বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ৪ বছর কয়েকটি রাশির উপর কুদৃষ্টি ফেলবে না শনি, জানুন কারা?

আগামী ৪ বছর কয়েকটি রাশির উপর কুদৃষ্টি ফেলবে না শনি, জানুন কারা?

শনির গোচরের পর কুম্ভ, মকর ও মীন রাশিতে শনির সাড়েসাতি থাকবে।

শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির উপর শনির সাড়েসাতি ও কিছু রাশির উপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হবে। শনির গোচরের ফলে এক সঙ্গে ৫টি রাশি প্রভাবিত হয়। প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করেন শনি। আবার শনির রাশি চক্র ৩০ বছরে পূর্ণ হয়। কোন ৪টি রাশির উপর আগামী ৪ বছর শনির সাড়েসাতিও আড়াইয়ের প্রভাব থাকবে না জানুন—

শনির রাশি পরিবর্তন কবে হবে?

বর্তমানে শনি মকর রাশিতে বিরাজ করছে। এ সময় ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের উপর শনির সাড়েসাতি চলছে। আবার মিথুন ও তুলা রাশি রয়েছে শনির আড়াইয়ের আওতায়। ২৯ এপ্রিল ২০২২ সালে রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে বিচরণ করবে শনি। শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ধনু থেকে শনির সাড়েসাতি সরে যাবে এবং মীন রাশির শনির সাড়েসাতির আওতায় আসবে।

২০২২ সালে এই রাশির উপর শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপ থাকবে-

শনির গোচরের পর কুম্ভ, মকর ও মীন রাশিতে শনির সাড়েসাতি থাকবে। আবার কর্কট ও বৃশ্চিক রাশিতে থাকবে শনির আড়াই। ২০২২ সালের ১২ জুলাই ফের মকর রাশিতে প্রবেশ করবে শনি। এর প্রভাবে যে রাশিগুলি শনির সাড়েসাতি ও আড়াই থেকে মুক্তি পেয়েছিল, তারা ফের শনির মহাদশার অন্তর্ভূক্ত হবে। ২০২৩ ও ২০২৪-এ শনির রাশি পরিবর্তন হবে না।

যে রাশির উপর শনির অশুভ প্রভাব পড়বে না

২০২১ থেকে ২০২৪ পর্যন্ত বৃষ, সিংহ, মেষ ও কন্যা রাশির উপর শনির অশুভ প্রভাব পড়বে না। এ সময় এই রাশির উপর শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপ শুরু হবে না।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.