বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Shastra Tips: বাড়িতে লাল পিঁপড়ে মুখে ডিম নিয়ে চলা কি আদৌ শুভ? এটা কীসের ইঙ্গিত? জানুন বাস্তুমত

Vastu Shastra Tips: বাড়িতে লাল পিঁপড়ে মুখে ডিম নিয়ে চলা কি আদৌ শুভ? এটা কীসের ইঙ্গিত? জানুন বাস্তুমত

পিঁপড়ে নিয়ে বাস্তুশাস্ত্রের টিপস।

বাড়ি ভরতি পিঁপড়ের সারি দেখার অভ্যাস প্রায় সকলেরই আছে। বাড়িতে এই পিঁপড়ে আসা কি আদৌ শুভ? কালোপিঁপড়ে নাকি লাল পিঁপড়ে, কার হাটা চলা বাড়ির পক্ষে শুভ? শাস্ত্রজ্ঞরা এই নিয়ে কী বলেন?

বাস্তুশাস্ত্র মতে একাধিক ঘটনার নানান ধরনের ইঙ্গিত থাকে। আমাদের চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার বহু ধরনের প্রভাব আমাদের জীবনে পড়ে বলেও দাবি বাস্তুশাস্ত্রমতের। এদিকে, বাড়ি ভরতি পিঁপড়ের সারি দেখার অভ্যাস প্রায় সকলেরই আছে। বাড়িতে এই পিঁপড়ে আসা কি আদৌ শুভ? কালোপিঁপড়ে নাকি লাল পিঁপড়ে, কার হাটা চলা বাড়ির পক্ষে শুভ? শাস্ত্রজ্ঞরা এই নিয়ে কী বলেন? 

নিচ থেকে উপরে ওঠা পিঁপড়ের সারি

বাড়িতে যদি দেখা যায়, পিঁপড়ের সারি নিচ থেকে উপরে উঠতে দেখলে তা বাড়ির জন্য অত্যন্ত শুভ। এতে বাড়ির সদস্যদের বিকাশ আর প্রগতির ইঙ্গিত লুকিয়ে থাকে বলে মনে করা হয়। তবে যদি বাড়িতে উপর থেকে নিচের দিকে পিঁপড়ের সারি দেখা যায়, তাহলে তা মোটেও ভালো সংকেত নয়।

কালো পিঁপড়ে

বাড়িতে যদি কালো পিঁপড়ের ঘোরাঘুরি দেখা যায়, তাহলে তা সংসার ও বাড়ির পক্ষে ভালো। কালো পিঁপড়েকে সবসময় ভালো ইঙ্গিত বলে মনে করা হয়। অনেকে, চিনি মিশিয়ে চালের গুঁড়ো পিঁপড়েকে খেতে দিতেও বলেন।

লাল পিঁপড়ে

বাস্তুশাস্ত্র মতে, লাল পিঁপড়ে বাড়িতে থাকা ভালো নয়। বাড়িতে  লাল পিঁপড়ের গতিবিধি খুবই অশুভ। এই লাল পিঁপড়ের সারিবদ্ধভাবে হেঁটে চলা ভবিষ্যতের জন্য দুর্ভাগ্যের খবর বয়ে আনে। সেই কারণেই লাল পিঁপড়ে বাড়িতে দেখলে তা খুব একটা সুখের বার্তা দেয়না।

(Jamai Shasthi 2024: জামাইষষ্ঠী ২০২৪ কবে পড়ছে? খুব শিগগির আসছে তারিখটি, পঞ্জিকামতে আজই দেখে নিন তিথি)

কালো পিঁপড়ের বেরিয়ে যাওয়া

এছাড়াও যদি দেখা যায়, কোনও চালের জায়গা থেকে কালো পিঁপড়ে হেঁটে বেড়িয়ে যাচ্ছে, তাহলে তা খুবই শুভ সংকেত। এতে সংসারে টাকার আগমন হয়। এতে আপনার ভবিষ্যতে আর্থিক সমস্যা দূর করার ইঙ্গিত দিয়ে থাকে।

লাল পিঁপড়ের মুখে ডিম 

যদি দেখা যায়, বাড়িতে লাল পিঁপড়ে মুখে ডিম নিয়ে ঘুরছে, তাহলে তা বাস্তুশাস্ত্রমতে খুবই শুভ সংকেত। এতে সংসারে বিপুল টাকা আসে। এতে সংসার হয় সমৃদ্ধ। এরফলে আপনার বাড়িতে কোনও না কোনও ভালো কিছু আসতে চলেছে, তার ইঙ্গিত মেলে।

স্বপ্নে লাল পিঁপড়ে দেখা:-

তবে লাল হোক বা কালো, স্বপ্নে পিঁপড়ে দেখলে তা বাড়িতে টাকা পয়সার আগমনকে ইঙ্গিত করে। এমনই মত অনেকের। তবে বাড়িতে কালো পিঁপড়ে আসা খুবই শুভ মনে করা হয়। একে মা লক্ষ্মীর প্রবেশ বলে মনে করা হয়।

(এই প্রতিবেদনের তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।)

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.