বাংলা নিউজ > ভাগ্যলিপি > Angel Calendar: অ্যাঞ্জেল ক্যালেন্ডার: এই সপ্তাহ কেমন যাবে? ১২ রাশির সাপ্তাহিক ওর‌্যাকল কী বলছে

Angel Calendar: অ্যাঞ্জেল ক্যালেন্ডার: এই সপ্তাহ কেমন যাবে? ১২ রাশির সাপ্তাহিক ওর‌্যাকল কী বলছে

জেনে নিন, কেমন হবে মেষ রাশির বাকি সপ্তাহের দিনগুলি?

চলতি সপ্তাহ মেষ রাশির জন্য কেমন কাটবে? জেনে নিন, কী বলছে অ্যাঞ্জেল ক্যালেন্ডার?

মেষ রাশি (21 মার্চ - 19 এপ্রিল):

আপনি নিজেকে খুঁজে পান এমন একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি সংশোধন করার জন্য আপনাকে সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি গ্রহণ করতে উৎসাহিত করা হচ্ছে। অন্য ব্যক্তির দৃষ্টিভঙ্গি বোঝার জন্য সময় নেওয়া রূপান্তরমূলক হতে পারে। নক্ষত্রগুলি নির্দেশ করে যে আপনার জীবনের উদ্দেশ্য যোগাযোগ এবং শৈল্পিক অভিব্যক্তিকে ঘিরে। কোনও দীর্ঘস্থায়ী নিরাপত্তাহীনতা আপনার অগ্রগতিতে বাধা হতে দেবেন না। এই সপ্তাহে আপনার সাফল্যের সম্ভাবনা বেশি, বিশেষ করে যদি আপনি দৃঢ়তার সঙ্গে আপনার সত্যিকারের বিশ্বাস এবং ধারণাগুলিকে যোগাযোগ করতে সক্ষম হন।

শুভ রং: মভ

বৃষ রাশি (20 এপ্রিল - 20 মে):

এখন নতুন সূচনা এবং নতুন ধারণার সময়কাল আপনার উপর। এটি অভিনব প্রকল্প এবং প্রচেষ্টা শুরু করার জন্য একটি শুভ সময়। ইতিবাচক উন্নয়নের পূর্বাভাস, এবং একটি শক্তিশালী সম্ভাবনা আছে যে আপনি উত্থানমূলক খবর পাবেন। আপনি যদি চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে থাকেন, তাহলে এই সময়কালটি একটি টার্নিং পয়েন্টকে নির্দেশ করে যেখানে স্বীকৃতি এবং পুনরুজ্জীবন কার্যকর হয়। মহাবিশ্ব আপনার প্রার্থনার উত্তর দিচ্ছে, তাই একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি বজায় রাখা গুরুত্বপূর্ণ। তাছাড়া, এই সময়ে আপনার পূর্বপুরুষরা আপনাকে পথপ্রদর্শন ও সমর্থন করছেন।

শুভ রং: গোলাপি

মিথুন (21 মে - 20 জুন):

আপনার আকাঙ্খাগুলি ফলপ্রসূ হওয়ার দ্বারপ্রান্তে রয়েছে, যদিও অধ্যবসায়ের প্রয়োজন এবং বিলম্বের মধ্য দিয়ে নেভিগেট করা। নেতিবাচকতা থেকে নিজেকে রক্ষা করা এবং আপনার বৃদ্ধির জন্য একটি ইতিবাচক পরিবেশ গড়ে তোলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার অভিভাবকরা আপনার পাশে আছেন, সান্ত্বনা এবং নির্দেশনা দিচ্ছেন। সুখ আপনার জন্য অপেক্ষা করছে, এবং এই শক্তিকে কাজে লাগাতে, প্রকৃতিতে নির্জন সময় কাটাতে, আপনার উদ্দেশ্যগুলির উপর ধ্যান করার কথা বিবেচনা করুন। আপনার দৃঢ় সংকল্প এবং প্রচেষ্টা আপনার অগ্রগতির জন্য মুখ্য।

শুভ রং: কমলা

কর্কট (21 জুন - 22 জুলাই):

এই সময়কাল উত্তর প্রার্থনা আদায় দ্বারা চিহ্নিত করা হয়. আপনি আপনার অভিভাবকদের কাছ থেকে যে নির্দেশনা পাচ্ছেন তা অত্যাবশ্যক; তাদের ইঙ্গিতগুলিতে মনোযোগ দেওয়া আপনাকে একটি ইতিবাচক পথে নিয়ে যাবে। আত্ম-যত্ন এবং স্ব-প্রেম এখন কেন্দ্রের পর্যায়ে নিয়ে যায়, আপনাকে একটি নতুন রোম্যান্সের সঙ্গে সংযোগ করতে সক্ষম করে। এটি একটি নতুন সংযোগ হিসাবে উদ্ভাসিত হতে পারে বা বিদ্যমান সম্পর্কের মধ্যে আবেগকে পুনরায় জাগিয়ে তুলতে পারে।

শুভ রং: গোলাপি

সিংহ (জুলাই 23 - আগস্ট 22):

এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্কতা অবলম্বন করুন এবং পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করুন। আপনার অন্তর্নিহিত শক্তি অন্যদের ভয় দেখাতে পারে, কিন্তু মনে রাখবেন এটি শুধুমাত্র আপনার স্বার্থই নয় বরং আপনার চারপাশের লোকদেরও উপকার করে। ইতিবাচক ফলাফল দিগন্তে রয়েছে, তাই চাপ ছেড়ে দেওয়া এবং ধৈর্য গড়ে তোলা আপনাকে ভালভাবে পরিবেশন করবে। ঘটনার ঐশ্বরিক সময় বিশ্বাস আছে।

