বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal: জামাইষষ্ঠীতে গ্রহদের অভূতপূর্ব যোগ, আজ সূর্যের মতো চমকাবে একাধিক রাশির ভাগ্য
রবিবার একাধিক গ্রহের অভূতপূর্ব সংযোগ তৈরি হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Ajker Rashifal: জামাইষষ্ঠীতে গ্রহদের অভূতপূর্ব যোগ, আজ সূর্যের মতো চমকাবে একাধিক রাশির ভাগ্য

  • Ajker Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে। কেউ কেউ আবার কিছুটা সমস্যায় পড়েন। সেভাবেই রবিবার (৫ জুন) জামাইষষ্ঠীর দিনটা কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

Daily Horoscope: আপাতত মেষ রাশিতে আছেন শুক্র এবং রাহু। বৃষ রাশিতে আছেন সূর্য এবং বুধ। কর্কট রাশিতে অবস্থান করছেন চন্দ্রমা। কেতু আছেন তুলা রাশিতে। কুম্ভ রাশিতে আছেন শনি। মীন রাশিতে বৃহস্পতি এবং মঙ্গল অবস্থান করছেন।

মেষ রাশি- সম্পদ বাড়বে। তবে পারিবারিক সুখের ক্ষেত্রে কিছুটা চোনা পড়তে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। প্রেমজীবন ভালো কাটবে। ব্যবসায়িক দিক থেকে দিন ভালো কাটবে। অতিরিক্ত খরচ করবেন না। 

বৃষ রাশি- ব্যবসায় লাভের যোগ তৈরি হচ্ছে। প্রেমের দিক থেকে ভালো দিন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। অর্থ সংক্রান্ত কোনও সমস্যার সমাধান হয়ে যেতে পারে।

মিথুন রাশি- কাজের প্রতি প্রবল উৎসাহ থাকবে। ধর্মের প্রতি আকর্ষণ বাড়বে। মায়ের সহযোগিতা লাভ করবেন। মায়ের থেকে অর্থ লাভ করবেন। কোনও বন্ধুর আগমন হতে পারে। গবেষণা সংক্রান্ত কাজে অর্থ উপার্জন হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে।

কর্কট রাশি- ব্যবসার বহর বাড়বে। ভাইয়ের সহযোগিতা পাবেন। বাড়িতে মাঙ্গলিক কাজ হবে। উপহার বাবদ জামাকাপড় পেতে পারেন। চাকরিতে পরিবর্তন হবে। অন্যত্র যেতে হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। মায়ের সান্নিধ্য লাভ করবেন। চাকরিতে অফিসারদের সহযোগিতা লাভ করবেন।

সিংহ রাশি- আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। বাড়িতে সুখ-সমৃদ্ধি বাড়তে চলেছে। মায়ের সান্নিধ্য লাভ করবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা আছে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। মায়ের সান্নিধ্য লাভ করবেন। লাভ বাড়বে।

কন্যা রাশি- পরিবারের সহযোগিতা মিলবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। কোনও পুরনো বন্ধুর সহযোগিতায় আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। উপহার বাবদ পোশাক পেতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হবে। আয় বাড়বে।

তুলা রাশি- শিক্ষা সংক্রান্ত বিষয়ে সুখবর পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। যাঁরা ব্যবসা করেন, তাঁদের খুব একটা মুনাফা হবে না। তবে তাঁরা খরচ সামলেও ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে পারবেন।

বৃশ্চিক রাশি- স্বাস্থ্য, প্রেম, ব্যবসার দিক থেকে আজ ভালো দিন। অভূতপূর্ব যোগে লাভবান হবেন। আর্থিক দিক থেকে ভালো অবস্থা থাকবে। নিজের পছন্দের গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন।

ধনু রাশি- ব্যবসায়িক দিক থেকে আজকের দিনটা দারুণ কাটবে। নিজের প্রয়োজনে কারও থেকে ধার না নেওয়াই ভালো। শিক্ষাক্ষেত্রে আশাতীত সাফল্য লাভ করবেন। প্রেমজীবন আরও ভালো হবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। সম্মান বাড়বে।

মকর রাশি- কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। শুভ খবর লাভ করবেন। জীবনসঙ্গীর সান্নিধ্য লাভ করবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। প্রেমজীবন ভালো কাটবে। ব্যবসার অবস্থা ভালো থাকবে। বাবা এবং মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন।

কুম্ভ রাশি- শত্রুদের পরাজিত করবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবেন। প্রেমজীবনে উন্নতি হবে। ব্যবসার অবস্থা ভালো হবে। আপনি খুব ক্লান্ত থাকবেন। ক্লান্তি গ্রাস করার ফলে জ্বর, মাথাব্যথার মতো সমস্যা হতে পারে।

মীন রাশি- সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিন। বিবাহিত জীবন ভালো কাটবে। প্রেমজীবনও ভালো কাটবে মীন রাশির জাতকদের। স্বাস্থ্যের উন্নতি হবে। ভাগ্যের সহায়তা লাভ করবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে শুভ সময়।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

 

 

 

বন্ধ করুন