বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী বছর এই ৮ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, জানুন বিস্তারে
২০২২ সালে দুবার নিজের অবস্থান পরিবর্তন করবে শনি।
২০২২ সালে দুবার নিজের অবস্থান পরিবর্তন করবে শনি।

আগামী বছর এই ৮ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, জানুন বিস্তারে

মকর রাশিতে অবস্থান করায় ২০২১-এ ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে, আবার মিথুন, তুলা রাশি শনির আড়াই দ্বারা পীড়িত।

নতুন বছরে রাশি পরিবর্তন করবে শনি। ২০২২ সালের ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে কর্মফলদাতা শনি। আপাতত মকর রাশিতে বিচরণ করছে শনি। মকর রাশিতে অবস্থান করায় ২০২১-এ ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে, আবার মিথুন, তুলা রাশি শনির আড়াই দ্বারা পীড়িত। আগামী বছর ৮টি রাশির উপর শনির দৃষ্টি থাকবে এবং অবশিষ্ট ৪টি রাশি শনির নজর থেকে মুক্তি পাবেন।

১. ২০২২ সালে দুবার নিজের অবস্থান পরিবর্তন করবে শনি। যার ফলে মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের উপর শনির নজর থাকবে। অন্য দিকে মেষ, বৃষ, সিংহ ও কন্যা রাশির জাতকরা শনির প্রকোপ থেকে পুরোপুরি মুক্ত হবে।

২. আগামী বছর মীন রাশির উপর শনির সাড়েসাতি শুরু হবে। কর্কট ও বৃশ্চিকের উপর চলবে শনির আড়াই। আগামী বছর ধনু রাশি থেকে সাড়েসাতি দূর হবে। তুলা ও মিথুনের জাতকরা মুক্তি পাবেন আড়াইয়ের প্রভাব থেকে।

৩. ২০২২ সালের ২৯ এপ্রিল মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি, সে সময় ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে স্বস্তি পাবেন। কিন্তু ১২ জুলাই ২০২২-এ শনি বক্রি হয়ে মকর রাশিতে প্রবেশ করবেন। এর পর ১৭ জানুয়ারি ২০২৩ সালে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে ও মিথুন রাশির জাতকরা আড়াই থেকে মুক্তি পেয়ে যাবেন।

৪. ২০১৭ সালের ২৬ জানুয়ারি থেকে মকর রাশিতে শনির সাড়েসাতি শুরু হয়েছিল। ২৯ মার্চ ২০২৫-এ এটি সমাপ্ত হবে।

৫. ২০২০ সালের ২৪ জানুয়ারি কুম্ভে শনির সাড়েসাতি শুরু হয়েছিল। ২০২৭-এর ৩ জুন এর থেকে মুক্তি পাবেন। কিন্তু শনির মহাদশা থেকে কুম্ভ রাশির জাতকরা মুক্তি পাবে ২৩ ফেব্রুয়ারি ২০২৮, কারণ এ সময় শনি মার্গী হবে। অর্থাৎ ২০২৮ সালের ২৩ ফেব্রুয়ারি শনির সাড়েসাতি থেকে মুক্ত হবে কুম্ভ রাশির জাতকরা।

৬. মকর থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশের ফলে মীন, কুম্ভ ও মকরে শনির সাড়েসাতি ও কর্কট এবং বৃশ্চিকে শনির আড়াই শুরু হবে। অর্থাৎ ২০২২ সালে মীন, কুম্ভ ও মকরেরউপরর সাড়েসাতি থাকবে এবং কর্কট ও বৃশ্চিকে শনির আড়াই শুরু হবে।

৭. ২০২৫ সালের ২৯ মার্চ মীন রাশিতে গোচর করবে শনি। যার ফলে সিংহ ও ধনু রাশির জাতকদের উপর শনির আড়াই শুরু হবে। এ সময় কুম্ভ, মেষ ও মীন রাশির উপর আড়াই থাকবে। মকর রাশির জাতকরা মুক্তি পাবেন শনির আড়াইয়ের প্রকোপ থেকে।

৮. শনি তার সাড়েসাতির প্রথম পর্যায় জাতকের আর্থিক পরিস্থিতিতে, দ্বিতীয় পর্যায় পারিবারিক জীবন ও তৃতীয় পর্যায় স্বাস্থ্যের উপর সর্বাধিক প্রভাব বিস্তার করে। শনির প্রতিটি পর্যায় আড়াই বছরের হয়ে থাকে। এই তিনটির মধ্যে দ্বিতীয় পর্যায় সবচেয়ে কঠিন। তাই কুম্ভ ও মকর রাশির জাতকদের শনির পুজো করা উচিত।

বন্ধ করুন