বাংলা নিউজ > ভাগ্যলিপি > Annapurna Puja 2022: অন্নপূর্ণা পুজোর সময় ৯ দিন ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের, বেড়ে যাবে আয়
৮ এপ্রিল হচ্ছে অন্নপূর্ণা বা বাসন্তী পুজোর সপ্তমী। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক)

Annapurna Puja 2022: অন্নপূর্ণা পুজোর সময় ৯ দিন ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের, বেড়ে যাবে আয়

  • অন্নপূর্ণা বা বাসন্তী পুজোর সময়টা কেমন কাটবে আপনাদের?

হিন্দু ধর্মে চৈত্র নবরাত্রি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। বছরে চারবার নবরাত্রি পালিত হয়। তবে শারদীয় নবরাত্রি (দুর্গাপুজো হয়) এবং চৈত্র নবরাত্রি (অন্নপূর্ণা বা বাসন্তী পুজো হয়) সবথেকে গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়।

আরও পড়ুন: নববর্ষের আগেই রাহু-কেতুর গোচর! সুস্বাস্থ্য থেকে আর্থিক প্রতিপত্তি রয়েছে কাদের ভাগ্যে?

পঞ্জিকা অনুযায়ী, আগামী ২ এপ্রিল (শনিবার) থেকে চৈত্র নবরাত্রি শুরু হতে চলেছে। আগামী ৮ এপ্রিল হচ্ছে অন্নপূর্ণা বা বাসন্তী পুজোর সপ্তমী। তারপর আগামী ১১ এপ্রিল চৈত্র নবরাত্রি শেষ হবে। চৈত্র নবরাত্রির ওই ন'দিন একাধিক রাশির জাতকদের সময় ভালো কাটবে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ- মেষ রাশির জাতকদের জন্য এই সময়টা শুভ থাকবে। এই সময় বিভিন্ন কাজে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের দাম পাবেন। কর্মস্থলে নিজের প্রতিভা তুলে ধরার সুযোগ পাবেন। যাত্রার যোগ তৈরি হবে।

বৃষ- বৃষ রাশির জাতকদের জীবন আনন্দে পরিপূর্ণ হবে। এই সময় জীবনের সকল ক্ষেত্রে সাফল্য লাভের আশা করতে পারেন। আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। তার ফলে আগের থেকে আর্থিক অবস্থা ভালো হওয়ার সম্ভাবনা আছে। অফিসে কর্মীদের সঙ্গে সম্পর্কে ভালো হবে।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা শুভ কাটবে। এই সময় আপনার হাতে টাকা আসবে। আর্থিক অবস্থা দারুণ হয়ে যাবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভালো কাটবে।

আরও পড়ুন: সূর্যগ্রহণ কেটে যেতেই মা লক্ষ্মীর কৃপা পেতে চলেছেন এই ৩ রাশির জাতক জাতিকারা! রয়েছে বহু গ্রহের রাশি

সিংহ- এই সময় সিংহ রাশির জাতকরা কোনও সুখবর পেতে পারেন। আচমকা অর্থ লাভের যোগ তৈরি হবে। যাত্রার কারণে লাভবান হতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। দীর্ঘদিন ধরে ভুগছেন, এমন রোগ থেকে মুক্তি মিলবে।

কন্যা- এই ন'দিন কন্যা রাশির জাতকদের সময় অত্যন্ত ভালো কাটবে। এই সময় জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। অর্থ উপার্জনের নয়া দিগন্ত উন্মোচিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। এই সময় সুখবর পেতে পারেন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্যও ওই ন'দিন অত্যন্ত শুভ কাটবে। এই সময় আর্থিক সাফল্য লাভ করবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। মন প্রসন্ন থাকবে। জীবনে আনন্দের অভাব হবে না।

বন্ধ করুন