শুভ রং: নীল

কন্যা রাশি (23 আগস্ট - 22 সেপ্টেম্বর):

এই পর্যায়ে আপনি হালকা কর্মী এবং নিরাময়কারী হিসাবে চিহ্নিত হন। আপনার ঐশ্বরিক আলো এবং ভালোবাসা প্রয়োজন, কারণ আপনি ইতিবাচক পরিবর্তন আনার ক্ষমতা রাখেন। আপনার স্বজ্ঞাত ক্ষমতার উপর আস্থা রাখুন, এবং আপনার উদ্দেশ্য এবং আকাঙ্ক্ষার প্রতিফলন করে শান্ত প্রাকৃতিক সেটিংসে সময় ব্যয় করার কথা বিবেচনা করুন। একটি ইতিবাচক দৃষ্টিকোণ সহ পরিস্থিতিগুলি উপলব্ধি করতে আপনাকে সাহায্য করার জন্য মহাবিশ্বকে কল করুন। মানসিক নিরাময় দিগন্তে রয়েছে, গভীর সংযোগ এবং ভালোবাসার জন্য স্থান তৈরি করে।

শুভ রং: হালকা সবুজ

তুলা (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর):

আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় শেষ হয়েছে, আপনাকে অতীতের সীমাবদ্ধতা থেকে মুক্ত করে। আপনি এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে নতুন সুযোগ এবং সুখের উত্থান অনুমান করুন। একটি প্রতিফলিত বিরতির পরামর্শ দেওয়া হয়, যা পরিস্থিতি পরিচালনা করার জন্য অন্তর্দৃষ্টি এবং উদ্ভাবনী পদ্ধতির প্রস্তাব দেয়। আপনার স্বাতন্ত্র্যসূচক গুণাবলী আলিঙ্গন, এবং বিশ্বাস যে আপনি আবেগ এবং কবজ সঙ্গে সবকিছু সম্পন্ন করতে পারেন. বেগুনি রং আপনার শক্তির সঙ্গে সারিবদ্ধ এবং আপনার অভিজ্ঞতাকে আরও প্রসারিত করতে পারে।

শুভ রং: বেগুনি

বৃশ্চিক (23 অক্টোবর - 21 নভেম্বর):

আপনার পরিশ্রমী কাজের নীতি একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য। যাইহোক, কাজের চাপ কার্যকরভাবে পরিচালনা করার জন্য, সূক্ষ্ম পরিকল্পনা অপরিহার্য। যারা সহায়তা প্রদান করে তাদের অর্পণ করুন, কারণ তাদের ক্ষমতা শক্তিশালী এবং বহুমুখী। আপনার সৃজনশীল সাধনা আপনাকে সাফল্যের দিকে পরিচালিত করবে।

শুভ রং: কমলা

ধনু রাশি (২২ নভেম্বর - ২১ ডিসেম্বর):

আপনাকে আটকে রাখে এমন কোনও কারণ থেকে মুক্তি দেওয়ার সময় এসেছে। আপনার জীবনকে ডিটক্সিফাই করা, মানসিকভাবে বা আবেগগতভাবে, অত্যন্ত গুরুত্বপূর্ণ। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা দূর করতে আত্মবিশ্বাস আপনার সহযোগী হবে। এই পর্যায়টি সমৃদ্ধ শুরুর সূচনা করে, বিলম্বের সমাপ্তি চিহ্নিত করে এবং আপনার ইচ্ছা পূরণের সুবিধা দেয়।

শুভ রং: গোলাপি

মকর (22 ডিসেম্বর - 19 জানুয়ারি):

আপনার সম্ভাবনার সীমাবদ্ধতা এড়িয়ে চলুন, দৈনন্দিন অভিজ্ঞতার মধ্যে ভালো কিছুর সন্ধান করুন এবং আপনার খাঁটি আবেগের সঙ্গে মিলিত হন। আইনি বিষয়গুলি আপনার পক্ষে হতে পারে এবং আপনার পরিবারের মধ্যে সম্প্রীতির পূর্বাভাস দেওয়া হয়। আপনার জীবনে প্রেম এবং আশীর্বাদ প্রচুর, পুনর্মিলন এবং সম্পর্ককে শক্তিশালী করে।

শুভ রং: নীল

কুম্ভ রাশি (20 জানুয়ারি - 18 ফেব্রুয়ারি):

একটি আশাবাদী দৃষ্টিভঙ্গি আপনার সাফল্যকে অনুঘটক করবে। আপনার শারীরিক এবং মানসিক সুস্থতা রক্ষা করার জন্য স্বাস্থ্যকর ঘুমের ধরণগুলিকে অগ্রাধিকার দিন। আপনার ইচ্ছার পরিপূর্ণতা আসন্ন, আনন্দ এবং স্বীকৃতির একটি পর্যায় সহ। সামাজিক স্বীকৃতি এবং আর্থিক প্রাচুর্য দিগন্তে রয়েছে।

শুভ রং: বোতল সবুজ

মীন (ফেব্রুয়ারি 19 - মার্চ 20):

উদ্যোগ নিন এবং আপনার আবেগের উপর কাজ করুন। মহাবিশ্ব এই যাত্রার মাধ্যমে আপনাকে গাইড করার জন্য প্রস্তুত, সঠিক পছন্দগুলিকে সহজতর করে। একটি গুরুত্বপূর্ণ জীবনের অধ্যায়ের সমাপ্তি ঘটছে, একটি উজ্জ্বল উপসংহার এবং একটি প্রতিশ্রুতিশীল ভবিষ্যতের সূচনা। আপনার আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং অতিরিক্ত ভোগান্তি এড়ান।

শুভ রং: বাদামি

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.