বাংলা নিউজ > ভাগ্যলিপি > Akshay Tritiya 2022: অক্ষয় তৃতীয়ায় এই ৪ রাশির উপর থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ, তালিকায় কি আপনিও?
প্রতি বছর বৈশাখ মাসের শুক্ল পক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়া পালন করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
প্রতি বছর বৈশাখ মাসের শুক্ল পক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়া পালন করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

Akshay Tritiya 2022: অক্ষয় তৃতীয়ায় এই ৪ রাশির উপর থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ, তালিকায় কি আপনিও?

  • পঞ্জিকা অনুযায়ী, প্রতি বছর বৈশাখ মাসের শুক্ল পক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়া পালন করা হয়। এবার অক্ষয় তৃতীয়া পড়েছে ৩ মে (মঙ্গলবার)। যে দিনটি হিন্দু ধর্মের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেদিন একাধিক রাশির জাতকদের উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকে। 

আগামিকাল (মঙ্গলবার, ৩ মে) অক্ষয় তৃতীয়া। প্রতি বছর বৈশাখ মাসের শুক্ল পক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়া পালন করা হয়। হিন্দু ধর্মে অক্ষয় তৃতীয়ার বিশেষ গুরুত্ব আছে। 

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অক্ষয় তৃতীয়ায় একাধিক রাশির জাতকদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ থাকে। কোন কোন রাশির জাতকদের মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে, তা দেখে নিন- 

বৃষ রাশি- মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পুরো হতে পারে। কোনও নয়া কাজ শুরুর জন্য এটা অনুকূল সময়। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে লাভবান হবেন। আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন।

আরও পড়ুন: দীর্ঘদিন পর অক্ষয় তৃতীয়ায় মঙ্গল রোহিণী যোগ, অসাধারণ কাটবে সময়

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়া লাভজনক হতে পারে। সেদিন আপনি যে কাজই করবেন, তাতে সাফল্য লাভ করবেন। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। চাকরিতে বেতন বাড়বে। যাত্রার ফলে অর্থ লাভ হতে পারে। আর্থিক সমস্যা থেকে মুক্তি লাভ করবেন।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়া অত্যন্ত শুভ কাটবে। ভাগ্যের সহায়তা মিলবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। বাড়ি কিনতে পারেন। গাড়ি কেনার সম্ভাবনাও আছে। মা লক্ষ্মীর আশীর্বাদে অর্থ লাভ হতে পারে।

মকর রাশি- মকর রাশির জাতকদের অক্ষয় তৃতীয়া অত্যন্ত শুভ হবে। সেদিন কেরিয়ারে ব্যাপক সাফল্য লাভ করবেন। পুরনো ঝামেলা থেকে মুক্তি লাভ করতে পারেন। আর্থিক অবস্থা মজবুত হবে। শত্রুদের পরাজিত করবেন। পারিবারিক জীবন সুখকর হবে।

আরও পড়ুন: Akshaya Tritiya 2022: অক্ষয় তৃতীয়ায় শুধুমাত্র এই একটি জিনিস দান করুন, তাতেই হবে বিরাট পুণ্যলাভ

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন