বাংলা নিউজ > ভাগ্যলিপি > ডিসেম্বর শেষপর্যন্ত লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এই ৭ রাশির জাতকরা, বাড়বে মান-সম্মান
কোন কোন ৭টি রাশির জাতকদের উপর লক্ষ্মীর আশীর্বাদ থাকবে জেনে নিন।
কোন কোন ৭টি রাশির জাতকদের উপর লক্ষ্মীর আশীর্বাদ থাকবে জেনে নিন।

ডিসেম্বর শেষপর্যন্ত লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এই ৭ রাশির জাতকরা, বাড়বে মান-সম্মান

জ্যোতিষ অনুযায়ী এই মাসে ৭টি রাশির জাতকরা প্রচুর অর্থ লাভ করবেন। পাশাপাশি বাড়বে তাঁদের মান-সম্মান, পদ-প্রতিষ্ঠাও।

একাধিক রাশির জন্য সুসংবাদ নিয়ে এসেছে ডিসেম্বর মাস। এই মাসে চারটি বড় গ্রহ রাশি পরিবর্তন করেছে। জ্যোতিষ অনুযায়ী, এই মাসে সাতটি রাশির জাতকরা প্রচুর অর্থ লাভ করবেন। পাশাপাশি বাড়বে তাঁদের মান-সম্মান, পদ-প্রতিষ্ঠাও। কোন কোন সাতটি রাশির জাতকদের উপর লক্ষ্মীর আশীর্বাদ থাকবে জেনে নিন—

মেষ- বৃহস্পতি ও লক্ষ্মীর আশীর্বাদে প্রচুর অর্থ লাভ করবে এই রাশির জাতকরা। পারিবারিক জীবন সুখে কাটবে। চাকরিজীবীদের উন্নতি হবে। ব্যবসায় লাভ করবেন এই জাতকরা। সমস্ত ধরনের মনস্কামনা পূর্ণ হবে এই রাশির জাতকদের। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে এবং ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। কেরিয়ারের দিক দিয়েও এই মাস শুভ।

মিথুন- ভাগ্য ও পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। লক্ষ্যে মনোনিবেশ এবং সাফল্যও অর্জন করবেন। ব্যক্তিগত জীবন ও কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ- দাম্পত্য জীবন সুখে কাটবে। অংশীদারির ব্যবসায় লাভ হবে। আর্থিক দিক দিয়ে সময় ভালো। চাকরিজীবীরা আপাতত চাকরি পরিবর্তনের কথা চিন্তা করবেন না। মান-সম্মান লাভ করবেন।

কন্যা- এই রাশির জাতকদের উপর থেকে শনি দৃষ্টি সরে যাওয়ায় লাভ হবে। চাকরিজীবীদের পদোন্নতি হবে এবং ব্যবসায় উন্নতি হবে। আর্থিক দিক দিয়ে লক্ষ্মীর আশীর্বাদ থাকবে এই রাশির জাতকদের উপর। জমি, বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

তুলা- সময় শুভ। ভাগ্যের সঙ্গ পাবেন। লক্ষ্মীর আশীর্বাদ থাকবে আপনার উপর। এই রাশির জাতকরা গাড়িও কিনতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

বৃশ্চিক- এই রাশির জাতকরাও আর্থিক দিক দিয়ে মজবুত থাকবে। ভাগ্যের সঙ্গ পেয়ে থাকলেও, অনেক সময় নিজের কাজের কারণে ভাগ্য দুর্বল করে দেন বৃশ্চিক জাতকরা। মঙ্গলের প্রভাব এঁদের জেদি করে তোলে। তবে বিনম্র থাকলে লক্ষ্মীর আশীর্বাদ থাকে তাঁদের উপর।

কুম্ভ- অংশীদারীর ব্যবসায় লাভ হতে পারে। চাকরি, ব্যবসা ও শহর পরিবর্তনের জন্য সময় ভালো। পরিশ্রম অনুযায়ী ভালো ফলাফল লাভ করবেন কুম্ভ রাশির জাতকরা। এই মাসে অর্থ লাভ হবে এবং অতীতের লগ্নির ফলে ভালো লাভ পেতে পারেন। আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতকরা।

বন্ধ করুন