বাংলা নিউজ > ভাগ্যলিপি > Alia-Ranbir Daughter: আলিয়া-রণবীরের কন্যা হল, কেমন হবে বাবা-মায়ের সঙ্গে তার সম্পর্ক? কী বলছে জ্যোতিষ

Alia-Ranbir Daughter: আলিয়া-রণবীরের কন্যা হল, কেমন হবে বাবা-মায়ের সঙ্গে তার সম্পর্ক? কী বলছে জ্যোতিষ

জ্যোতিষ মতে, কেমন হতে পারে আলিয়া-রণবীরের কন্যা?

Alia-Ranbir Daughter's Horoscope: আলিয়া জন্ম দিলেন কন্যা সন্তানের। তারিখের হিসাবে তাঁদের কন্যার রাশি স্করপিয়ো। বাবা-মা এমন তাবড় সেলিব্রিটি, কেমন হবে তাঁদের সঙ্গে মেয়ের সম্পর্ক? স্করপিয়ো সন্তানরা জ্যোতিষমতে কেমন হন? জেনে নিন।

মা হলেন আলিয়া ভাট। জন্ম দিলেন কন্যা সন্তানের। তারিখের হিসাবে, তার রাশি হবে স্করপিয়ো। এই রাশির সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই কন্যার সঙ্গে কেমন হবে তার বাবা-মায়ের সম্পর্ক? ভবিষ্যতে কোন ধরনের কাজে সাফল্য পাবে সে? মানসিকতার ধরনই বা এই রাশির জাতকদের কেমন হয়? জেনে নিন এখান থেকে। 

  • স্করপিয়ো রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা নির্ভীক, মাঝে মাঝে একগুঁয়ে, এবং তীব্র আবেগী হয়। স্করপিয়ো রাশির জাতকদের সাধারণত হালকাভাবে নেওয়া যায় না। তাঁরা তাঁদের নিজস্ব শর্তে জীবনযাপন করেন এবং বিশ্বাস করেন যে তাঁরা তাঁদের ভাগ্যের নিয়ন্ত্রণে রয়েছে। তাঁরা তাঁদের গোপনীয়তা ভালোভাবে সুরক্ষিত রাখেন। তাঁরা আবেগপ্রবণ এবং সংবেদনশীল।
  • স্করপিয়ো রাশির জাতক জাতিকারা অন্যদের সম্পর্কে জানার ক্ষেত্রে খুব ফোকাস করে। বেশিরভাগ স্করপিয়ো রাশির জাতকদের একটি অসন্তোষজনক কৌতূহল থাকে ।
  • এই লোকেরা তদন্ত করতে পছন্দ করে এবং তাদের অন্তর্দৃষ্টির প্রখর বোধ অবশ্যই এতে সহায়তা করে। তারা থরে থরে রহস্যের আবরণ খুলে রহস্যের গর্ভে পৌঁছে যায়।
  • স্করপিয়ো রাশির মানুষরা স্ব-ধ্বংসাত্মক হতে পারে। তারা কঠোর পরিশ্রম করে এবং পরিশ্রমকে ভয় পায় না এবং তবে যদি তাদের কোনও ব্যাপারে খারাপ লাগে তবে তারা সম্পূর্ণ নীরব এবং একাকী বোধ করতে শুরু করে। তারা নিজেদের বিচার বুদ্ধিকে পরীক্ষা করা পছন্দ করে না।
  • তাদের গোপন প্রকৃতি তাদের রহস্যময় করে তোলে উপরন্তু, তারা খুব আবেগপ্রবণ হয়। 
  • তারা খুব বিশ্বস্ত বন্ধু হতে পারে এবং একই সময়ে, খুব বিপজ্জনক শত্রু হওয়ার সম্ভাবনা রয়েছে তাদের। প্রতিশোধ নেওয়া এবং প্রতিশোধ নেওয়ার আকাঙ্ক্ষা তাদের শিরায় রক্তের মতো বয়ে যায়। তাদের বিস্ময়কর ক্ষমতা এবং রহস্যময় চোখ তাদের চারপাশের মানুষদের মন্ত্রমুগ্ধ করে।
  • তারা তীব্র  আধিপত্যশীল এবং প্রতিশ্রুতিবদ্ধ হয় এবং তারা তাদের প্রখর বুদ্ধিমত্তা, ধৈর্য এবং সৃজনশীলতার সঙ্গে তাদের জীবনের যুদ্ধ লড়তে জানে। অবশ্যই তারা বন্ধুত্বপূর্ণ বা উদার নয়, তারা নিজেদের লাভের জন্য কারসাজি বা ষড়যন্ত্রমূলক কাজও করে থাকে অনেকসময়।
  • তারা খুবই উদ্যমী এবং আবেগপ্রবণ। তারা সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে সক্ষম এবং আজকের ক্ষতিকে আগামীকালের লাভে রূপান্তর করার ক্ষমতা রাখে।
  • তারা দ্রুত তাদের পছন্দের পথে তাদের পথ পরিবর্তন করে। তাদের গতিশীল, কমনীয় এবং রহস্যময়তার দিকে ঝোক তাদের বিভিন্ন দিকে টানে।
  • প্রেমের ক্ষেত্রে  স্করপিয়ো রাশির জাতকরা তীব্র এবং আবেগপ্রবণ হয়, ভুলে যাওয়া তাদের পক্ষে অত্যন্ত কঠিন হয়। তবে তারা প্রেমের শারীরিক এবং মানসিক দিকগুলিতে এতটাই অভ্যস্ত হয় যে তারা সহজাতভাবে বুঝতে পারে যে পার্টনার কী চায়। স্করপিয়ো রাশির জাতকরা তাদের চৌম্বকীয় আকর্ষণে অনেককে আকর্ষণ করে তবে অনেকসময় তারা মিথ্যা প্রলভন এবং সত্যিকারের ভালবাসার মধ্যে পার্থক্য করতে সক্ষম হয় না।

বন্ধ করুন