বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aquarius Horoscope June 16-June 22: কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Aquarius Horoscope June 16-June 22: কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ কুম্ভ রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

একটি উত্সাহী প্রেমের সম্পর্ক রাখুন এবং নিশ্চিত করুন যে আপনি প্রতিটি পেশাদার লক্ষ্য পূরণ করেছেন। অফিসের প্রতি আপনার দায়বদ্ধতা কাজ করবে। সম্পদ ও স্বাস্থ্য দুটোই ইতিবাচক। আপনার প্রেম জীবন ফলপ্রসূ হবে এবং আপনারা দুজনেই একসাথে আরও বেশি সময় ব্যয় করবেন। অতিরিক্ত পেশাগত দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন। আর্থিক স্থিতিশীলতা স্মার্ট বিনিয়োগকে সমর্থন করে যখন স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

আপনি সপ্তাহের প্রথম অংশে বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। প্রেমের সম্পর্কে ছোটখাটো ঝামেলা সত্ত্বেও, আপনারা দুজনেই খুশির মুহূর্তগুলি ভাগ করে নেবেন। মহিলারা পিতামাতার সম্মতি দেখতে পাবেন এবং ভবিষ্যতে কল নেওয়ার জন্যও এটি ভাল সময়। যোগাযোগটি যথাযথ না হওয়ায় কিছু দীর্ঘ-দূরত্বের প্রেমের সম্পর্ক কার্যকর নাও হতে পারে। আপনি এমনকি আপনার প্রাক্তন-শিখার সাথে দেখা করতে পারেন তবে বিবাহিত মহিলাদের পুরানো প্রেমকে পুনরুজ্জীবিত করা এড়ানো উচিত।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে কর্মক্ষেত্রে উত্পাদনশীল হন। পরিচালনা আপনার যোগ্যতার উপর আস্থা রাখায় নতুন দায়িত্ব আপনার কাছে আসে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে অফিস রাজনীতি খারাপ খেলতে পারে। কিছু আইটি, আতিথেয়তা, স্বাস্থ্যসেবা এবং অটোমোবাইল পেশাদাররা বিদেশে সুযোগ দেখতে পাবেন। একজন সহকর্মী কর্মক্ষেত্রে আপনার অর্জনকে ছোট করার চেষ্টা করতে পারে তবে আপনার পারফরম্যান্স দিয়ে এটির জবাব দিন। উদ্যোক্তারা আত্মবিশ্বাসের সাথে একটি নতুন উদ্যোগ শুরু করতে পারেন। নতুন অংশীদারিত্ব পরিকল্পনার জন্য অতিরিক্ত তহবিল নিয়ে আসবে। তবে, আপনি নতুন অংশীদারদের সাথে চুক্তি স্বাক্ষর করার আগে, নিশ্চিত হয়ে নিন যে আপনি সঠিক সিদ্ধান্ত নিচ্ছেন।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

বন্য ব্যয় এড়িয়ে চলুন কারণ আপনার সম্পদ আঘাত হানতে পারে। কিছু বিনিয়োগ প্রত্যাশিত ফলাফল দিতে পারে না যা সম্পদ প্রবাহকে প্রভাবিত করতে পারে। দীর্ঘদিনের আইনি লড়াই শেষ হবে এবং রায় আপনাকে ক্ষতিপূরণ দেবে। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের জন্য অংশীদারদের কাছ থেকে অতিরিক্ত তহবিল পাবেন। স্টক, বাণিজ্য এবং ফটকাবাজি ব্যবসায় বিনিয়োগ করার সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

আপনি গলা সংক্রমণ অথবা ভাইরাল জ্বর বিকাশ করতে পারেন যা সময়সূচী ব্যাহত করতে পারে। রান্নাঘরে কাজ করার সময় নারীদের সতর্ক থাকতে হবে যাতে ছুরি ব্যবহার করে কাটাছেঁড়া না হয়। সময়মতো প্রোটিন এবং পুষ্টিতে ভরপুর একটি স্বাস্থ্যকর ডায়েট খান। সপ্তাহের দ্বিতীয় অংশটি অস্ত্রোপচারের জন্য ভাল। কিছু মহিলা ত্বক সম্পর্কিত সমস্যা সম্পর্কেও উদ্বেগ উত্থাপন করবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.