বাংলা নিউজ > ভাগ্যলিপি > সপ্তাহের শুরুটা দারুণ হবে এই রাশির জাতকদের, সোমবার কাদের সতর্ক থাকতে হবে?
সোমবার কেমন কাটবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। 

সপ্তাহের শুরুটা দারুণ হবে এই রাশির জাতকদের, সোমবার কাদের সতর্ক থাকতে হবে?

  • Ajker Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের উপর সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে। কেউ কেউ আবার কিছুটা সমস্যায় পড়েন। সেভাবেই সোমবার (৬ জুন) কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

মেষ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কোনও সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। বন্ধুর সহযোগিতা মিলবে। ঘুরতে যেতে পারেন। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। দাম্পত্য জীবন সুখকর হবে। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। আর্থিক অবস্থা ভালো ববে। নয়া কাজ শুরুর জন্য এটা শুভ সময়।

বৃষ রাশি- ঝগড়া এড়িয়ে চলুন। পারিবারিক জীবনে সুখে ব্যাঘাত ঘটতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যবসা ঠিকঠিক চলবে। প্রেমের পরিস্থিতি মোটের উপর ঠিকঠাক থাকবে।

মিথুন রাশি- ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। উদ্দীপনা থাকবে। উন্নতির নয়া রাস্তা উন্মোচিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমের দিক থেকে সময় মোটামুটি কাটবে।

কর্কট রাশি- আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে কাজের ভার বাড়বে। ব্যবসার বহর বাড়বে। অর্থ লাভ হবে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা মজবুত হবে। দাম্পত্য জীবন সুখকর হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় শুভ থাকবে। নয়া কাজ শুরু করলে লাভবান হবেন। মা লক্ষ্মীর কৃপায় প্রতিটি কাজে সাফল্য লাভ করবেন।

সিংহ রাশি- মনে ইতিবাচক চিন্তা থাকবে। আগের থেকে শরীর ভালো থাকবে। প্রেমের দিক সময় মোটামুটি থাকবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে শুভ সময়। এখনই বিনিয়োগ করবেন না। যে জিনিসটা প্রয়োজন, আপাতত শুধুমাত্র সেটাই কিনতে হবে।

কন্যা রাশি- চিন্তিত থাকবেন। অজ্ঞাত ভয় ঘিরে থাকবে। খরচ বাড়তে পারে। স্বাস্থ্য ঠিক থাকবে। প্রেমের দিক থেকে সময় ভালো কাটবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় ভালো।

তুলা রাশি- শুভ খবর পাবেন। শরীর মোটামুটি থাকবে। প্রেমের দিক থেকে দিন ভালো। ব্যবসার দিক থেকেও সময় ভালো কাটবে।

বৃশ্চিক রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। মা লক্ষ্মীর কৃপায় আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসার জন্য এটা শুভ সময়। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় দুর্দান্ত কাটবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে লাভবান হবেন।

ধনু রাশি- বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কোনও বন্ধুর সহযোগিতায় আয় বাড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। মানসিক শান্তি থাকবে। বিবাহিত জীবন সুখকর হবে। মা লক্ষ্মীর আশীর্বাদে অর্থ লাভ হবে।

মকর রাশি- সতর্ক থাকতে হবে। কোনও সমস্যায় পড়তে পারেন। সতর্কতার সঙ্গে সেই বিপদ অতিক্রম করতে হবে। শরীর খারাপ হতে পারে। প্রেমের জন্য মোটামুটি দিন। ব্যবসায়িক দিক থেকে সময় মোটামুটি কাটবে।

কুম্ভ রাশি- জীবনসঙ্গীর সান্নিধ্য লাভ করবেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে। শুভ ফলাফল মিলবে। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে মেতে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম এবং ব্যবসার জন্য ভালো দিন।

মীন রাশি- শত্রুদের পরাজিত করবেন। আটকে থাকা কাজ ফের এগিয়ে যাবে। কিছুটা বিব্রত থাকবেন। তবে সার্বিকভাবে মেজাজ ভালো থাকবে। প্রেমের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখে পড়তে পারেন। স্বাস্থ্য, ব্যবসার জন্য দিন ভালো।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন