনির কোনও রাশি পরিবর্তন হবে না। 
  • ২০২৮-এর ৩ জুন মেষ রাশিতে গোচর করবে শনি। এর ফলে মীন, মেষ ও বৃষ রাশির উপর শনির সাড়েসাতির প্রভাব থাকবে। কন্যা ও মকর রাশির জাতকদের উপর শনির আড়াইয়ের প্রভাব থাকবে। 
  • ২০২৮-এ আর কোনও রাশি পরিবর্তন হবে না।
  • ২০২৯-এর ৮ অগাস্ট বৃষ রাশিতে গোচর করবে শনি। এর ফলে মেষ, বৃষ ও মিথুন রাশিতে শনির সাড়েসাতি থাকবে। অন্য দিকে তুলা ও কুম্ভ রাশিতে শনির আড়াই চলবে।
  • ২০৩০-২০৩১ সালে শনি কোনও রাশি পরিবর্তন করবে না।

বন্ধ করুন