বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী বছর এই ৮ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, জানুন বিস্তারে

আগামী বছর এই ৮ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, জানুন বিস্তারে

২০২২ সালে দুবার নিজের অবস্থান পরিবর্তন করবে শনি।

নতুন বছরে রাশি পরিবর্তন করবে শনি। ২০২২ সালের ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে কর্মফলদাতা শনি। আপাতত মকর রাশিতে বিচরণ করছে শনি। মকর রাশিতে অবস্থান করায় ২০২১-এ ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে, আবার মিথুন, তুলা রাশি শনির আড়াই দ্বারা পীড়িত। আগামী বছর ৮টি রাশির উপর শনির দৃষ্টি থাকবে এবং অবশিষ্ট ৪টি রাশি শনির নজর থেকে মুক্তি পাবেন।

১. ২০২২ সালে দুবার নিজের অবস্থান পরিবর্তন করবে শনি। যার ফলে মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের উপর শনির নজর থাকবে। অন্য দিকে মেষ, বৃষ, সিংহ ও কন্যা রাশির জাতকরা শনির প্রকোপ থেকে পুরোপুরি মুক্ত হবে।

২. আগামী বছর মীন রাশির উপর শনির সাড়েসাতি শুরু হবে। কর্কট ও বৃশ্চিকের উপর চলবে শনির আড়াই। আগামী বছর ধনু রাশি থেকে সাড়েসাতি দূর হবে। তুলা ও মিথুনের জাতকরা মুক্তি পাবেন আড়াইয়ের প্রভাব থেকে।

৩. ২০২২ সালের ২৯ এপ্রিল মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি, সে সময় ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে স্বস্তি পাবেন। কিন্তু ১২ জুলাই ২০২২-এ শনি বক্রি হয়ে মকর রাশিতে প্রবেশ করবেন। এর পর ১৭ জানুয়ারি ২০২৩ সালে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে ও মিথুন রাশির জাতকরা আড়াই থেকে মুক্তি পেয়ে যাবেন।

৪. ২০১৭ সালের ২৬ জানুয়ারি থেকে মকর রাশিতে শনির সাড়েসাতি শুরু হয়েছিল। ২৯ মার্চ ২০২৫-এ এটি সমাপ্ত হবে।

৫. ২০২০ সালের ২৪ জানুয়ারি কুম্ভে শনির সাড়েসাতি শুরু হয়েছিল। ২০২৭-এর ৩ জুন এর থেকে মুক্তি পাবেন। কিন্তু শনির মহাদশা থেকে কুম্ভ রাশির জাতকরা মুক্তি পাবে ২৩ ফেব্রুয়ারি ২০২৮, কারণ এ সময় শনি মার্গী হবে। অর্থাৎ ২০২৮ সালের ২৩ ফেব্রুয়ারি শনির সাড়েসাতি থেকে মুক্ত হবে কুম্ভ রাশির জাতকরা।

৬. মকর থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশের ফলে মীন, কুম্ভ ও মকরে শনির সাড়েসাতি ও কর্কট এবং বৃশ্চিকে শনির আড়াই শুরু হবে। অর্থাৎ ২০২২ সালে মীন, কুম্ভ ও মকরেরউপরর সাড়েসাতি থাকবে এবং কর্কট ও বৃশ্চিকে শনির আড়াই শুরু হবে।

৭. ২০২৫ সালের ২৯ মার্চ মীন রাশিতে গোচর করবে শনি। যার ফলে সিংহ ও ধনু রাশির জাতকদের উপর শনির আড়াই শুরু হবে। এ সময় কুম্ভ, মেষ ও মীন রাশির উপর আড়াই থাকবে। মকর রাশির জাতকরা মুক্তি পাবেন শনির আড়াইয়ের প্রকোপ থেকে।

৮. শনি তার সাড়েসাতির প্রথম পর্যায় জাতকের আর্থিক পরিস্থিতিতে, দ্বিতীয় পর্যায় পারিবারিক জীবন ও তৃতীয় পর্যায় স্বাস্থ্যের উপর সর্বাধিক প্রভাব বিস্তার করে। শনির প্রতিটি পর্যায় আড়াই বছরের হয়ে থাকে। এই তিনটির মধ্যে দ্বিতীয় পর্যায় সবচেয়ে কঠিন। তাই কুম্ভ ও মকর রাশির জাতকদের শনির পুজো করা উচিত।

ভাগ্যলিপি খবর

Latest News

১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.