বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aquarius and Pisces Horoscope 2022: চাকরি, আয় থেকে স্বাস্থ্য - ২০২২ সাল কেমন কাটবে কুম্ভ ও মীন রাশির জাতকদের?
চাকরি, আয় থেকে স্বাস্থ্য - ২০২২ সাল কেমন কাটবে কুম্ভ ও মীন রাশির জাতকদের?
চাকরি, আয় থেকে স্বাস্থ্য - ২০২২ সাল কেমন কাটবে কুম্ভ ও মীন রাশির জাতকদের?

Aquarius and Pisces Horoscope 2022: চাকরি, আয় থেকে স্বাস্থ্য - ২০২২ সাল কেমন কাটবে কুম্ভ ও মীন রাশির জাতকদের?

  • জেনে নিন।

কুম্ভ রাশি

বছরের শুরুতে মন অশান্ত থাকবে। বছরের প্রথম মাসের মাঝামাঝি সময় থেকে খরচ আরও বাড়বে। সাড়েসাতির জন্য বাড়বে। কাজে ফাঁকফোকর এবং ধৈর্য কম থাকবে। নিজের স্বাস্থ্য এবং জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে বাড়তি নজর দিন। চাকরিতে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে পরিস্থিতি পালটাতে পারে। পরিস্থিতি কিছুটা ভালো হওয়ার সম্ভাবনা আছে। 

ফেব্রুয়ারির শেষ লগ্নে চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব পেতে পারেন। করতে হবে অধিক পরিশ্রম। বাংলা নববর্ষের ঠিক আগে কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। পদোন্নতির সুযোগ মিলবে। আয় বাড়বে। বন্ধু-বান্ধবদের সহযোগিতা মিলবে। কুম্ভ রাশির জাতকদের জীবনে ভালো সময় আনার ক্ষেত্রে বৃহস্পতির রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। তারইমধ্যে আগামী ২৯ এপ্রিল আপনার রাশিতে প্রবেশ করবেন শনি। তারপর চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হতে পারে। বাড়ি ছেড়ে দূরে থাকার সম্ভাবনা তৈরি হবে।

মীন রাশি

২০২২ সালের শুরুতে আত্মবিশ্বাস কম থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে কিছুটা ফাঁকফোকর তৈরি হতে পারে। প্রথম মাসের মাঝামাঝি ধৈর্য কিছুটা কমে যাওয়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের দিকে নজর দিন। মায়ের স্বাস্থ্যের দিকেও বাড়তি নজর দিতে হবে। মার্চ থেকে সন্তানের স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। কোনও সম্পত্তি থেকে টাকা আসতে পারে। মার্চের প্রথম সপ্তাহে কোনও বিনিয়োগ করার সম্ভাবনা আছে। ব্যবসায় তুমুল ব্যস্ত হয়ে যেতে পারেন।

প্রাথমিকভাবে পারিবারিক জীবন কষ্টকর হতে পারে। বাংলা নববর্ষের আগেই পরিস্থিতির পরিবর্তন হবে। সেই সময় শিক্ষা সংক্রান্ত কাজে সুফল মিলবে। বাড়বে আত্মবিশ্বাস। ধর্মের প্রতি টান বাড়বে। আবার ২৯ এপ্রিল থেকে শনির কারণে খরচ বাড়বে। কয়েকটি ক্ষেত্রে কাজে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হবে। বন্ধুদের সঙ্গে ঝগড়া হতে পারে।

বন্ধ করুন