বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal: মেষ, মীন-সহ একাধিক রাশির ভাগ্যোদয়, কাদের আর্থিক লাভ হবে? রইল দৈনিক রাশিফল
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে।

Ajker Rashifal: মেষ, মীন-সহ একাধিক রাশির ভাগ্যোদয়, কাদের আর্থিক লাভ হবে? রইল দৈনিক রাশিফল

  • Ajker Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে। কেউ কেউ আবার কিছুটা সমস্যায় পড়েন। সেভাবেই শনিবার (৪ জুন) কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

মেষ রাশি- নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন। সমাজে মান-সম্মান বাড়বে। বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে কোনও কাজ করলে তাতে সাফল্য লাভ করবেন। যাঁরা ব্যবসা করেন, তাঁদের কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। পড়ুয়াদের যে বিষয়ে সমস্যা আছে, তা ভালো করার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে।

বৃষ রাশি- আপনার মনস্কামনা পূরণ হবে। আপনার দিন ভালো কাটবে। আপনার সাহস বাড়বে। তার ফলে আপনার শত্রুও ভীত হয়ে যাবেন। ব্যবসার ক্ষেত্রে যদি কোনও নয়া কাজ শুরু করতে চান, তাহলে তাতে লাভবান হবেন।

আরও পড়ুন: Remedies for Mercury: কোষ্ঠিতে বুধের অবস্থান মজবুত করতে কিছু সহজ টোটকা, জানুন জ্যোতিষ মত কী বলছে

মিথুন রাশি- কোনও জায়গা থেকে অর্থ আসবে। স্বাস্থ্য, প্রেম, ব্যবসার দিক থেকে আজ ভালো কাটবে। যাঁরা বিবাহিত, তাঁদের একটু সতর্ক থাকতে হবে। মনমালিন্য হওয়ার কিছুটা সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহায়তা পাবেন। তার ফলে কঠিন কোনও কাজ শেষ করতে পারবেন। 

কর্কট রাশি- আশাতীত সাফল্য মিলবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রশংসা পাবেন। প্রয়োজন থাকলে কোনও জিনিস করুন। স্বাস্থ্য, প্রেম, ব্যবসার দিক থেকে আজ ভালো কাটবে।

সিংহ রাশি- মনে বিভিন্ন ধরনের চিন্তা ঘুরপাক খাবে। তবে বেশি দুশ্চিন্তা করতে হবে না। ক্ষতি হবে না। স্বাস্থ্য, প্রেম, ব্যবসার দিক থেকে আজ দিনটা মোটামুটি কাটবে। শরীর ভালো থাকবে।

কন্যা রাশি- স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেমজীবন আরও ভালো কাটবে। সন্তানদের স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সুখবর পাবেন।

তুলা রাশি- কর্মক্ষেত্রে উন্নতি লাভ করবেন। ব্যবসায় লাভবান হবেন। সময় ভালো কাটবে। আদালতের কোনও কাজে জয়লাভ করবেন। স্বাস্থ্য, প্রেম, ব্যবসার দিক থেকে শনিবার ভালো কাটবে।

বৃশ্চিক রাশি- ভাগ্যের সহায়তা লাভ করবেন। শুভ সময় চলবে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমের দিক থেকে আজ মোটামুটি ভালো দিন। তবে জীবনসঙ্গীকে প্রতিজ্ঞা করা কোনও কাজ পূরণ না করলে মনমালিন্য হতে পারে।

ধনু রাশি- শনিবার কিছুটা ঝুঁকির মধ্যে কাটতে পারে। তারইমধ্যে যে সমস্যা ছিল, তা কেটে যাবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। যাঁরা ব্যবসা করেন, তাঁদের শনিবার মোটামুটি কাটবে। প্রেমের জন্য ভালো দিন।

আরও পড়ুন: Astrology: দুই মিত্র গ্রহের গোচরে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হচ্ছেন? জানুন জ্যোতিষমত

মকর রাশি- জীবনসঙ্গীর সহযোগিতা মিলবে। কোনও দুশ্চিন্তা কেটে যাবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসার জন্য ভালো দিন। প্রেমের দিক থেকেও ভালো কাটবে।

কুম্ভ রাশি- কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। নাহলে সিনিয়রদের কথা শুনতে হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। সচেতন থাকতে হবে। ব্যবসার দিক থেকে ভালো দিন।

মীন রাশি- মীন রাশির জাতকদের শনিবার ভালো কাটবে। ধৈর্য বজায় রাখলে যে কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসার থেকে কোনও ঝুঁকি নিতে পারেন। তা আপনার পক্ষে ভালো হবে। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন