বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aquarius Horoscope Today: কুম্ভের দৈনিক রাশিফল: চাকরিতে টেনে নামানোর চেষ্টা সহকর্মীদের, প্রেম ভালো চলবে
Aquarius Horoscope Today: আজ কুম্ভ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Aquarius Horoscope Today: কুম্ভের দৈনিক রাশিফল: চাকরিতে টেনে নামানোর চেষ্টা সহকর্মীদের, প্রেম ভালো চলবে

  • Aquarius Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: সহকর্মীরা আপনার স্বার্থ বিঘ্নিত করতে পারে। তাঁদের থেকে সতর্ক থাকতে হবে কুম্ভ রাশির জাতকদের। ওরকম সহকর্মীদের পাত্তা না দিয়ে নিজের কাজে অবিচল থাকুন। লক্ষ্যপূরণ হবে। আপনার যে প্রতিভা আছে, সে বিষয়ে ভালোভাবে জানেন সিনিয়ররা।

আর্থিক রাশিফল: আজ বেশ ভালোই থাকবে কুম্ভ রাশির জাতকদের আর্থিক অবস্থা। বিশেষত যে কুম্ভ রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা নিজের বাড়ি কিনতে পারেন। বিনিয়োগ করলে লাভবান হতে পারেন কুম্ভ রাশির জাতকরা।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যগত দিক থেকে বুধবার মোটামুটি কাটবে। ব্যায়াম করতে হবে। দুর্বল মনে হতে পারে। মানসিক শান্তির জন্য যোগ করতে হবে। বিভিন্ন চাপের মধ্যেও মনে শান্তি নিয়ে আসবে যোগ।

প্রেম রাশিফল: প্রেমজীবন দারুণ কাটবে। প্রেমজীবনের সুন্দর মুহূর্তের স্মৃতি মনে ঘুরেফিরে থাকবে। প্রেমজীবন সুখকর কাটবে। একাত্মে সময় কাটাবেন। আরও কাছে আসবেন। সম্পর্ক আরও মজবুত হবে।

লাকি নম্বর: সাত। 

লাকি কালার: লেমন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন