বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ৪ বছর কয়েকটি রাশির উপর কুদৃষ্টি ফেলবে না শনি, জানুন কারা?

আগামী ৪ বছর কয়েকটি রাশির উপর কুদৃষ্টি ফেলবে না শনি, জানুন কারা?

শনির গোচরের পর কুম্ভ, মকর ও মীন রাশিতে শনির সাড়েসাতি থাকবে।

শনির গোচরের ফলে এক সঙ্গে ৫টি রাশি প্রভাবিত হয়। প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করেন শনি।

শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির উপর শনির সাড়েসাতি ও কিছু রাশির উপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হবে। শনির গোচরের ফলে এক সঙ্গে ৫টি রাশি প্রভাবিত হয়। প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করেন শনি। আবার শনির রাশি চক্র ৩০ বছরে পূর্ণ হয়। কোন ৪টি রাশির উপর আগামী ৪ বছর শনির সাড়েসাতিও আড়াইয়ের প্রভাব থাকবে না জানুন—

শনির রাশি পরিবর্তন কবে হবে?

বর্তমানে শনি মকর রাশিতে বিরাজ করছে। এ সময় ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের উপর শনির সাড়েসাতি চলছে। আবার মিথুন ও তুলা রাশি রয়েছে শনির আড়াইয়ের আওতায়। ২৯ এপ্রিল ২০২২ সালে রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে বিচরণ করবে শনি। শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ধনু থেকে শনির সাড়েসাতি সরে যাবে এবং মীন রাশির শনির সাড়েসাতির আওতায় আসবে।

২০২২ সালে এই রাশির উপর শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপ থাকবে-

শনির গোচরের পর কুম্ভ, মকর ও মীন রাশিতে শনির সাড়েসাতি থাকবে। আবার কর্কট ও বৃশ্চিক রাশিতে থাকবে শনির আড়াই। ২০২২ সালের ১২ জুলাই ফের মকর রাশিতে প্রবেশ করবে শনি। এর প্রভাবে যে রাশিগুলি শনির সাড়েসাতি ও আড়াই থেকে মুক্তি পেয়েছিল, তারা ফের শনির মহাদশার অন্তর্ভূক্ত হবে। ২০২৩ ও ২০২৪-এ শনির রাশি পরিবর্তন হবে না।

যে রাশির উপর শনির অশুভ প্রভাব পড়বে না

২০২১ থেকে ২০২৪ পর্যন্ত বৃষ, সিংহ, মেষ ও কন্যা রাশির উপর শনির অশুভ প্রভাব পড়বে না। এ সময় এই রাশির উপর শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপ শুরু হবে না।

বন্ধ করুন